1. manobchitra@gmail.com : news :
  2. manobchitra24@gmail.com : News Bd : News Bd
June 19, 2024, 2:23 pm
শিরোনাম
বিশ্বের ব্যয়বহুল শহরের তালিকায় আরও ১৪ ধাপ এগিয়েছে ঢাকা ফাঁকা ঢাকার সড়কে রেসিং করা হলে ব্যবস্থা নেওয়া হবে: ডিএমপি কমিশনার মিয়ানমার সীমান্তে কঠোর নজরদারি করা হচ্ছে: ওবায়দুল কাদের সাতক্ষীরায় জেলা পরিষদের উদ্যোগে ১৭ লাখ টাকার অনুদানের চেক বিতরণ সাংবাদিককে লাঞ্ছিতকারী সাতক্ষীরা পৌরসভার সেই বিতর্কিত সিইও নাজিম উদ্দিনকে ভোলায় বদলী বিএনপি-জামায়াত আন্দোলনের নামে বৃক্ষনিধন করেছে: প্রধানমন্ত্রী শেখ হাসিনা সাতক্ষীরা জেলায় বিভিন্ন থানা আকস্মিক পরিদর্শন করলেন এসপি মুহাম্মদ মতিউর রহমান সিদ্দিকী পবিত্র ঈদ-উল-আযহার শুভেচ্ছা জানিয়েছেন বিশিষ্ট রাজনৈতিক ব্যক্তিত্ব ও ব্যবসায়ী এ কে জসিম উদ্দিন পটুয়াখালীতে ভেসে আসা ডলফিনটিকে বঙ্গোপসাগরের মোহনায় অবমুক্ত করা হয়েছে একদিনে ৩ কোটি ২১ লাখ টাকার টোল আদায় হয়েছে বঙ্গবন্ধু সেতুতে

সাতক্ষীরার শ্যামনগর মুন্সিগঞ্জ ইউনিয়নে সচেতনতা ও সংবেনশীলতা ক্যাম্পেইন অনুষ্ঠিত

  • আপডেট সময় Thursday, February 9, 2023

সাতক্ষীরা শ্যামনগর প্রতিনিধি (পরিতোষ কুমার) : লিডার্স এর আয়োজনে সাতক্ষীরার শ্যামনগর মুন্সিগঞ্জ ইউনিয়নে সচেতনতা ও সংবেনশীলতা ক্যাম্পেইন এর আয়োজন করা হয়। ০৯ ফেব্রুয়ারি বৃহস্পতিবার ৭নং মুন্সিগঞ্জ ইউনিয়ন পরিষদ কার্যালয়ে হলরুমে “বাংলাদেশে সুশীল সমাজের এ্যাক্টরদের মাধ্যমে নারীর ক্ষমতায়ন” প্রকল্পের আওতায় সচেতনতা ও সংবেনশীলতা ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়। প্রকল্পটির উদ্দেশ্য হচ্ছে সাতক্ষীরার শ্যামনগরে চিংড়ি খাতে নারী শ্রমিকদেও অধিকার এবং শালীন কাজের পরিবেশ দাবি করার জন্য তাদেও জোট গঠনের মাধ্যমে ক্ষমতায়নন করা। অক্সফার্ম এর অর্থায়নে উক্ত প্রকল্পটি বাস্তবায়ন করছে লিডার্স এবং স্থানীয় সহযোগিতায় আছে বিন্দু নারী উন্নয়ন সংগঠন।

উক্ত ক্যাম্পেইনে স্বাগত বক্তব্য প্রদান করার পাশা-পাশি উদ্বোধনী ঘোষণা করেন অত্র ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান উৎপল কুমার জোয়াদ্দার। আরও উপস্থিত ছিলেন ১, ২ ও ৩ নং ওয়ার্ডের মহিলা সদস্য নিপা চক্রবর্তী, ৪, ৫ ও ৬ নং ওয়ার্ডের মহিলা সদস্য পলাশী রাণী, ৭, ৮ ও ৯ নং ওয়ার্ডের মহিলা সদস্য মোছাঃ রেহানা পারভীন, ইউপি সদস্য মোঃ সিরাজুল ইসলাম, ইউপি সদস্য হরিদাস হালদার, ইউপি সদস্য জাগাঙ্গীর আলম, সমাজ সেবক মাহফুজুর রহমান, মশিউর রহমান ও লিডার্স এর প্রোগ্রাম অফিসার মোঃ শফি কামাল, কমিউনিটি মবিলাইজার শিরিনা আক্তার, শিরিন সিমা ও সাধনা রাণী বৈদ্য প্রমূখ।

মুন্সিগঞ্জ ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান উৎপল কুমার জোয়াদ্দার বলেন, “লিডার্স উপকূলীয় এলাকায় মানুষের পানির সমস্যা সমাধানের জন্য কাজ করছে। লিডার্স সম্প্রতি জায়েদ সাস্টেইন্যাবিলিটি প্রাইজ ২০২৩ অর্জন করেছে। লিডার্স এর এই পুরস্কার অর্জনের জন্য আমরা গর্বিত এবং ৭নং মুন্সিগঞ্জ ইউনিয়নের পক্ষ থেকে লিডার্স কে অভিনন্দন জানাই। লিডার্স নারী চিংড়ি শ্রমিকদের পাশে দাড়ানোর জন্য এবং তাদের অধিকার আদায়ের জন্য যে প্রকল্পটি হাতে নিয়েছে তার জন্য লিডার্স কে আমি সাধুবাদ জানাই। আমরা সব সময় লিডার্স এর যে কোন কাজে সহযোগিতা করব।”

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 ManobChitra
Theme Customized By BreakingNews