1. manobchitra@gmail.com : news :
  2. manobchitra24@gmail.com : News Bd : News Bd
July 18, 2024, 6:49 am
শিরোনাম
বীর মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দিতে হবে: প্রধানমন্ত্রী শেখ হাসিনা সব সরকারি ও বেসরকারি বিশ্ববিদ্যালয় বন্ধের ঘোষণা দিয়ে শিক্ষার্থীদের হল ছাড়ার নির্দেশ সাবেক সেনাপ্রধান আজিজের দুর্নীতির অনুসন্ধান চেয়ে রিট করা হয়েছে আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে ঢাকা, চট্টগ্রাম, রাজশাহী ও বগুড়ায় বিজিবি মোতায়েন করা হয়েছে জনগণের বিরুদ্ধে অবস্থান নিয়েছে সরকার: মির্জা ফখরুল ইসলাম আলমগীর গাজীপুরের কালীগঞ্জে একের পর এক গরু চুরির অভিযোগ, ব্যর্থতার দায় বাড়ছে কালীগঞ্জ পুলিশের র‌্যাব-৬ যশোর ক্যাম্পের অভিযানে ৪০০ বোতল ফেন্সিডিল সহ আটক- ১ রাজাপুরে সংসদ সদস্যর ঐচ্ছিক তহবিল থেকে সরকারি অনুদানের নগদ অর্থ ও বিনামূল্যে গাছের চারা বিতরন নিয়োগ দিয়ে টাকা নিয়ে থাকলে তা ফিরিয়ে দিন: এমপি বাবুল নওগাঁয় অসামাজিক কার্যকলাপ বন্ধের দাবিতে এলাকাবাসীর মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচি

সাতক্ষীরার কলারোয়ায় ১২২ বোতল ফেন্সিডিলসহ আটক- ২

  • আপডেট সময় Friday, January 22, 2021

সাতক্ষীরা কলারোয়া প্রতিনিধি(এম এ জামান) : (পৌর) প্রতিনিধি : কলারোয়া থানা পুলিশের অভিযানে ১২২ বোতল ফেন্সিডিলসহ ২ মাদক কারবারিকে আটক করা হয়েছে।

বুধবার (২০ জানুয়ারি) সকাল ৬ টার দিকে উপজেলার বহুড়া গ্রামের সিদ্দিকের আমবাগান থেকে তাদেরকে ফেন্সিডিলসহ আটক করা হয়।

আটককৃতরা হলেন, সীমান্তবর্তী পূর্ব ভাদিয়ালি গ্রামের মৃত আব্দুল আজিজের ছেলে আব্দুল গফ্ফার (৪৫) ও উত্তর ভাদিয়ালি গ্রামের কাশেম আলির ছেলে আজিজুল ইসলাম (২৮)।

পুলিশ জানায়, বুধবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে ওসি তদন্ত জেল্লাল হোসেনের নেতৃত্বে এস,আই সোহরব ও এ,এস,আই রাকিবুল ইসলাম তাদেরকে ১শ’ ২২ বোতল ফেন্সিডিলসহ আটক করে। এ ঘটনায় আটককৃতদের বিরুদ্ধে কলারোয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের হয়েছে। কলারোয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর খায়রুল কবির এ তথ্য নিশ্চিত করেছেন।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 ManobChitra
Theme Customized By BreakingNews