1. manobchitra@gmail.com : news :
  2. manobchitra24@gmail.com : News Bd : News Bd
July 15, 2024, 2:08 am
শিরোনাম
র‌্যাব-৬ যশোর ক্যাম্পের অভিযানে ৪০০ বোতল ফেন্সিডিল সহ আটক- ১ রাজাপুরে সংসদ সদস্যর ঐচ্ছিক তহবিল থেকে সরকারি অনুদানের নগদ অর্থ ও বিনামূল্যে গাছের চারা বিতরন নিয়োগ দিয়ে টাকা নিয়ে থাকলে তা ফিরিয়ে দিন: এমপি বাবুল নওগাঁয় অসামাজিক কার্যকলাপ বন্ধের দাবিতে এলাকাবাসীর মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচি ঝালকাঠির রাজাপুরে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত নওগাঁর বদলগাছীতে নদীতে গোসল করতে নেমে এক ব্যক্তি নিখোঁজ বাবার ছেলেবেলার স্কুলে ‘বঙ্গবন্ধু কর্নার’ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ইরানের প্রেসিডেন্ট নির্বাচনে জয়ী হয়েছেন সংস্কারপন্থি পেজেশকিয়ান আবারও ব্রিটেনের হাউজ অব পার্লামেন্টের সাধারণ নির্বাচনে জয়ী হলেন চার বঙ্গ কন্যা আড়াই শতাধিক গ্রাহকের ১২ কোটি টাকা নিয়ে লাপাত্তা অবসরপ্রাপ্ত সেনা সদস্য

সড়ক দুর্ঘটনা নয় ঝিনাইদহে ভিপিসহ ৩ ছাত্রকে কুপিয়ে হত্যার অভিযোগ, গ্রেপ্তার- ২

  • আপডেট সময় Monday, October 10, 2022

অনলাইন ডেস্ক : ট্রাক চাপায় নয় ঝিনাইদহের ভেটেরিনারি কলেজের ভিপিসহ তিন ছাত্রকে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে। নিহতদের স্বজন ও বেঁচে যাওয়া দুজনের অভিযোগ হত্যাকাণ্ডকে সড়ক দুর্ঘটনা হিসেবে চালিয়ে দিয়েছে ছাত্রলীগের এক নেতা ও তার অনুসারীরা। এ ঘটনায় দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। সাময়িক বহিষ্কার করা হয়েছে প্রধান আসামিসহ জেলা ছাত্রলীগের ৭ নেতাকে।

ছেলের মৃত্যুর খবর যেন পাহাড় সমান কষ্ট বাবা-মার কাছে। স্বামীকে হারিয়ে বাকরুদ্ধ স্ত্রী। শুক্রবার রাতে ঝিনাইদহের সরকারি ভেটেরিনারি কলেজের ছাত্র সংসদের ভিপি সাইদুজ্জামান মুরাদ সড়ক দুর্ঘটনায় মারা যান বলে খবর আসে। তার পরিবারের অভিযোগ কুপিয়ে হত্যা করা হয়েছে মুরাদকে।

পরিবারের সদস্যরা বলেন, এটা রোড অ্যাক্সিডেন্ট মিথ্যা কথা। এর প্রমাণের জন্য দুইজন ভেটেনারী কলেজের ছাত্র ঝিনাইদহ হাসপাতালে ভর্তি আছে। তাদেরকেও কোপানো হয়েছে। তারা সত্য ঘটনা জবানবন্দী দিয়েছে।

সেদিন মুরাদের সঙ্গে প্রাণ গেছে সাধারণ শিক্ষার্থী তৌহিদ ও শমরেসের। আর প্রাণে বেঁচে যায় সজিবসহ আরও একজন। তারা জানান, জেলা ছাত্রলীগ নেতা ফাহিম ও তার সমর্থকরা এই হত্যাকাণ্ড ঘটিয়েছে।

হাসপাতালে চিকিৎসারত দুইজন বলেন, ক্যাম্পাসের উদ্দেশ্যে আসার সময় তিন চারটা মোটরসাইকেল একই সঙ্গে এসে পেছন থেকে হঠাৎ করে রামদা বের করে কোপ দিয়েছে। আমি বাঁচার জন্য পুকুরে লাফ দিয়েছিলাম পরে ওরাও পুকুরে লাফ দিয়েছে আমাকে মারার জন্য। মুরাদ ভাইরা যখন এগিয়ে চলে যায় তখন মুরাদ ভাইকে মারার জন্য ঐ গাড়ি ফলো করে কোপ দিতে থাকে। ওই সময় আর কন্ট্রোল করতে পারেনি। না করতে পেরে গাড়ির সঙ্গে হয়ত ধাক্কা খেয়েছে।

এ ঘটনায় দুইজনকে গ্রেপ্তার হয়েছে। পুলিশ জানায়, ময়না তদন্তের পর জানা যাবে এটি হত্যা নাকি দুর্ঘটনা।

ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ মো. সোহেল রানা বলেন, প্রাথমিকভাবে সড়ক দুর্ঘটনাই মনে হয়েছে। তারপরও ময়নাতদন্তের রিপোর্ট আসলে আমরা বিষয়টা ক্লিয়ারভাবে বুঝতে পারব।

অভিযোগ রয়েছে, সরকারি ভেটেরিনারি কলেজে ডিগ্রী বাতিলের দাবিতে আন্দোলন নিয়ে কলেজের জিএস সজীব ও জেলা ছাত্রলীগ সহ সভাপতির ফাহিমের মধ্যে বিরোধ চলছিল। নিহতরা ছিলেন সজীবের সমর্থক।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 ManobChitra
Theme Customized By BreakingNews