1. manobchitra@gmail.com : news :
  2. manobchitra24@gmail.com : News Bd : News Bd
May 19, 2024, 9:04 am
শিরোনাম
ইসরায়েলকে লক্ষ্য করে ৭৫টি রকেট ছুড়েছে লেবাননের শক্তিশালী সশস্ত্র গোষ্ঠী হিজবুল্লাহ কক্সবাজারের লাল পাহাড়ে আরসার আস্তানায় র‌্যাবের অভিযান রাজধানীতে ব্যাটারিচালিত রিকশা বন্ধের নির্দেশ দিয়েছেন সেতুমন্ত্রী শিগগিরই ফিলিস্তিনে খাদ্য সহায়তা পাঠাবে বাংলাদেশ: পররাষ্ট্রমন্ত্রী ড. হাছান মাহমুদ প্রার্থিতা কেন বাতিল নয়, জানতে চেয়ে প্রতিমন্ত্রীর ভাইকে কমিশনে তলব  হুয়াওয়ের ক্লাউড সেবা ব্যবহার করবে অন্যরকম গ্রুপের অঙ্গ প্রতিষ্ঠান উৎকর্ষ সাতক্ষীরায় র‌্যাবের অভিযানে বিদেশি পিস্তল ও দেশীয় ওয়ান সুটারগান সহ গুলি উদ্ধার হত্যা মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী দীর্ঘ ২৭ বছর পলাতক থাকার পর র‌্যাবের হাতে গ্রেফতার দিনাজপুরের বিরামপুরে ২৯ বিজিবি’র অভিযানে বিপুল পরিমাণ কোকেন আটক গাজীপুরে এনএসআই পরিচয়ের ৬ জন ভূয়া সদস্য গ্রেফতার

রাজশাহী’র গোদাগাড়ীতে বর্ণাঢ্য আয়োজনে আইনগত সহায়তা দিবস পালন

  • আপডেট সময় Saturday, April 29, 2023

রাজশাহী জেলা প্রতিনিধি (এম শামসুল আলম) :
রাজশাহী জেলাধীন গোদাগাড়ী উপজেলায় “বঙ্গবন্ধুর স্বপ্ন পূরণ, বিনা মূল্যে আইনি সেবার দ্বার উন্মোচন” এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে নানান আয়োজনে জাতীয় আইনগত সহায়তা দিবস পালন করা হয়েছে।

দিবসটি উপলক্ষে সকাল ১০টা ৩০মিনিটে উপজেলা পরিষদ চত্ত্বর থেকে একটি বর্ণাঢ্য র্যালি বের করা হয়। স্কাউটস সদস্যদের ব্যাণ্ড বাজনার তালে র্যালিটি পৌর শহরের প্রধান সড়কের ‘শহীদ ফিরোজ চত্ত্বর’ প্রদক্ষিণ করে- উপজেলা শাপলা চত্ত্বরে এসে শেষ হয়। এর পর কবুতর উড়িয়ে উপজেলা মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

জেলা লিগ্যাল এইড কমিটি রাজশাহী আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয় ও সচেতন সোসাইটির যৌথ আয়োজন, গোদাগাড়ী প্রেস ক্লাবের সভাপতি এবিএম কামারুজ্জামান বকুলের সঞ্চলনায় আলোচনা সভায় সভাপতিত্ব করেন; উপজেলা লিগ্যাল এইড কমিটির সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান জাহাঙ্গীর আলম।

এতে আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন; রাজশাহী সদর কোর্টের সিনিয়র সহকারী জর্জ সেফাতুল্লাহ ও বিজ্ঞ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মাহাবুব আলম। এছাড়াও আরও উপস্থিত ছিলেন; উপজেলা নির্বাহী অফিসার সঞ্জয় কুমার মহন্ত, গোদাগাড়ী পৌর মেয়র অয়েজ উদ্দিন বিশ্বাস, উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুল মালেক, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান- সুফিয়া খাতুন মিলি, সহকারী কমিশনার (ভূমি) সবুজ হাসান, গোদাগাড়ী মডেল থানার ওসি- কামরুজ্জামানসহ বিভিন্ন শ্রেণী পেশার জনসাধারণ।
আলোচনা সভায় উপজেলা লিগ্যাল এইড কমিটিদ্বারা কিভাবে বিনামূল্যে দরিদ্র ব্যক্তিদের আইনগত সহায়তা প্রদান করা হয়; তার বিভিন্ন দিক তুলে ধরে সমালোচনা করা হয়।

এছাড়াও ইতোপূর্বে যারা আইনগত সহায়তা পেয়েছেন; সেই সকল উপকার ভোগীদের নিকট থেকে বক্তব্য ও মন্তব্য শোনা হয়।।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 ManobChitra
Theme Customized By BreakingNews