1. manobchitra@gmail.com : news :
  2. manobchitra24@gmail.com : News Bd : News Bd
June 19, 2024, 1:20 pm
শিরোনাম
বিশ্বের ব্যয়বহুল শহরের তালিকায় আরও ১৪ ধাপ এগিয়েছে ঢাকা ফাঁকা ঢাকার সড়কে রেসিং করা হলে ব্যবস্থা নেওয়া হবে: ডিএমপি কমিশনার মিয়ানমার সীমান্তে কঠোর নজরদারি করা হচ্ছে: ওবায়দুল কাদের সাতক্ষীরায় জেলা পরিষদের উদ্যোগে ১৭ লাখ টাকার অনুদানের চেক বিতরণ সাংবাদিককে লাঞ্ছিতকারী সাতক্ষীরা পৌরসভার সেই বিতর্কিত সিইও নাজিম উদ্দিনকে ভোলায় বদলী বিএনপি-জামায়াত আন্দোলনের নামে বৃক্ষনিধন করেছে: প্রধানমন্ত্রী শেখ হাসিনা সাতক্ষীরা জেলায় বিভিন্ন থানা আকস্মিক পরিদর্শন করলেন এসপি মুহাম্মদ মতিউর রহমান সিদ্দিকী পবিত্র ঈদ-উল-আযহার শুভেচ্ছা জানিয়েছেন বিশিষ্ট রাজনৈতিক ব্যক্তিত্ব ও ব্যবসায়ী এ কে জসিম উদ্দিন পটুয়াখালীতে ভেসে আসা ডলফিনটিকে বঙ্গোপসাগরের মোহনায় অবমুক্ত করা হয়েছে একদিনে ৩ কোটি ২১ লাখ টাকার টোল আদায় হয়েছে বঙ্গবন্ধু সেতুতে

যশোরের সদর উপজেলা পরিষদ নির্বাচনী ফলাফল

  • আপডেট সময় Wednesday, June 5, 2024

যশোর জেলা প্রতিনিধি (ইমাদুল ইসলাম) : যশোর সদরে ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন ২০২৪ এ (মোটরসাইকেল) প্রতীকে তৌহিদ চাকলাদার ফন্টু ৫৭,৯১৪ ভোটে বেসরকারি ভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি (ঘোড়া) প্রতীকের ফাতেমা আনোয়ার পেয়েছেন ৫৫,৬১০ ভোট। অর্থাৎ ২,৩০৪ ভোটে জয় লাভ করেন।

এছাড়া চেয়ারম্যান পদে ভোট পেয়েছেন, (দোয়াত-কলম) মার্কার আনোয়ার হোসেন বিপুল ৩৬,৬১১ ভোট, (কাপ-পিরিচ) মার্কার শফিকুল ইসলাম জুয়েল ১৪,১৫৯ ভোট, শালিক প্রতীকে মোহিত কুমার নাথ ৯,৯০৪ ভোট, (আনারস) প্রতীকের প্রার্থী মোস্তফা ফরিদ আহমেদ চৌধুরী পেয়েছে ১২,৫৪৬ ভোট, (জোড়া ফুল) প্রতীকের শাহারুল ইসলাম ৮,৫০৬ ভোট ও (হেলিকপ্টার) প্রতীকের আ.ন.ম আরিফুল ইসলাম ৬,২১৯ ভোট।

ভাইস চেয়ারম্যান পদে (টিউওবয়েল) প্রতীকের সুলতান মাহমুদ বিপুল ৮৩,২২১ ভোটে নির্বাচত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি (তালা) প্রতীকের কামাল খান পেয়েছেন ৪৫,২৫৩ ভোট।
এছাড়া (বৈদ্যুতিক বাল্ব) প্রতীকে শেখ জাহিদুর রহমান পেয়েছেন ৩৭,৬৭৫ ভোট, (চশমা) প্রতীকের শাহজাহান কবীর শিপলু পেয়েছেন ২৪,৫৭৪ ভোট ও (উড়োজাহাজ) প্রতীকের মনিরুজ্জামান পেয়েছেন ৯,৯৫২ ভোট।

এদিকে, মহিলা ভাইস চেয়ারম্যান পদে (ফুটবল) প্রতীকের বাশিনুর নাহার ঝুমুর ১,১৩,৫৯২ ভোটে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি (কলস) প্রতীকের জ্যোৎস্না আরা বেগম মিলি পেয়েছেন ৫৪,৯৩৭ ভোট ও (হাঁস) প্রতীকের শিল্পী খাতুন পেয়েছেন ৩১,৯৮৪ ভোট।

জেলা অতিরিক্ত নির্বাচন কর্মকর্তা ও সদর উপজেলার নির্বাচনের রির্টানিং কর্মকর্তা আব্দুর রশিদ এ তথ্য নিশ্চিত করেছেন।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 ManobChitra
Theme Customized By BreakingNews