1. manobchitra@gmail.com : news :
  2. manobchitra24@gmail.com : News Bd : News Bd
July 15, 2024, 2:17 am
শিরোনাম
র‌্যাব-৬ যশোর ক্যাম্পের অভিযানে ৪০০ বোতল ফেন্সিডিল সহ আটক- ১ রাজাপুরে সংসদ সদস্যর ঐচ্ছিক তহবিল থেকে সরকারি অনুদানের নগদ অর্থ ও বিনামূল্যে গাছের চারা বিতরন নিয়োগ দিয়ে টাকা নিয়ে থাকলে তা ফিরিয়ে দিন: এমপি বাবুল নওগাঁয় অসামাজিক কার্যকলাপ বন্ধের দাবিতে এলাকাবাসীর মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচি ঝালকাঠির রাজাপুরে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত নওগাঁর বদলগাছীতে নদীতে গোসল করতে নেমে এক ব্যক্তি নিখোঁজ বাবার ছেলেবেলার স্কুলে ‘বঙ্গবন্ধু কর্নার’ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ইরানের প্রেসিডেন্ট নির্বাচনে জয়ী হয়েছেন সংস্কারপন্থি পেজেশকিয়ান আবারও ব্রিটেনের হাউজ অব পার্লামেন্টের সাধারণ নির্বাচনে জয়ী হলেন চার বঙ্গ কন্যা আড়াই শতাধিক গ্রাহকের ১২ কোটি টাকা নিয়ে লাপাত্তা অবসরপ্রাপ্ত সেনা সদস্য

সাতক্ষীরায় লকডাউনের তৃতীয় দিনে বন্ধছিল দোকান, শপিংমল

  • আপডেট সময় Friday, April 16, 2021

অনলাইন ডেস্ক : কোভিড-১৯ নোভেল করোনা ভাইরাসের সংক্রমন প্রতিরোধে সরকার কর্তক দ্বিতীয় দফার কঠোর লকডাউন শুরু হয়েছে।

গত ১৪ এপ্রিল থেকে শুরু হওয়া লকডাউন চলবে আগামী ২১ এপ্রিল পর্যন্ত। সরকার ঘোষিত লকডাউনে গত বুধবার থেকে জেলায় কোন বাস, লেগুনা, মাহিন্দ্র, থিহুলার সহ গনপরিবহন ছেড়ে যায়নি। শহরের শপিং মহল, কাপড়ের দোকান সহ অধিকাংশ দোকান পাঠ বন্ধ ছিল। জরুরী প্রয়োজনে বাহিরে আসা জন সাধারনের স্বাস্থ্য বিধি মেনে চলতে দেখা গেছে।

সাতক্ষীরা শহরের প্রাণ কেন্দ্র খুলনা রোড নিউমার্কেট, নারকেলতলা সহ বিভিন্ন সড়কে পুলিশের উপস্থিতি ছিল বেশ লক্ষনীয়। সড়কে চলাচল কারী সকল ইজিবাইক, ভ্যান, মটর সাইকেল গতিরোধ করে তাদের গন্তব্যের স্থান জানতে চাওয়া হচ্ছে। শহরের ব্যস্ততম সড়কের জনশূন্য বলা চলে।

তবে কিছু কিছু স্থানে জনসাধারন মানুষের উপস্থিতি লক্ষ্য করা গেছে। তবে গতকাল ব্যাংক ও হাসপাতাল খোলা থাকায় কিছু মানুষের চলাচল চোখে পড়ছে। বিশেষ করে নিত্যপণ্য ঔষধ, কাচা বাজার, খাবার দোকান বাদে প্রায় সকল দোকান পাঠ বন্ধ ছিল।

তবে সড়কে পন্যবাহী গাড়ী ও নিত্যপন্য সর্বরাহকারী গাড়ী যাতায়াত করতে দেখা গেছে। সরকারের ঘোষিত লকডাউন সকলেই স্বাগত জানালেও খেটে খাওয়া দিনমজুর কিন্তু লকডাউন ভিন্ন ভাবে দেখছেন।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 ManobChitra
Theme Customized By BreakingNews