1. manobchitra@gmail.com : news :
  2. manobchitra24@gmail.com : News Bd : News Bd
May 23, 2024, 12:43 pm
শিরোনাম
বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির অনন্য নজির স্থাপন করেছে: আইজিপি ভিয়েতনামের নতুন প্রেসিডেন্ট নির্বাচিত হয়েছেন তো লাম গাজীপুরের শ্রীপুরে যুবককে গুলি করে হত্যা করা হয়েছে দিনাজপুরের ফুলবাড়ীতে ছাত্রলীগের বৃক্ষরোপন কর্মসূচি গাজীপুরে জাল টাকাসহ গ্রেপ্তার- ০২ বাংলাদেশ পুলিশকে স্মার্ট পুলিশ হিসেবে গড়ে তোলা হচ্ছে: আইজিপি দেশে জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদ নিয়ন্ত্রণে রয়েছে: আইজিপি ইসরায়েলকে লক্ষ্য করে ৭৫টি রকেট ছুড়েছে লেবাননের শক্তিশালী সশস্ত্র গোষ্ঠী হিজবুল্লাহ কক্সবাজারের লাল পাহাড়ে আরসার আস্তানায় র‌্যাবের অভিযান রাজধানীতে ব্যাটারিচালিত রিকশা বন্ধের নির্দেশ দিয়েছেন সেতুমন্ত্রী

সাতক্ষীরা থানা পুলিশের পৃথক অভিযানে গাঁজা, ইয়াবা ও ওয়ারেন্ট ভুক্ত আসামী সহ আটক-০৭

  • আপডেট সময় Thursday, April 27, 2023

অনলাইন ডেস্ক : সাতক্ষীরা থানা পুলিশের পৃথক মাদক বিরোধী অভিযানে ০১ কেজি গাঁজা ও ৫০ পিচ ইয়াবা ট্যাবলেট সহ ৩ জন কে আটক করেছে। পৃথক অপর অভিযানে সাজাপ্রাপ্ত গ্রেফতারী পরোয়ানা ভুক্ত ০৭ জন আসামীকে আটক করেছে।

থানা সূত্রে জানা যায়, সাতক্ষীরা জেলা পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান, পিপিএম এঁর দিক নির্দেশনায় অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন ও অপরাধ) মোঃ সজীব খাঁন ও অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মীর আসাদুজ্জামানের তত্ত্বাবধানে সাতক্ষীরা থানার অফিসার ইনচার্জ আবু জিহাদ ফকরুল আলম খান এঁর নেতৃত্বে থানার এসআই(নিঃ) লোকমান হোসেন, এএসআই(নিঃ) গোলাম মোস্তফা, এএসআই(নিঃ) জিয়াউর রহমান সঙ্গীয় ফোর্সসহ ২৫ এপ্রিল, ২০২৩,১৭.২৫ ঘটিকায় সাতক্ষীরা থানাধীন মধুমোল্লারডাঙ্গী সাকিনস্থ সাতক্ষীরা বাস টার্মিনালের দক্ষীন পাশে তাসরীফ স্টোর এর সামনে সাতক্ষীরা যশোর রোডের উপর হইতে আসামী ১. মৃত্যুঞ্জয় দাস(১৯), পিতা-মৃত গোবিন্দ দাস ,স্থায়ী: গ্রাম- জগদানন্দ কাটি, উপজেলা, থানা- পাটকেলঘাটাকে গ্রেফতার করেন। এ সময় ধৃত আসামীর হেফাজত হইতে ০১ কেজি গাঁজা, মূল্য অনুমান- ৩০,০০০/- টাকা উদ্ধার পূর্বক জব্দ করা হয় বলে জানায় পুলিশ।

সাতক্ষীরা থানার ইন্সপেক্টর (তদন্ত) নজরুল ইসলাম জানান,পৃথক অভিযানের ২য় অভিযানে এসআই(নিঃ) লোকমান হোসেন, এএসআই(নিঃ) গোলাম মোস্তফা, এএসআই(নিঃ) জিয়াউর রহমান সঙ্গীয় ফোর্সসহ ২৫ এপ্রিল, ২০২৩,রাত্র ২১.৫০ ঘটিকায় সাতক্ষীরা থানাধীন সাতক্ষীরা পৌরসভা মধুমোল্লারডাঙ্গী সাকিনস্থ সাতক্ষীরা বাস টার্মিনালের পশ্চিম পাশে জনৈক সজলের গ্যারেজের সামনে হইতে আসামী ১. ইমতিয়াক ওরফে ইন্তা (২৭), পিতা-মোঃ আক্তার হোসেন কারিগর গ্রাম- পলাশপোল (মধুমোল্লারডাঙ্গী) , থানা- সাতক্ষীরা সদর, ২. মোঃ ফয়সাল হোসেন(২৩), পিতা-মোঃ লুৎফর রহমান ,স্থায়ী: গ্রাম- পলাশপোল ( দক্ষিন) , থানা- সাতক্ষীরা সদর, জেলা –সাতক্ষীরাদ্বয় কে গ্রেফতার করেন। এ সময় ধৃত আসামীদ্বয়ের দেহ তল্লাশি করিয়া তাহাদের হেফাজত হইতে মোট ৫০ পিচ ইয়াবা, ওজন অনুমান- ৫ গ্রাম, মূল্য ১০,০০০/- টাকা উদ্ধার পূর্বক জব্দ করা হয়।

আটকের বিষয়টি নিশ্চিত করে সদর থানার ওসি আবু জিহাদ ফকরুল আলম খান জানান,গাঁজা ও ইয়াবা আটকের বিষয়ে পুলিশ বাদী হয়ে সাতক্ষীরা থানায় পৃথক দুটি মামলা দায়ের করেছে। তিনি জানান, এছাড়াও থানার অফিসার ফোর্সের সমন্বয়ে অভিযান পরিচালনা করে সাজাপ্রাপ্ত ০২ জন আসামীসহ পরোয়ানাভুক্ত মোট ০৭ জন আসামীকে গ্রেফতার করা হয়েছে।

ওসি আরো জানান, সকল আসামীদেরকে বিজ্ঞ আদালতে সোপর্দ্দ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 ManobChitra
Theme Customized By BreakingNews