1. manobchitra@gmail.com : news :
  2. manobchitra24@gmail.com : News Bd : News Bd
June 25, 2024, 9:16 am
শিরোনাম
সাতক্ষীরার কালিগঞ্জে মন্দিরের প্রসাদ খেয়ে শিশুর মৃত্যু, অসুস্থ অন্তত ৭০ জন সাতক্ষীরা সদর উপজেলায় নবনির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদ্বয়ের দায়িত্ব গ্রহণ প্রযুক্তিজ্ঞান ছাড়া কোনও দেশ বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে চলতে পারে না: প্রধানমন্ত্রী শেখ হাসিনা দিনাজপুরের ফুলবাড়ীতে ১৯শ কৃষকের মাঝে আমনের প্রণোদনা বিতরণ ওসিকে কনুই দিয়ে ধাক্কা দিয়ে চাকরিচ্যুত হয়েছে এক এএসআই ভারতের হোটেলে নারী পুলিশের সঙ্গে ধরা পড়ে ডেপুটি সুপার থেকে হয়ে গেলেন কনস্টেবল চালু হচ্ছে রাজশাহী টু কলকাতা ট্রেন সার্ভিস সেনাবাহিনী প্রধান হিসেবে দায়িত্বভার গ্রহণ করেছেন জেনারেল ওয়াকার-উজ-জামান বদলি করা হয়েছে পুলিশ বাহিনীর ৪০জন ঊর্ধ্বতন কর্মকর্তাকে স্বর্ণ চোরাচালান মামলায় সাতক্ষীরার দেবহাটা উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান আলফা কারাগারে

সাতক্ষীরায় ভিক্ষুক সুফিয়ার মুখে হাসি ফোটালেন এসপি কাজী মনিরুজ্জামান

  • আপডেট সময় Tuesday, October 11, 2022

অনলাইন ডেস্ক : সাতক্ষীরা শহরের মধুমল্লারডাঙ্গী এলাকার মৃত.আজিমুদ্দীন গাজীর মেয়ে সুফিয়া বেগম।স্বামীর মৃত্যুর পর ঠাঁই এখন বাবার বাড়িতে। সেখানে প্রাথমিক পড়ুয়া মেয়েকে নিয়ে বসবাস করেন তিনি। বড় মেয়েটি বিয়ে হওয়ায় স্বামীর সংসারে। শহরের অলিগলিতে ভিক্ষা করে বেড়ান সুফিয়া।

রোববার (৯ অক্টোবর) দুপুরে শহরের খুলনা রোড মোড় বঙ্গবন্ধু মোরালের পাশ থেকে চুরি হয়ে যায় ভিক্ষার সেই থলিটা। ভিক্ষার থলিতে ছিল চাল, ভাত, একটি পেয়ারাসহ নগদ ৭০০-৮০০ টাকা। ভিক্ষার থলি হারিয়ে নিঃস্ব হয়ে রাস্তায় হাউমাউ করে কাঁদতে থাকেন সুফিয়া। ঘটনাটি নিয়ে সংবাদ প্রকাশের পর বিষয়টি দৃষ্টিতে আসে সবার।

ভিক্ষার থলি হারিয়ে আহাজারি করা সেই সুফিয়া বেগমের পাশে দাঁড়িয়েছেন সাতক্ষীরা পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান। মঙ্গলবার (১১ অক্টোবর) দুপুর ১২টায় পুলিশ সুপার কার্যালয়ে সুফিয়াকে ডেকে নেন এসপি। সেদিনের চুরি হওয়ার ঘটনাটি বিস্তারিত শোনেন তিনি। নগদ অর্থ সহায়তা করেন সুফিয়াকে।মুহূর্তেই ভিক্ষুক সুফিয়া বেগমের মলিন মুখটিতে দেখা দেয় হাসি। আপ্লুত হয়ে পড়েন তিনি। সুফিয়া বেগম বলেন, আমি এখন ভাঙা ঘরটি মেরামত করতে পারবো। স্যারদের জন্য নামাজ পড়ে দোয়া করবো।

সাতক্ষীরা পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান বলেন, ভিক্ষুক মানুষের টাকা চুরি করবে এটা খুব দুঃখজনক ঘটনা। আমরা চোরকে শনাক্তের চেষ্টা করছি। পাশাপাশি দায়িত্ববোধের জায়গা থেকে একজন গরীব অসহায় মানুষকে সহায়তা করতে পেরে আমরা আনন্দিত, এটা আমাদের ভালো লাগে। পুলিশের তেমন কোন ফান্ড নেই। তারপরও জেলা পুলিশের পক্ষ থেকে সকলে মিলে আমরা তাকে সহায়তা করেছি এটা আমাদের কিছু করবার একটা প্রয়াস।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 ManobChitra
Theme Customized By BreakingNews