1. manobchitra@gmail.com : news :
  2. manobchitra24@gmail.com : News Bd : News Bd
June 19, 2024, 12:28 pm
শিরোনাম
বিশ্বের ব্যয়বহুল শহরের তালিকায় আরও ১৪ ধাপ এগিয়েছে ঢাকা ফাঁকা ঢাকার সড়কে রেসিং করা হলে ব্যবস্থা নেওয়া হবে: ডিএমপি কমিশনার মিয়ানমার সীমান্তে কঠোর নজরদারি করা হচ্ছে: ওবায়দুল কাদের সাতক্ষীরায় জেলা পরিষদের উদ্যোগে ১৭ লাখ টাকার অনুদানের চেক বিতরণ সাংবাদিককে লাঞ্ছিতকারী সাতক্ষীরা পৌরসভার সেই বিতর্কিত সিইও নাজিম উদ্দিনকে ভোলায় বদলী বিএনপি-জামায়াত আন্দোলনের নামে বৃক্ষনিধন করেছে: প্রধানমন্ত্রী শেখ হাসিনা সাতক্ষীরা জেলায় বিভিন্ন থানা আকস্মিক পরিদর্শন করলেন এসপি মুহাম্মদ মতিউর রহমান সিদ্দিকী পবিত্র ঈদ-উল-আযহার শুভেচ্ছা জানিয়েছেন বিশিষ্ট রাজনৈতিক ব্যক্তিত্ব ও ব্যবসায়ী এ কে জসিম উদ্দিন পটুয়াখালীতে ভেসে আসা ডলফিনটিকে বঙ্গোপসাগরের মোহনায় অবমুক্ত করা হয়েছে একদিনে ৩ কোটি ২১ লাখ টাকার টোল আদায় হয়েছে বঙ্গবন্ধু সেতুতে

সাতক্ষীরার তালায় সংযোগ বিচ্ছিন্ন মিটারের নিচ থেকে চোরাই লাইন নিয়ে বাড়ি সংস্কারের কাজ

  • আপডেট সময় Saturday, August 27, 2022

ভ্রাম্যমান প্রতিনিধি (শেখ সিরাজুল ইসলাম) : সাতক্ষীরার তালা মুড়াগাছায় বকেয়া বিলের জন্য সংযোগ বিচ্ছিন্ন মিটারের নিচ থেকে অবৈধভাবে চোরাই লাইন নিয়ে বাড়ি সংস্কারের কাজ করার সময় হাতেনাতে ধরে ফেলেছে পল্লী বিদ্যুতের লোকজন।

বেশ কয়েকদিন যাবত অবৈধভাবে চোরাই সংযোগ নিয়ে এই চরম অন্যায় অপরাধ কাজটি করছিল তালা উপজেলার মুড়াগাছা গ্রামের মৃত নাসির উদ্দিন শেখের দ্বিতীয় পক্ষের ছেলে বাংলাদেশ বিমান বাহিনীর সদস্য আজহারুল ইসলাম টুটুল ও তার মা রেবেকা সুলতানা। বকেয়া বিলের জন্য বেশ কিছুদিন পুর্বে মৃত পিতা নাসির উদ্দিন শেখের নামিয় মিটারের সংযোগ বিচ্ছিন্ন করে পল্লীবিদ্যুৎ। পরিবারের ওন্য সদস্যরা বারবার বিল দেয়ার কথা বললে বিভিন্ন ভাবে ধমক দিয়ে আসছিল আজহারুল ও তার মা রেবেকা সুলতানা।

কয়েকদিন আগে ছুটিতে বাড়িতে এসে আজহারুল বাড়ির ওন্য পাশে সদর করার জন্য ও সংস্কারের জন্য কাজ শুরু করে। বাড়ির ওন্য পাশে সদর তৈরির জন্য দশ ইঞ্চি দেয়াল কেটে কয়েকটি দরজা জানালা তৈরীর প্রয়োজন পড়ে। এই দেয়াল কাটার জন্য এবং ওন্যান্য কাজে আজহারুল ৭-৮ দিন যাবত মিটারের নিচ থেকে অবৈধভাবে চোরাই সংযোগ নিয়ে বিভিন্ন ধরনের মেশিন ব্যবহার করে আসছিল।

এছাড়া নতুন বাথরুম তৈরি, পানির লাইন, দেয়াল ছিদ্র সহ বিভিন্ন কাজে অবৈধ সংযোগ নিয়ে বিভিন্ন যন্ত্রপাতি ব্যবহার করে আসছিল। এমতাবস্থায় ইং (২৭) আগষ্ট ২০২২ তারিখ আনুমানিক দুপুর ০১ টার সময় সংবাদ পেয়ে পল্লীবিদ্যুতের লোকজন অবৈধ সংযোগ থেকে কাজ চলাকালীন অবস্থায় এসে হাতেনাতে ধরে ফেলে।

এসময় পল্লী বিদ্যুতের লোকজন মিটারের নিচে লাগানো অবৈধ সংযোগের কিছু অংশসহ মিটার ও সার্ভিস তার জব্দ করে নিয়ে যায়। দেশে বিদ্যুতের এই চরম মুহূর্তে একজন সরকারি চাকরিজীবী হয়ে এভাবে বিদ্যুৎ চৃরি করে আজহারুল চরম শাস্তিযোগ্য অপরাধ করেছে বলে মনে করছেন সকল শ্রেণীর মানুষ।

এবিষয়ে জানতে চাইলে পল্লীবিদ্যুৎ তালা শাখার এজিএম লিটন চন্দ্র দে বলেন, সংযোগ বিচ্ছিন্ন মিটারের নিচ থেকে অবৈধ সংযোগ গ্রহীতা তিনটি মারাত্মক অপরাধ করেছেন, এবিষয়ে পল্লী বিদ্যুৎ বিধিমালা অনুযায়ী সর্বোচ্চ শাস্তি মুলক ব্যবস্থা গ্রহণ করবেন বলে তিনি জানান।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 ManobChitra
Theme Customized By BreakingNews