1. manobchitra@gmail.com : news :
  2. manobchitra24@gmail.com : News Bd : News Bd
June 19, 2024, 12:34 pm
শিরোনাম
বিশ্বের ব্যয়বহুল শহরের তালিকায় আরও ১৪ ধাপ এগিয়েছে ঢাকা ফাঁকা ঢাকার সড়কে রেসিং করা হলে ব্যবস্থা নেওয়া হবে: ডিএমপি কমিশনার মিয়ানমার সীমান্তে কঠোর নজরদারি করা হচ্ছে: ওবায়দুল কাদের সাতক্ষীরায় জেলা পরিষদের উদ্যোগে ১৭ লাখ টাকার অনুদানের চেক বিতরণ সাংবাদিককে লাঞ্ছিতকারী সাতক্ষীরা পৌরসভার সেই বিতর্কিত সিইও নাজিম উদ্দিনকে ভোলায় বদলী বিএনপি-জামায়াত আন্দোলনের নামে বৃক্ষনিধন করেছে: প্রধানমন্ত্রী শেখ হাসিনা সাতক্ষীরা জেলায় বিভিন্ন থানা আকস্মিক পরিদর্শন করলেন এসপি মুহাম্মদ মতিউর রহমান সিদ্দিকী পবিত্র ঈদ-উল-আযহার শুভেচ্ছা জানিয়েছেন বিশিষ্ট রাজনৈতিক ব্যক্তিত্ব ও ব্যবসায়ী এ কে জসিম উদ্দিন পটুয়াখালীতে ভেসে আসা ডলফিনটিকে বঙ্গোপসাগরের মোহনায় অবমুক্ত করা হয়েছে একদিনে ৩ কোটি ২১ লাখ টাকার টোল আদায় হয়েছে বঙ্গবন্ধু সেতুতে

রাজবাড়ীতে নিষেধাজ্ঞা অমান্য করে পদ্মা নদীতে মা ইলিশ শিকারের দায়ে ৪ জেলের কারাদণ্ড

  • আপডেট সময় Wednesday, October 25, 2023

অনলাইন ডেস্ক : রাজবাড়ীতে নিষেধাজ্ঞা অমান্য করে পদ্মা নদীতে মা ইলিশ মাছ ধরার অপরাধে ৪ জেলেকে ১৫ দিনের কারাদণ্ড ও ১২ জেলেকে জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

মঙ্গলবার (২৪ অক্টোবর) রাত থেকে বুধবার (২৫ অক্টোবর) সকাল-সন্ধ্যা সদর উপজেলার ধাওয়াপাড়া, জৌকুড়া, উড়াকান্দা ও গোদার বাজার এলাকায় অভিযান পরিচালনা করা হয়।

অভিযান পরিচালনা করেন জেলা প্রশাসক কার্যালয়ের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জাহাঙ্গীর আলম বাবু। এ সময় নিষেধাজ্ঞা অমান্য করে মাছ ধরার অপরাধে দণ্ডবিধি ১৮৬০ এর ১৮৮ ধারা ও মৎস্য সুরক্ষা ও সংরক্ষণ আইন ১৯৫০ এর ৩ ও ৫ ধারায় ৪ জন জেলেকে ১৫ দিনের বিনাশ্রম কারাদণ্ড ও ১২ জন জেলেকে ১৫ হাজার ২০০ টাকা জরিমানা করা হয়।

এ সময় জেলা মৎস্য অফিসার মশিউর রহমান, রাজবাড়ী সদর উপজেলার সিনিয়র উপজেলা মৎস্য অফিসার মোস্তফা আল রাজীব ও মৎস্য সম্প্রসারণ অফিসার জনাব মোস্তফা কামালসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 ManobChitra
Theme Customized By BreakingNews