1. manobchitra@gmail.com : news :
  2. manobchitra24@gmail.com : News Bd : News Bd
May 19, 2024, 8:48 am
শিরোনাম
ইসরায়েলকে লক্ষ্য করে ৭৫টি রকেট ছুড়েছে লেবাননের শক্তিশালী সশস্ত্র গোষ্ঠী হিজবুল্লাহ কক্সবাজারের লাল পাহাড়ে আরসার আস্তানায় র‌্যাবের অভিযান রাজধানীতে ব্যাটারিচালিত রিকশা বন্ধের নির্দেশ দিয়েছেন সেতুমন্ত্রী শিগগিরই ফিলিস্তিনে খাদ্য সহায়তা পাঠাবে বাংলাদেশ: পররাষ্ট্রমন্ত্রী ড. হাছান মাহমুদ প্রার্থিতা কেন বাতিল নয়, জানতে চেয়ে প্রতিমন্ত্রীর ভাইকে কমিশনে তলব  হুয়াওয়ের ক্লাউড সেবা ব্যবহার করবে অন্যরকম গ্রুপের অঙ্গ প্রতিষ্ঠান উৎকর্ষ সাতক্ষীরায় র‌্যাবের অভিযানে বিদেশি পিস্তল ও দেশীয় ওয়ান সুটারগান সহ গুলি উদ্ধার হত্যা মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী দীর্ঘ ২৭ বছর পলাতক থাকার পর র‌্যাবের হাতে গ্রেফতার দিনাজপুরের বিরামপুরে ২৯ বিজিবি’র অভিযানে বিপুল পরিমাণ কোকেন আটক গাজীপুরে এনএসআই পরিচয়ের ৬ জন ভূয়া সদস্য গ্রেফতার

১০ম এশিয়ান ট্যুরিজম ফেয়ারের হসপিটালিটি পার্টনার বাংলাদেশের ইন্টারকন্টিনেন্টাল ঢাকা

  • আপডেট সময় Monday, July 31, 2023

বিশেষ প্রতিনিধি (হাকিকুল ইসলাম খোকন) : বাংলাদেশের ইন্টারকন্টিনেন্টাল ঢাকার জেনারেল ম্যানেজার অশ্বনী নায়ার বলেন, ‘১০ম এশিয়ান ট্যুরিজম ফেয়ার-২০২৩ আয়োজনে হসপিটালিটি পার্টনার হিসাবে থাকতে পেরে আমরা খুবই উচ্ছ্বসিত, এটি বাংলাদেশের পর্যটন শিল্প উন্নয়নে একটি গুরুত্বপূর্ণ মেলা, যার বহুমাত্রিকতা রয়েছে, পর্যটন উন্নয়ন কার্যক্রমের সঙ্গে সমন্বিত উদ্যোগের পরিকল্পনা রয়েছে। আশা করছি, এই অংশীদারিত্বের মাধ্যমে স্থানীয় পর্যটনসহ আঞ্চলিক পর্যটনে আমাদের সংযোগ আরও গভীর হবে। একই সঙ্গে পর্যটন শিল্প উন্নয়নে আমাদের প্রতিশ্রুতিরও প্রতিফলন ঘটবে।

১০ম এশিয়ান ট্যুরিজম ফেয়ার (এটিএফ ঢাকা) আয়োজনে হসপিটালিটি পার্টনার হিসেবে পর্যটন বিচিত্রার সঙ্গে একটি সমঝোতা (এমওইউ) স্মারক সই করেছে পাঁচ তারকা হোটেল ইন্টারকন্টিনেন্টাল ঢাকা। উভয় পক্ষে চুক্তিতে সই করেন ইন্টারকন্টিনেন্টাল ঢাকার জেনারেল ম্যানেজার অশ্বনী নায়ার ও এশিয়ান ট্যুরিজম ফেয়ারের চেয়ারম্যান ও পর্যটন বিচিত্রার সম্পাদক মহিউদ্দিন হেলাল।

এ সময় বাংলাদেশ সার্ভিসেস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক আতিকুর রহমান (অতিরিক্ত সচিব), এসএম তরিকুল ইসলাম (যুগ্ম সচিব), সচিব, এশিয়ান ট্যুরিজম ফেয়ারের উপদেষ্টা খবির উদ্দিন আহমেদ, মেলার পরিচালক বোরহান উদ্দিন, ইন্টারকন্টিনেন্টাল ঢাকার হেড অব অপারেশন ও সেলস অ্যান্ড মার্কেটিং ডিরেক্টর রেজওয়ান মারুফসহ বিভাগের প্রধানরা উপস্থিত ছিলেন।

পর্যটন শিল্পকে উৎসাহিত করার জন্য বৃহস্পতিবার (২৭ জুলাই) সকালে ইন্টারকন্টিনেন্টালের হলরুমে এ চুক্তি সই হয়। বঙ্গবন্ধু আন্তর্জাতিক কনভেনশন সেন্টারে আগামী ২১, ২২ ও ২৩ সেপ্টেম্বর ১০ম এশিয়ান ট্যুরিজম ফেয়ার অনুষ্ঠিত হবে। বাংলাদেশ সরকারের বেসামরিক বিমান পরিবহণ ও পর্যটন মন্ত্রণালয় আনুষ্ঠানিকভাবে এই মেলার অনুমোদন করেছে। এ বছর বিশ্ব পর্যটন দিবস উদযাপনের একটি প্রাক-ইভেন্ট হিসেবে এই মেলাটি পর্যটন ব্র্যান্ড ‘মুজিব’স বাংলাদেশ’ থিম বিবেচনায় আয়োজন করা হবে।

এশিয়ান ট্যুরিজম ফেয়ারের চেয়ারম্যান ও পর্যটন বিচিত্রার সম্পাদক মহিউদ্দিন হেলাল বলেন, ১০ম এশিয়ান ট্যুরিজম ফেয়ারের হসপিটালিটি পার্টনার আন্তর্জাতিক ব্র্যান্ড ‘ইন্টারকন্টিনেন্টাল ঢাকা’ হওয়ায় পর্যটন শিল্পের প্রতি এই গুরুত্বপূর্ণ স্টেক হোল্ডারের প্রতিশ্রুতি ও দায়িত্বশীলতার প্রকাশ ঘটেছে। আমরা আশা করছি, বিগত বছরের ধারাবাহিকতায় এই বছরও দেশ ও বিদেশের শতাধিক পর্যটন প্রতিষ্ঠানের অংশগ্রহণে আসন্ন ১০ম এশিয়ান ট্যুরিজম ফেয়ার ভ্রমণ পিপাসুদের কাছে গুরুত্বপূর্ণ হয়ে উঠবে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 ManobChitra
Theme Customized By BreakingNews