1. manobchitra@gmail.com : news :
  2. manobchitra24@gmail.com : News Bd : News Bd
June 19, 2024, 1:26 pm
শিরোনাম
বিশ্বের ব্যয়বহুল শহরের তালিকায় আরও ১৪ ধাপ এগিয়েছে ঢাকা ফাঁকা ঢাকার সড়কে রেসিং করা হলে ব্যবস্থা নেওয়া হবে: ডিএমপি কমিশনার মিয়ানমার সীমান্তে কঠোর নজরদারি করা হচ্ছে: ওবায়দুল কাদের সাতক্ষীরায় জেলা পরিষদের উদ্যোগে ১৭ লাখ টাকার অনুদানের চেক বিতরণ সাংবাদিককে লাঞ্ছিতকারী সাতক্ষীরা পৌরসভার সেই বিতর্কিত সিইও নাজিম উদ্দিনকে ভোলায় বদলী বিএনপি-জামায়াত আন্দোলনের নামে বৃক্ষনিধন করেছে: প্রধানমন্ত্রী শেখ হাসিনা সাতক্ষীরা জেলায় বিভিন্ন থানা আকস্মিক পরিদর্শন করলেন এসপি মুহাম্মদ মতিউর রহমান সিদ্দিকী পবিত্র ঈদ-উল-আযহার শুভেচ্ছা জানিয়েছেন বিশিষ্ট রাজনৈতিক ব্যক্তিত্ব ও ব্যবসায়ী এ কে জসিম উদ্দিন পটুয়াখালীতে ভেসে আসা ডলফিনটিকে বঙ্গোপসাগরের মোহনায় অবমুক্ত করা হয়েছে একদিনে ৩ কোটি ২১ লাখ টাকার টোল আদায় হয়েছে বঙ্গবন্ধু সেতুতে

স্বপ্নের পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠান সফল করতে সাতক্ষীরা সদর উপজেলা চেয়ারম্যান’র গণসংযোগ অব্যাহত

  • আপডেট সময় Friday, June 17, 2022

সাতক্ষীরা জেলা প্রতিনিধি (আজহারুল ইসলাম) : স্বপ্নের পদ্মা সেতুর আনুষ্ঠানিক উদ্বোধন হতে চলেছে আগামী ২৫ জুন। উদ্বোধনকে ঘিরে বর্ণাঢ্য অনুষ্ঠানের আয়োজন করবে সাতক্ষীরা জেলা আওয়ামীলীগ।

প্রাথমীকভাবে ওই দিন সরকারের মূল আয়োজন থাকবে পদ্মার দুই পাড়ে। পদ্মা সেতু উদ্বোধনের পর বেলা ১১টায় কাঁঠালবাড়ি প্রান্তে জনসভায় মানুষের উপস্থিতি জনসমুদ্রে রূপ নেবে, পদ্মার পাড়ে দশ লক্ষাধীক লোকের সমাগম হবে ওই দিন।

জনসভা সফল করতে সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের যুগ্ন-সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আসাদুজ্জামান বাবু প্রতিদিনই সদর উপজেলার বিভিন্ন এলাকায় গণসংযোগ করে চলেছেন এরই ধারাবাহিকতায়-বৃহস্পতিবার ১৬ জুন সন্ধ্যার পর পৌরসভার ৫নং ওয়ার্ড এর চালতেতলার মোড়, মেজ মিয়ার মোড়, টিবি হাসপাতাল মোড়, পার-কুখরালী সরদার পাড়ার মোড়, পার-খুকরালী ঈদগাহ মোড়ের বিভিন্ন শ্রেণী পেশার মানুষের সাথে মতবিনিময় করেন।

এসময় সাতক্ষীরা জেলার আগামী দিনের অহংকার জনমানুষের নেতা প্রধান মন্ত্রী শেখ হাসিনার আস্থাভাজন সকলেরই প্রিয়মুখ আসাদুজ্জামান বাবু সকলের উদ্দেশ্যে বলেন, শত বাঁধা উপেক্ষা করে আজ স্বপ্নের পদ্মাসেতু প্রস্তুত।

তিনি বলেন, আগামী ২৫ জুন জননেত্রী আস্থার প্রতিক মমতাময়ী শেখ হাসিনা উদ্বোধন করবেন বিশ্বের বুকে রেকর্ড গড়া স্বপ্নের এই কাঙ্ক্ষিত পদ্মাসেতু। সেলক্ষ্যে ওই দিন পদ্মার দুই পাড়ে উদ্বোধনী অনুষ্ঠান সফল করতে দশ লক্ষাধীক লোকের সমাগম হবে। উক্ত জনসভাকে সফল ও সার্থক করতে আপনারা দলে দলে যোগ দিন।

আসাদুজ্জামান বাবু গণসংযোগকালে সকলের উদ্দেশ্যে আরো বলেন, পূর্বের তুলনায় খুব কম সময়ের মধ্যে আমরা পদ্মাসেতু দিয়ে সড়কপথে ঢাকা পৌঁছাতে পারবো, চিকিৎসার জন্য আর কোন রোগী বহনকারী গাড়ি এম্বুলেন্সকে ফেরিপারাপারের জন্য ঘন্টার পর ঘন্টা অপেক্ষা করতে হবে না? বা মুমূর্ষু কোন রোগীকে নিদিষ্ট সময়ে ঢাকায় পৌছাতে না পারার কারণে ফেরি ঘাটেই মৃত্যুর মুখে পতিত হতে হবেনা?

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 ManobChitra
Theme Customized By BreakingNews