1. manobchitra@gmail.com : news :
  2. manobchitra24@gmail.com : News Bd : News Bd
June 14, 2024, 6:31 pm
শিরোনাম
ঠাকুরগাঁওয়ে প্রতিবন্ধী ভাতার অর্থ আত্মসাতের ঘটনায় ৩ জন গ্রেপ্তার ঈদযাত্রায় নিরাপত্তায় সাইবার নজরদারীসহ গোয়েন্দা কার্যক্রম অব্যাহত: আরাফাত ইসলাম দিনাজপুরের ফুলবাড়ীতে মাদ্রাসা থেকে মেয়েকে নিয়ে ঘরে ফেরা হলোনা জাহানারার! তালাকের পরে শাকিল জানতে পারেন স্ত্রী ভেবে শ্যালিকার সাথে ১১ মাস সংসার করেছেন তিনি যশোরে ডিবি’র অভিযানে ৩০ বোতল ফেন্সিডিল ও ৬০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ আটক- ০৪ দিনাজপুরের ফুলবাড়ীতে প্রতিবন্ধী সন্তানকে নিয়ে মায়ের সংবাদ সম্মেলন সাতক্ষীরার শ্যামনগরে আত্মসমর্পণ করা ৫৬জন বনদস্যু পেলো র‍্যাবের ঈদ উপহার পুলিশ পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালন করায় দেশে স্থিতিশীল অবস্থা বিরাজ করছে: আইজিপি সাতক্ষীরায় কর্মস্থলেই মাদক সেবনসহ নানা অভিযোগ মেটার্নিটি হাসপাতালের অ্যাম্বুলেন্স ড্রাইভারের বিরুদ্ধে পালিত হয়েছে হাইওয়ে পুলিশের ১৯তম প্রতিষ্ঠা বার্ষিকী

মির্জা ফখরুল ও রুহুল কবির রিজভীসহ ১১ নেতার বিরুদ্ধে পল্টন থানায় অভিযোগ

  • আপডেট সময় Friday, July 22, 2022

মানবচিত্র ডেস্ক : প্রধানমন্ত্রীকে নিয়ে অশালীন ও উসকানিমূলক বক্তব্য দেওয়ার অভিযোগে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীসহ দলটির ১১ নেতার বিরুদ্ধে পল্টন থানায় অভিযোগ করেছেন ঢাকা মহানগর আওয়ামী লীগের এক নেতা।

বৃহস্পতিবার (২১ জুলাই) রাতে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মো. রিয়াজ উদ্দিন এই অভিযোগ করেন। শুক্রবার (২২ জুলাই) পল্টন মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সালাউদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, রিয়াজ উদ্দিনের এ অভিযোগটি গ্রহণ করা হয়েছে। অভিযোগটি মামলা হিসেবে নথিভুক্ত হবে কী না তা ঊর্ধ্বতনদের সঙ্গে কথা বলে সিদ্ধান্ত নেওয়া হবে।

অভিযোগে বিএনপির ওই দুই নেতা ছাড়াও দলটির নেতা সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, ছাত্রদলের সভাপতি কাজী রওনাকুল ইসলাম শ্রাবণ, সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল, ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রদলের আহ্বায়ক পাভেল সিকদার, যুগ্ম আহ্বায়ক গোলাম রাব্বানী রবিন, ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক আব্দুস সালাম ও মহানগর দক্ষিণের সদস্যসচিব রফিকুল আলম মজনুকে আসামি করা হয়েছে।

অভিযোগের বিষয়ে রিয়াজ উদ্দিন বলেন, গত ১৬ ও ১৭ জুলাই মির্জা ফখরুল ও রুহুল কবির রিজভীর নির্দেশে জাতীয় প্রেস ক্লাবসহ বিভিন্ন জায়গায় ওই নেতারা প্রধানমন্ত্রীকে উদ্দেশ করে অশালীন ও রাষ্ট্রবিরোধী উসকানিমূলক বক্তব্য দেন।

‘এছাড়া ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মন্নাফীকেও উদ্দেশ করে একই ধরনের মানহানিকর বক্তব্য দিয়েছেন তারা। এই বক্তব্যগুলো বিভিন্ন ওয়েবসাইট, ফেসবুক ও ইউটিউবে প্রচার করা হয়েছে।’

তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী ও মন্নাফীর নামে আক্রমণাত্মক, মিথ্যা ও মানহানিকর তথ্য প্রকাশ এবং প্রচার করে দেশের আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতি ঘটানোর চেষ্টা চলছে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 ManobChitra
Theme Customized By BreakingNews