1. manobchitra@gmail.com : news :
  2. manobchitra24@gmail.com : News Bd : News Bd
June 14, 2024, 7:07 pm
শিরোনাম
ঠাকুরগাঁওয়ে প্রতিবন্ধী ভাতার অর্থ আত্মসাতের ঘটনায় ৩ জন গ্রেপ্তার ঈদযাত্রায় নিরাপত্তায় সাইবার নজরদারীসহ গোয়েন্দা কার্যক্রম অব্যাহত: আরাফাত ইসলাম দিনাজপুরের ফুলবাড়ীতে মাদ্রাসা থেকে মেয়েকে নিয়ে ঘরে ফেরা হলোনা জাহানারার! তালাকের পরে শাকিল জানতে পারেন স্ত্রী ভেবে শ্যালিকার সাথে ১১ মাস সংসার করেছেন তিনি যশোরে ডিবি’র অভিযানে ৩০ বোতল ফেন্সিডিল ও ৬০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ আটক- ০৪ দিনাজপুরের ফুলবাড়ীতে প্রতিবন্ধী সন্তানকে নিয়ে মায়ের সংবাদ সম্মেলন সাতক্ষীরার শ্যামনগরে আত্মসমর্পণ করা ৫৬জন বনদস্যু পেলো র‍্যাবের ঈদ উপহার পুলিশ পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালন করায় দেশে স্থিতিশীল অবস্থা বিরাজ করছে: আইজিপি সাতক্ষীরায় কর্মস্থলেই মাদক সেবনসহ নানা অভিযোগ মেটার্নিটি হাসপাতালের অ্যাম্বুলেন্স ড্রাইভারের বিরুদ্ধে পালিত হয়েছে হাইওয়ে পুলিশের ১৯তম প্রতিষ্ঠা বার্ষিকী

সারাদেশে অগ্নি, সন্ত্রাস, খুন এবং গুমের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন যুবলীগ নেতা রিয়াজ মালিথা

  • আপডেট সময় Wednesday, November 1, 2023

কুষ্টিয়া জেলা প্রতিনিধি (সাইফ উদ্দীন) : গত ৩০/১০/২০২৩ সোমবার সন্ধায় ঢাকাস্থ নিজ কার্যালয়ে কুষ্টিয়ার বিশিষ্ট ব্যাক্তিবর্গ ও গণমাধ্যম কর্মীদের সাথে মত বিনিময়ের সময় বিশিষ্ট সমাজসেবক ও ব্যাবসায়ী, সারা বাংলার যুব সমাজের আইডল ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার আদর্শের সৈনিক, যুবলীগ নেতা রিয়াজ মালিথা ঢাকা মোহম্মদপুরে নিজ কার্যালয়ে উপস্থিত সকলের উদ্দেশ্যে বলেন, বিরোধী দলগুলোর চলমাম এক দফা দাবী আদায়ের আন্দোলনের নামে অগ্নি সন্ত্রাস ও মানুষ খুন কোনভাবেই গ্রহণ যোগ্য নয়,দেশের উন্নয়নে তারা খুশি নয়, তাই দেশের উন্নয়নের রুপকার প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারকে হটিয়ে ধ্বংসের রাজনীতি কায়েম করতেই তারা ক্ষমতায় আসতে চাই। এরই সাথে ব্যাক্তি স্বার্থ চরিতার্থ করার জন্য যোগ হয়েছে বিদেশি ষড়যন্ত্র, ফলে বিরোধীদল হটাৎ করেই তাদের পুরোনো মারমুখী আচরনে ফিরে গেছে, তাদের এই সহিংসতার স্বীকার হয়ে প্রাণ দিতে হলো, পুলিশ-সাংবাদিক সহ নিরীহ মানুষদের।

এসময় রিয়াজ মালিথা বিরোধী দলের হাতে নিহত সকল শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেন।এছাড়াও রিয়াজ মালিথা হুশিয়ারি বাক্য উচ্চারণ করে আরও বলেন,বঙ্গবন্ধুর আদর্শের সৈনিকরা বসে বসে নিরবতা পালন করবেনা, সকল অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়াবে, ৭১ এ হানাদার বাহিনী পারেনি, বর্তমান সময়ে দেশ বিরোধী দেশী-বিদেশী চক্রান্তকারীরাও সফল হতে পারবেনা। উন্নয়নকামী সাধারণ জনগণ অবশ্যই তাদের প্রতিরোধ করবে। এখন স্বাধীনতার স্বপক্ষের সকল শক্তিকে এক হয়ে কাজ করতে হবে। তবেই আগামী জাতীয় সংসদ নির্বাচনে বর্তমান সরকারের অধীনে একটি নিরপেক্ষ সুষ্ঠু ভোটের মাধ্যমে দেশে আবারো আওয়ামী লীগের পরিচালনায় শান্তি ফিরে আসবে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 ManobChitra
Theme Customized By BreakingNews