1. manobchitra@gmail.com : news :
  2. manobchitra24@gmail.com : News Bd : News Bd
June 19, 2024, 2:11 pm
শিরোনাম
বিশ্বের ব্যয়বহুল শহরের তালিকায় আরও ১৪ ধাপ এগিয়েছে ঢাকা ফাঁকা ঢাকার সড়কে রেসিং করা হলে ব্যবস্থা নেওয়া হবে: ডিএমপি কমিশনার মিয়ানমার সীমান্তে কঠোর নজরদারি করা হচ্ছে: ওবায়দুল কাদের সাতক্ষীরায় জেলা পরিষদের উদ্যোগে ১৭ লাখ টাকার অনুদানের চেক বিতরণ সাংবাদিককে লাঞ্ছিতকারী সাতক্ষীরা পৌরসভার সেই বিতর্কিত সিইও নাজিম উদ্দিনকে ভোলায় বদলী বিএনপি-জামায়াত আন্দোলনের নামে বৃক্ষনিধন করেছে: প্রধানমন্ত্রী শেখ হাসিনা সাতক্ষীরা জেলায় বিভিন্ন থানা আকস্মিক পরিদর্শন করলেন এসপি মুহাম্মদ মতিউর রহমান সিদ্দিকী পবিত্র ঈদ-উল-আযহার শুভেচ্ছা জানিয়েছেন বিশিষ্ট রাজনৈতিক ব্যক্তিত্ব ও ব্যবসায়ী এ কে জসিম উদ্দিন পটুয়াখালীতে ভেসে আসা ডলফিনটিকে বঙ্গোপসাগরের মোহনায় অবমুক্ত করা হয়েছে একদিনে ৩ কোটি ২১ লাখ টাকার টোল আদায় হয়েছে বঙ্গবন্ধু সেতুতে

স্বামীর নামে মিথ্যা মামলা থেকে পরিত্রাণ এবং জীবনের নিরাপত্তার দাবিতে সাতক্ষীরায় সংবাদ সম্মেলন

  • আপডেট সময় Tuesday, June 11, 2024

সাতক্ষীরা জেলা প্রতিনিধি : সাতক্ষীরার তালায় রাজাকার পুত্র জিয়াউর রহমান জিয়ার বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে হয়রানির অভিযোগ উঠেছে। সোমবার (১০ জুন) দুপুরে সাতক্ষীরা প্রেসক্লাবের আব্দুলমোতালেব মিলনায়তনে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন তালার আটারই গ্রামের আতিয়ার রহমানের স্ত্রী তাসলিমা বেগম।

লিখিত বক্তব্যে তিনি বলেন, আমার স্বামী আতিয়ার রহমান পেশায় একজন দিন মজুর। গ্রামে অতি সহজ সরল ভাবে দিন যাপন করেন তিনি। আমাদের স্থানীয় প্রতিবেশী মোঃ ওহাব আলী গাজী ১৯৭১ সালে যুদ্ধের সময় তিনি সক্রিয় একজন রাজাকার ছিলেন।

এছাড়ও তিনি ছিলেন বেতন ভাতা প্রাপ্ত ৫০ হাজার রাজাকারদের মধ্যে একজন। ২০১৯ সালে মুক্তিযোদ্ধা মন্ত্রনালয় কর্তৃক রাজাকারদের তালিকা প্রকাশিত হলে, সেখানেও দেখা যায় ওহাব আলী গাজীর নাম রয়েছে। ওহাব আলী গাজীর ছেলে জিয়ার নানাবিধ বির্তকিত ও হয়রানীমূলক কর্মকান্ডে অতিষ্ট হয়ে উঠেছে এলাকাবাসী।

ইতোপূর্বে জিয়ার বিরুদ্ধে প্রশাসনের বিভিন্ন দপ্তরে লিখিত অভিযোগ দেন ভুক্তভোগীরা। জিয়াউর রহমান জিয়া’র সঙ্গে আমার স্বামীর জমি সংক্রান্ত বিষয় নিয়ে কন্দোল ছিলো। জিয়ার সঙ্গে স্থানীয় মতিউর রহমানের স্ত্রী মুনজিলা খাতুনের পরকীয়া প্রেমের সম্পর্ক্য চলমান রয়েছে।

যে বিষয়টি স্থানীয় ভাবে এলাকার সকলেই জানে। বেশ কিছুদিন আগে জিয়া ও মুনজিলাকে আমার স্বামী আপত্তিকর অবস্থায় দেখে ফেলে। এ ঘটনাকে কেন্দ্র করে সে প্রায়ই আমার স্বামীকে প্রকাশ্যে বিভিন্ন ধরনের ক্ষয়ক্ষতি করা সহ খুন জখমের হুমকি ধামকি দিতো। এ বিষয়টি সম্পর্ক্যে স্থানীয় সকলেই অবগত রয়েছে।

গত ৩১ মে‘২৪ শুক্রবার মধ্য রাতে তালা থানা পুলিশ আমার স্বামী আতিয়ার রহমানকে বাড়ি থেকে আটক করে। পরেরদিন অর্থাৎ ০১ জুন সকালে আমরা জানতে পারি প্রতিবেশী মতিউর রহমানের তিন বছর বয়সী মেয়েকে ধর্ষণ চেষ্টার অভিযোগে আমার স্বামীর নামে মামলা হয়েছে।

যাহার মামলা নং- ১/৭৫, মামলার বাদী মতিউর রহমানের স্ত্রী মোছাঃ মুনজিলা খাতুন ও মামলার সাক্ষী জিয়াউর রহমান জিয়া। এ বিষয়ে আমি গত ০৬ জুন‘২৪ তারিখে সাতক্ষীরা জেলা পুলিশ সুপারের নিকট একটি লিখিত অভিযোগ দিয়েছি। পুলিশ সুপার পরবর্তী ব্যবস্থা গ্রহনের জন্য তালা থানার ওসিকে নির্দেশ দিয়েছেন। আমার স্বামীর নামে মিথ্যা ও সাজানো মামলা হওয়ার পর থেকে জিয়া আমাদেরকে নানা ভাবে ভয়ভীতি দেখানো সহ হুমকি ধামকি দিচ্ছে।

জিয়া ও মুনজিলা আমার স্বামীর নামের মামলা তুলে নেওয়ার জন্য আমার কাছে নগদ পাঁচ লাখ টাকা দাবি করেছে। চাহিদা মত টাকা না পেলে এই ধরনের হয়রানীমূলক কার্যক্রম একের পর এক চলতে থাকবে বলে তাহারা জানিয়েছে।

আমি আমার স্বামীর নামে মিথ্যা মামলা থেকে পরিত্রাণ এবং জীবনের নিরাপত্তার দাবিতে সাতক্ষীরা পুলিশ সুপারসহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের আশু হস্তক্ষেপ কামনা করছি।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 ManobChitra
Theme Customized By BreakingNews