1. manobchitra@gmail.com : news :
  2. manobchitra24@gmail.com : News Bd : News Bd
July 18, 2024, 7:03 am
শিরোনাম
বীর মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দিতে হবে: প্রধানমন্ত্রী শেখ হাসিনা সব সরকারি ও বেসরকারি বিশ্ববিদ্যালয় বন্ধের ঘোষণা দিয়ে শিক্ষার্থীদের হল ছাড়ার নির্দেশ সাবেক সেনাপ্রধান আজিজের দুর্নীতির অনুসন্ধান চেয়ে রিট করা হয়েছে আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে ঢাকা, চট্টগ্রাম, রাজশাহী ও বগুড়ায় বিজিবি মোতায়েন করা হয়েছে জনগণের বিরুদ্ধে অবস্থান নিয়েছে সরকার: মির্জা ফখরুল ইসলাম আলমগীর গাজীপুরের কালীগঞ্জে একের পর এক গরু চুরির অভিযোগ, ব্যর্থতার দায় বাড়ছে কালীগঞ্জ পুলিশের র‌্যাব-৬ যশোর ক্যাম্পের অভিযানে ৪০০ বোতল ফেন্সিডিল সহ আটক- ১ রাজাপুরে সংসদ সদস্যর ঐচ্ছিক তহবিল থেকে সরকারি অনুদানের নগদ অর্থ ও বিনামূল্যে গাছের চারা বিতরন নিয়োগ দিয়ে টাকা নিয়ে থাকলে তা ফিরিয়ে দিন: এমপি বাবুল নওগাঁয় অসামাজিক কার্যকলাপ বন্ধের দাবিতে এলাকাবাসীর মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচি

সরকারের বিভিন্ন মেগা প্রকল্পের কারণে ঈদযাত্রা স্বস্তিদায়ক হচ্ছে: আইজিপি

  • আপডেট সময় Friday, June 14, 2024

গাজীপুর জেলা প্রতিনিধি (মোহসিন আজাদ পাপন) :
ঈদ উপলক্ষে ঘরমুখো মানুষ যেন স্বস্তিতে ঘরে ফিরতে পারে সেজন্য পুলিশ সদস্যরা রাউন্ড দ্যা ক্লক (২৪ ঘন্টা) কাজ করে যাচ্ছে। সরকারের বিভিন্ন মেগা প্রকল্পের কারণে ঈদযাত্রা স্বস্তিদায়ক হচ্ছে। গাজীপুরের বিআরটি প্রকল্পের বিভিন্ন ওভারপাস যানবাহন চলাচলের জন্য খোলে দেওয়া হয়েছে।

আজ বিকালে গাজীপুরের চান্দনা চৌরাস্তা এলাকায় সড়ক পরিস্থিতি পর্যবেক্ষণ ও চালকদের মাঝে লিফলেট বিতরণ শেষে বাংলাদেশ পুলিশের মহা পরিদর্শক চৌধুরী আব্দুল্লাহ আল মামুন এ কথা বলেন।

তিনি আরও বলেন, সড়ক দুর্ঘটনা প্রতিরোধে মহাসড়কে ফিটনেসবিহীন ও মেয়াদ উত্তীর্ণ পরিবহন বন্ধ থাকবে, অতিরিক্ত যাত্রী হয়ে ঝুকিপূর্ণভাবে যাতায়াত না করার অনুরোধ। যেকোন ধরনের অপ্রীতিকর পরিস্থিতি রোধ করতে মোবাইল কোর্ট কাজ করছে। ঈদের পরেও এসব কার্যক্রম চলমান থাকবে।

আইজিপি বলেন, ড্রোনে মাইক লাগিয়ে যানজট নিরসন করা হচ্ছে, বিকল গাড়ি মেরামতে আশপাশের গ্যারেজের সঙ্গে যোগাযোগ করা হচ্ছে। ঈদের ছুটিতে বাড়িতে গেলে বাড়ির সিসিটিভি ক্যামেরা সচল রয়েছে কিনা, ক্যামেরার পজিশন ঠিক আছে কিনা, কয়ামেরার ইন্টারনেট কানেকশন ঠিক আছে কিনা দেখে দেখে নিবেন। বাড়িতে বিশ্বস্ত কর্মী নিয়োগ করবেন।

ঈদে কোরবানির পশু পরিবহন নির্বিঘ্ন করতে পুলিশ কাজ করছে জানিয়ে আইজিপি বলেন রাস্তায় গাড়ি থামিয়ে কিংবা জোর করে গরু নামানোর চেষ্টা করলে কঠোর আইনগত ব্যবস্থা নেওয়া হবে। পশু কেনা বেচার টাকা পরিবহনে কেউ চাইলে পুলিশি সহায়তা দেওয়া হবে।

মহাসড়ক বিভাগের অতিরিক্ত আইজিপি শাহাবুদ্দিন আহমেদ, ঢাকা রেঞ্জের ডিআইজি নুরুল ইসলাম, গাজীপুর মেট্রোপলিটন পলিট্রন পুলিশ কমিশনার মাহবুব আলম সহ পুলিশের উর্ধতন কর্মকর্তা এসময় উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 ManobChitra
Theme Customized By BreakingNews