1. manobchitra@gmail.com : news :
  2. manobchitra24@gmail.com : News Bd : News Bd
June 25, 2024, 9:01 am
শিরোনাম
সাতক্ষীরার কালিগঞ্জে মন্দিরের প্রসাদ খেয়ে শিশুর মৃত্যু, অসুস্থ অন্তত ৭০ জন সাতক্ষীরা সদর উপজেলায় নবনির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদ্বয়ের দায়িত্ব গ্রহণ প্রযুক্তিজ্ঞান ছাড়া কোনও দেশ বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে চলতে পারে না: প্রধানমন্ত্রী শেখ হাসিনা দিনাজপুরের ফুলবাড়ীতে ১৯শ কৃষকের মাঝে আমনের প্রণোদনা বিতরণ ওসিকে কনুই দিয়ে ধাক্কা দিয়ে চাকরিচ্যুত হয়েছে এক এএসআই ভারতের হোটেলে নারী পুলিশের সঙ্গে ধরা পড়ে ডেপুটি সুপার থেকে হয়ে গেলেন কনস্টেবল চালু হচ্ছে রাজশাহী টু কলকাতা ট্রেন সার্ভিস সেনাবাহিনী প্রধান হিসেবে দায়িত্বভার গ্রহণ করেছেন জেনারেল ওয়াকার-উজ-জামান বদলি করা হয়েছে পুলিশ বাহিনীর ৪০জন ঊর্ধ্বতন কর্মকর্তাকে স্বর্ণ চোরাচালান মামলায় সাতক্ষীরার দেবহাটা উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান আলফা কারাগারে

রাজশাহীর তানোর উপজেলা চেয়ারম্যান বর্তমানে ঢাকা ইউনাইটেড হসপিটালে চিকিৎসাধীন অবস্থায় কিছুটা সুস্থ আছেন

  • আপডেট সময় Wednesday, July 12, 2023

রাজশাহী জেলা প্রতিনিধি (এম শামসুল আলম) : রাজশাহী জেলাধীন তানোর উপজেলা পরিষদ চেয়ারম্যান, তৃণমূল জনগনের আস্থাভাজন- নিরহংকারী ও উপজেলা আওয়ামী যুবলীগের সংগ্রামী সভাপতি- জননেতা যুবরাজ, লুৎফর হায়দার রশীদ ময়না গত ৮- জুলাই তানোর উপজেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের পরিচিতি সভায় দলীয় কার্যালয়ে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকা কালিন সময়ে হঠাৎ তার বুকে প্রচন্ড ব্যাথায় লুটিয়ে পড়েন।

তৎক্ষনিক ভাবে নেতা-কর্মীগণ তাকে তানোর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে; কর্তব্যরত চিকিৎসক তাকে
রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। সেখানে তার শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হলে- পারিবারিক উদ্যোগে ও দলীয় নেতা-কর্মীগণের সহয়তায়
গতকাল ১১ জুলাই বেলা ৩ টার সময় ময়না চেয়ারম্যানকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে থেকে উন্নত চিকিৎসার জন্য হেলিকপ্টার যোগে ঢাকা ইউনাইটেড হাসপাতালে নেওয়া হয়।

ঢাকা ইউনাইটেড হাসপাতালে বিজ্ঞ চিকিৎসক ডাঃ শফিকুল ইসলাম [Enzogram] করে তার হার্ডে ব্লক দেখতে পেলে- সেসময় দ্রুত তার হার্ডে একটি রিং পরানো হয়।

বর্তমানে ময়না চেয়ারম্যান সুস্থ এবং ভালো আছেন। বর্তমানে তাকে [CCU] অবজারভেশনে রাখা হয়েছে।
তিনি সবার সাথে কুশল বিনিময় ও কথা বলতে পারছেন। তাঁর পরিবারের পক্ষ হতে ও
নেতা-কর্মীগণের পক্ষ থেকে সকল জনগনের দোয়া, আর্শীবাদ ও প্রার্থনা করা হয়েছে বলে নিশ্চিত করেছেন; রাজশাহী জেলা বঙ্গবন্ধু সৈনিক লীগ এর সাধারণ সম্পাদক- জননেতা মাহাবুর রহমান (মাহাম)।
মাহাম গতকাল ১১ জুলাই (মঙ্গলবার) সন্ধায় ঢাকা ইউনাইটেড হসপিটালে অবস্থান করেন এবং ময়না চেয়ারম্যান এর শারীরিক অবস্থার খোঁজ-খবর রাখেন।

মুঠো ফোনে মাহাবুর রহমান (মাহাম) সকল শুভাকাঙ্ক্ষী ও রাজনৈতিক নেতা-কর্মীদের নিকট ময়না চেয়ারম্যান এর দ্রুত সুস্থতা কামনা করে দোয়া ও আর্শীবাদ প্রার্থনা করছেন।

একই সাথে তানোর উপজেলার সকল প্রতিবন্ধী ব্যক্তিগণের পক্ষ থেকে সভাপতি- শামসুল আলম এবং সাধারণ সম্পাদক- ইমরান হোসাইন তার দ্রুত সুস্থ্যতা কামনা করেছেন।।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 ManobChitra
Theme Customized By BreakingNews