1. manobchitra@gmail.com : news :
  2. manobchitra24@gmail.com : News Bd : News Bd
June 14, 2024, 5:43 pm
শিরোনাম
ঠাকুরগাঁওয়ে প্রতিবন্ধী ভাতার অর্থ আত্মসাতের ঘটনায় ৩ জন গ্রেপ্তার ঈদযাত্রায় নিরাপত্তায় সাইবার নজরদারীসহ গোয়েন্দা কার্যক্রম অব্যাহত: আরাফাত ইসলাম দিনাজপুরের ফুলবাড়ীতে মাদ্রাসা থেকে মেয়েকে নিয়ে ঘরে ফেরা হলোনা জাহানারার! তালাকের পরে শাকিল জানতে পারেন স্ত্রী ভেবে শ্যালিকার সাথে ১১ মাস সংসার করেছেন তিনি যশোরে ডিবি’র অভিযানে ৩০ বোতল ফেন্সিডিল ও ৬০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ আটক- ০৪ দিনাজপুরের ফুলবাড়ীতে প্রতিবন্ধী সন্তানকে নিয়ে মায়ের সংবাদ সম্মেলন সাতক্ষীরার শ্যামনগরে আত্মসমর্পণ করা ৫৬জন বনদস্যু পেলো র‍্যাবের ঈদ উপহার পুলিশ পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালন করায় দেশে স্থিতিশীল অবস্থা বিরাজ করছে: আইজিপি সাতক্ষীরায় কর্মস্থলেই মাদক সেবনসহ নানা অভিযোগ মেটার্নিটি হাসপাতালের অ্যাম্বুলেন্স ড্রাইভারের বিরুদ্ধে পালিত হয়েছে হাইওয়ে পুলিশের ১৯তম প্রতিষ্ঠা বার্ষিকী

সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলা সমাজসেবা কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন সাময়িক বরখাস্ত

  • আপডেট সময় Sunday, November 6, 2022

সাতক্ষীরা কালিগঞ্জ প্রতিনিধি (শেখ রেজওয়ান আহমেদ) : অসহায়-দরিদ্র ভাতাভোগীর ভাতার টাকা তাদের মোবাইল নম্বর পরিবর্তন করে অন্য মোবাইল নম্বরে প্রেরণ করায় কালিগঞ্জ উপজেলা সমাজসেবা কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন সাময়িকভাবে বরখাস্ত হয়েছেন।

বৃহস্পতিবার ( ৩ নভেম্বর) গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মহামান্য রাষ্ট্রপতির আদেশক্রমে, সমাজকল্যাণ মন্ত্রণালয়ের সচিব মোঃ জাহাঙ্গীর আলম স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এই আদেশ জারি করা হয়।

বিভিন্ন মাধ্যমে জানা যায়, উপজেলা সমাজসেবা কর্মকর্তা কালিগঞ্জে যোগদানের পর হতেই বিভিন্ন সময় ভাতাভোগীরা তাদের ভাতার টাকা অন্য নাম্বারে চলে যাওয়ায় ভাতা থেকে বঞ্চিত হচ্ছিল। গ্রামের অসহায় লোকজন সমাজসেবা অফিসে এসে এমনটি হচ্ছে কেন জানতে চাইলে তাদেরকে বিভিন্ন যুক্তি দিয়ে বুঝিয়ে বাড়ি পাঠিয়ে দেওয়া হতো।

সম্প্রতি বিভিন্ন পত্রপত্রিকায় তার এই দুর্নীতির প্রতিবেদন প্রকাশিত হওয়ায় সমাজসেবা অধিদপ্তরের এক তদন্ত টিমের তদন্তে এর সত্যতা প্রমাণিত হয়। সমাজসেবা অফিসের আইডি পাসওয়ার্ড সমাজসেবা কর্মকর্তার নিজ দায়িত্বে থাকার কথা থাকলেও সমাজসেবা কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন তার অফিসের সকল স্টাফের সাথে আইডি এবং পাসওয়ার্ড শেয়ার করেছেন। যা ছিল সরকারী নীতিমালার লঙ্ঘন। এভাবে পরিকল্পিতভাবে অসহায়-দরিদ্র ৩৫০০ ভাতাভোগীর টাকা অন্য নাম্বারে প্রেরণ করা হয়েছে।

সমাজসেবা কর্মকর্তার এমন অপকর্মের সাথে তার অফিসের আরও কিছু স্টাফ জড়িত আছে বলে ধারণা করছেন এলাকার সচেতন মহল।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 ManobChitra
Theme Customized By BreakingNews