1. manobchitra@gmail.com : news :
  2. manobchitra24@gmail.com : News Bd : News Bd
May 23, 2024, 12:48 pm
শিরোনাম
বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির অনন্য নজির স্থাপন করেছে: আইজিপি ভিয়েতনামের নতুন প্রেসিডেন্ট নির্বাচিত হয়েছেন তো লাম গাজীপুরের শ্রীপুরে যুবককে গুলি করে হত্যা করা হয়েছে দিনাজপুরের ফুলবাড়ীতে ছাত্রলীগের বৃক্ষরোপন কর্মসূচি গাজীপুরে জাল টাকাসহ গ্রেপ্তার- ০২ বাংলাদেশ পুলিশকে স্মার্ট পুলিশ হিসেবে গড়ে তোলা হচ্ছে: আইজিপি দেশে জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদ নিয়ন্ত্রণে রয়েছে: আইজিপি ইসরায়েলকে লক্ষ্য করে ৭৫টি রকেট ছুড়েছে লেবাননের শক্তিশালী সশস্ত্র গোষ্ঠী হিজবুল্লাহ কক্সবাজারের লাল পাহাড়ে আরসার আস্তানায় র‌্যাবের অভিযান রাজধানীতে ব্যাটারিচালিত রিকশা বন্ধের নির্দেশ দিয়েছেন সেতুমন্ত্রী

১ লাখ ২৫ হাজার পিচ ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার

  • আপডেট সময় Tuesday, February 20, 2024

গাজীপুর জেলা প্রতিনিধি : গতকাল ১৯ ফেব্রুয়ারী ভোর ৪টার দিকে গাজীপুর মেট্রোপলিটন পূবাইল থানাধীন কামারগাও এলাকা হতে বিশেষ সংবাদের ভিত্তিতে ১ লাখ ২৫ হাজার পিচ ইয়াবা ট্যাবলেটসহ চার মাদক কারবারিকে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ।

আজ (২০ ফেব্রুয়ারী) সকালে মহানগর গোয়েন্দা পুলিশ নিজ কার্যালয়ে সংবাদ সম্মেলন করেন।

এসময় ডিবির উপ পুলিশ কমিশনার মোঃ কামাল হোসেন বলেন, গাজীপুর মহানগর পুলিশের সহকারী কমিশনার (এসি-মিডিয়া) সুবীর কুমার সাহা নেতৃত্বে একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে ১ লাখ ২৫ হাজার পিচ ইয়াবা ট্যাবলেসহ চারজন মাদক কারবারিকে গ্রেফতার করেছে।

১৯ ফেব্রুয়ারী কক্সবাজার হতে টঙ্গীর আসার পথে পূবাইল থানাধীন কামারগাও এলাকায় বাসটি আটক করা হয়। পরে সন্দেহ ভাজন ব্যক্তিদের জিজ্ঞাসাবাদ ও তল্লাশিকালে আসামিরা কৌশলে পালানোর চেষ্টা করলে তাদেরকে আটক করে। তাদের দেয়া তথ্যমতে বাসের ভিতরে বিভিন্ন স্থান হতে সাদা স্কচটেপ দ্বারা মোড়ানো ১৩ টি প্যাকেটে মোট ৬২৫ টি নীল রংয়ের জিপারে ১ লাখ ২৫ হাজার পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ।

পরবর্তীতে আসামিদের জিজ্ঞাসাবাদে জানা যায়, বাসটির হেলপার ও চালকের সহায়তায় পলাতক আসামি, আমিরুল ইসলামসহ দুই তিন জন বাসটির বিভিন্ন জায়গায় ইয়াবা ট্যালেট লুকিয়ে রাখে। এবং তারা আরো জানায়, প্রতিনিয়ত এই বাসটি কক্সবাজার থেকে টঙ্গী ইয়াবা ট্যাবলেট নিয়ে এসে গাজীপুরের বিভিন্ন জায়গায় মাদক বিক্রি করে থাকে।

এসময় মোঃ শামীম হোসেন, মোঃ এমারত,
মোঃ ইব্রাহিম খলিল এবং মোঃ রমজান আলীকে এই চার জনকে গ্রেফতার করে গাজীপুর মহানগর গোয়েন্দা পুলিশ।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 ManobChitra
Theme Customized By BreakingNews