1. manobchitra@gmail.com : news :
  2. manobchitra24@gmail.com : News Bd : News Bd
May 19, 2024, 7:27 am
শিরোনাম
ইসরায়েলকে লক্ষ্য করে ৭৫টি রকেট ছুড়েছে লেবাননের শক্তিশালী সশস্ত্র গোষ্ঠী হিজবুল্লাহ কক্সবাজারের লাল পাহাড়ে আরসার আস্তানায় র‌্যাবের অভিযান রাজধানীতে ব্যাটারিচালিত রিকশা বন্ধের নির্দেশ দিয়েছেন সেতুমন্ত্রী শিগগিরই ফিলিস্তিনে খাদ্য সহায়তা পাঠাবে বাংলাদেশ: পররাষ্ট্রমন্ত্রী ড. হাছান মাহমুদ প্রার্থিতা কেন বাতিল নয়, জানতে চেয়ে প্রতিমন্ত্রীর ভাইকে কমিশনে তলব  হুয়াওয়ের ক্লাউড সেবা ব্যবহার করবে অন্যরকম গ্রুপের অঙ্গ প্রতিষ্ঠান উৎকর্ষ সাতক্ষীরায় র‌্যাবের অভিযানে বিদেশি পিস্তল ও দেশীয় ওয়ান সুটারগান সহ গুলি উদ্ধার হত্যা মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী দীর্ঘ ২৭ বছর পলাতক থাকার পর র‌্যাবের হাতে গ্রেফতার দিনাজপুরের বিরামপুরে ২৯ বিজিবি’র অভিযানে বিপুল পরিমাণ কোকেন আটক গাজীপুরে এনএসআই পরিচয়ের ৬ জন ভূয়া সদস্য গ্রেফতার

সাতক্ষীরার তালায় ১৫ ই আগস্ট উপলক্ষে আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

  • আপডেট সময় Saturday, July 29, 2023

সাতক্ষীরা তালা প্রতিনিধি (সাহিদুর রহমান) : সাতক্ষীরার তালায় ১৫ আগষ্ট বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী পালন উপলক্ষে এক বর্ধিত সভা ও আলোচনা সভা অনুষ্টিত হয়েছে।

শনিবার ২৯ শে জুলাই সকাল ১০টায় তালা শিল্পকলা একাডেমী হলরুমে তালা উপজেলা আওয়ামী লীগের আয়োজনে ১৫ ই আগষ্ট বঙ্গবন্ধু শাহাদাত বার্ষিকী উদযাপন ও সংগঠনকে গতিশীল করার লক্ষ্যে এক বর্ধিত সভাও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

বর্ধিত সভায় তালা উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ নুরুল ইসলাম সভাপতিত্বে এবং তালা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার ও যুগ্ম সাধারণ সম্পাদক মীর জাকির হোসেনের যৌর্থ সঞ্চালনায়।

বর্ধিত সভায় বক্তব্য রাখেন সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও তালা কলারোয়ার আসনের সাবেক সংসদ সদস্য, ইঞ্জিনিয়ার শেখ মুজিবুর রহমান। সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ ফিরোজ কামাল শুভ্র, সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক গোলদার আতাউর রহমান, তালা উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সাবেক চেয়ারম্যান এম এম ফজলুল হক, আব্দুল রশিদ মোড়ল, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি সৈয়দ ইদ্রিস, সৈয়দ জুনায়েদ আকবর,সন্তোষ বিশ্বাস, আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মীর মহসিন হোসেন, কাজী মারুফ,তালা উপজেলা ভাইস চেয়ারম্যান সরদার মশিয়ার রহমান, আব্দুল হান্নান, সিরাজুল ইসলাম মোড়ল,সরদার তাজ,রামপ্রসাদ, রফিকুল ইসলাম, সাংবাদিক মোজাফফর, আবির হোসেন রনি, তালা উপজেলা যুবলীগের সভাপতি সরদার জাকির হোসেন, স্বেচ্ছাসেবক লীগের যুগ্ন আহবায়ক সরদার ইয়াসিন হোসেন,জাতীয় শ্রমিক লীগের সাধারণ সম্পাদক জিএম শফিউর রহমান ডানলাপ, তালা উপজেলা ছাত্রলীগের সভাপতি মিলন রায়, এছাড়়াও বক্তব্য রাখবেন মহিলা আওয়ামী লীগ, মৎস্যজীবি লীগ, কৃষক লীগ, উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগ নেতৃবৃন্দ।

এসময় অনুষ্ঠানের সভাপতি তার সমাপনী বক্তৃতাকালে বলেন, আগামী ১৫ই আগস্ট জাতীয় শোক দিবস, এই দিন, বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাৎ বার্ষিকী। এ উপলক্ষে প্রতিবছরের ন্যায় এ বছরেও ১৫ আগষ্ট যথাযথ মর্যাদায় পালন করা হবে। ঐ দিন সকালে জাতীয় পতাকা সহ কালো পতাকা উত্তোলন এবং প্রতিটা ওয়ার্ড, ইউনিয়ন ও উপজেলায় গণভোজের আয়োজন করা সহ তালা উপজেলার সকল মসজিদ, মন্দির এবং গির্জায় বঙ্গবন্ধুর আত্মার শান্তি কামনায় দোয়া ও বিশেষ প্রার্থনার আয়োজন সফল করতে সকল নেতাকর্মীর প্রতি আহ্বান জানান।

সভাপতি তার বক্তব্যে নেতাকর্মীদের উদ্দেশে বিশেষ ভাবে বলেন আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে দলকে আরো গতিশীল করার লক্ষ্যে প্রতিটি ওয়ার্ড ইউনিয়ন কে ঢেলে সাজাতে। প্রতিটি ওয়ার্ডে নতুন করে দুই শত নতুন সদস্য সংগ্রহ ফর্ম ছাড়া হবে। আগামী ৩০ তারিখ হতে প্রতিটি ইউনিয়নের ইউনিয়নে ১৫ই আগস্ট জাতীয় শোক দিবস পালন করার লক্ষ্যে, বিশেষ আলোচনা সভার আয়োজন করার জন্য নির্দেশ প্রদান করেন ।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 ManobChitra
Theme Customized By BreakingNews