1. manobchitra@gmail.com : news :
  2. manobchitra24@gmail.com : News Bd : News Bd
June 14, 2024, 6:35 pm
শিরোনাম
ঠাকুরগাঁওয়ে প্রতিবন্ধী ভাতার অর্থ আত্মসাতের ঘটনায় ৩ জন গ্রেপ্তার ঈদযাত্রায় নিরাপত্তায় সাইবার নজরদারীসহ গোয়েন্দা কার্যক্রম অব্যাহত: আরাফাত ইসলাম দিনাজপুরের ফুলবাড়ীতে মাদ্রাসা থেকে মেয়েকে নিয়ে ঘরে ফেরা হলোনা জাহানারার! তালাকের পরে শাকিল জানতে পারেন স্ত্রী ভেবে শ্যালিকার সাথে ১১ মাস সংসার করেছেন তিনি যশোরে ডিবি’র অভিযানে ৩০ বোতল ফেন্সিডিল ও ৬০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ আটক- ০৪ দিনাজপুরের ফুলবাড়ীতে প্রতিবন্ধী সন্তানকে নিয়ে মায়ের সংবাদ সম্মেলন সাতক্ষীরার শ্যামনগরে আত্মসমর্পণ করা ৫৬জন বনদস্যু পেলো র‍্যাবের ঈদ উপহার পুলিশ পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালন করায় দেশে স্থিতিশীল অবস্থা বিরাজ করছে: আইজিপি সাতক্ষীরায় কর্মস্থলেই মাদক সেবনসহ নানা অভিযোগ মেটার্নিটি হাসপাতালের অ্যাম্বুলেন্স ড্রাইভারের বিরুদ্ধে পালিত হয়েছে হাইওয়ে পুলিশের ১৯তম প্রতিষ্ঠা বার্ষিকী

সাতক্ষীরার তালায় ছিনতাই হামলা লুটপাট সহ বহু অপকর্মের হোতা রাব্বির অত্যাচারে অতিষ্ঠ এলাকাবাসী

  • আপডেট সময় Saturday, August 20, 2022

ভ্রাম্যমান প্রতিনিধি (শেখ সিরাজুল ইসলাম) : সাতক্ষীরার তালায় ছিনতাই হামলা লুটপাট সরকারি কাজে বিশৃঙ্খলা সৃষ্টি মেয়েদের উত্ত্যক্ত করা সহ বহু অপকর্মের হোতা ও মামলার আসামি হিংস্র মাদকসেবী রাব্বির অত্যাচারে অতিষ্ঠ হয়ে উঠেছে নিরিহ জনগণ।

এলাকায় হিংস্র রাব্বির নামে একটি প্রবাদ চালু আছে, হিংস্র গাঁজাখোর রাব্বি যেখানে যায় সেখানেই বিশৃঙ্খলা সৃষ্টি হয়। হিংস্র রাব্বি তালা মুড়াগাছা এলাকার মুর্তিমান আতঙ্ক ভয়ংকর সন্ত্রাসী খুন দখলবাজি হামলা লুটপাট সরকার বিরোধী কর্মকান্ড নারী কেলেঙ্কারি সহ বহু অপকর্মের হোতা ও মামলার আসামি কোপা সাকুর ছেলে। পিতা চিহ্নিত ভয়ংকর সন্ত্রাসী হলেও রাব্বি পিতার চেয়েও বেশি হিংস্র ও ভয়ংকর হয়ে উঠেছে বলে অভিযোগ সর্বসাধারণের।

হিংস্র মাদকাসক্ত রাব্বির একটি গ্যাং রয়েছে, যে গ্যাংয়ের সদস্য এলাকার কিছু মাদকাসক্ত ও বখাটে ছেলে। এই গ্যাং নিয়ে রাব্বি নিজ এলাকা সহ বিভিন্ন এলাকা দাপিয়ে মাস্তানি মেয়েদের উত্ত্যক্ত সহ বিভিন্ন কুকর্ম করে বেড়ায়। রাব্বি ও তার দলবল মাগুরা এলাকা থেকে মোবাইল টাকা সহ মালামাল ছিনতাইয়ের ঘটনা ঘটায়, এ ঘটনায় রাব্বির বিরুদ্ধে তালা থানায় লিখিত অভিযোগ রয়েছে।

এছাড়াও কয়েকদিন আগে চুরি ছিনতাই হওয়া একটি মোবাইল প্রশাসন আধুনিক প্রযুক্তি ব্যবহার করে রাব্বির কাছ থেকে উদ্ধার করেছে।

গত ২২ জুলাই ২০২২ ইং তারিখে খেশরা ইউনিয়ন পরিষদে নতুন ভোটার তালিকা তৈরি ও ছবি তোলার সময় রাব্বি ভোটার হতে আসা জনসাধারণের ওপর হামলা করে। এসময় জনগণ ক্ষিপ্ত হয়ে রাব্বিকে গনধোলাই দেয়। এছাড়াও রাব্বির বিরুদ্ধে সাংবাদিকদের বাড়িতে হামলা লুটপাটের ঘটনায় মামলা রয়েছে।

নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক এলাকাবাসী বলেন, রাব্বির উৎপাতের কারণে এলাকার স্কুল কলেজ পড়ুয়া মেয়েরা চরম উত্যক্তের শিকার হয়। এলাকাবাসী আরো বলেন পাশের হিন্দু সম্প্রদায়ের মেয়েরা রাব্বির উৎপাতের কারণে ঠিকমতো বাড়ির বাইরে বের হতে পারেনা।

এলাকাবাসী আরো বলেন, এমন উৎপাতের শিকার একটি হিন্দু পরিবার রাব্বির উৎপাতের প্রতিবাদ করলে সম্প্রতি রাব্বি ও তার দলবল তাদের বাড়ির সামনে গিয়ে ওই হিন্দু পরিবারের লোকজনদের মারতে যায় এবং তাদের মেয়ে বাড়ির বাইরে বের হলে ক্ষতি করার হুমকি দেয়। এসময় রাব্বি ওই হিন্দু মেয়েকে উদ্দেশ্য করে বারবার বলতে থাকে, মিষ্টি মিষ্টির প্যাকেটের ভিতরে থাকবে, বাইরে বের হলে খেয়ে ফেলব। মেয়েটির সম্মান ও নিরাপত্তার জন্য নাম পরিচয় গোপন রাখা হয়েছে।

দিন দিন রাব্বির হিংস্রতা ও অপরাধের দৌরাত্ম বেড়েই চলেছে। পিতা পুত্র উভয় হিংস্র হওয়ায় কেউ তাদের অন্যায়ের প্রতিবাদ করতে সাহস পায়না। হিংস্র মাদকাসক্ত রাব্বির হিংস্রতা থেকে মুক্তির জন্য প্রশাসনের জোর হস্তক্ষেপ কামনা করেছেন নিরিহ এলাকাবাসী।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 ManobChitra
Theme Customized By BreakingNews