1. manobchitra@gmail.com : news :
  2. manobchitra24@gmail.com : News Bd : News Bd
May 19, 2024, 7:58 am
শিরোনাম
ইসরায়েলকে লক্ষ্য করে ৭৫টি রকেট ছুড়েছে লেবাননের শক্তিশালী সশস্ত্র গোষ্ঠী হিজবুল্লাহ কক্সবাজারের লাল পাহাড়ে আরসার আস্তানায় র‌্যাবের অভিযান রাজধানীতে ব্যাটারিচালিত রিকশা বন্ধের নির্দেশ দিয়েছেন সেতুমন্ত্রী শিগগিরই ফিলিস্তিনে খাদ্য সহায়তা পাঠাবে বাংলাদেশ: পররাষ্ট্রমন্ত্রী ড. হাছান মাহমুদ প্রার্থিতা কেন বাতিল নয়, জানতে চেয়ে প্রতিমন্ত্রীর ভাইকে কমিশনে তলব  হুয়াওয়ের ক্লাউড সেবা ব্যবহার করবে অন্যরকম গ্রুপের অঙ্গ প্রতিষ্ঠান উৎকর্ষ সাতক্ষীরায় র‌্যাবের অভিযানে বিদেশি পিস্তল ও দেশীয় ওয়ান সুটারগান সহ গুলি উদ্ধার হত্যা মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী দীর্ঘ ২৭ বছর পলাতক থাকার পর র‌্যাবের হাতে গ্রেফতার দিনাজপুরের বিরামপুরে ২৯ বিজিবি’র অভিযানে বিপুল পরিমাণ কোকেন আটক গাজীপুরে এনএসআই পরিচয়ের ৬ জন ভূয়া সদস্য গ্রেফতার

মানুষের ভাগ্য পরিবর্তনের জন্য আওয়ামী লীগ সরকার বার বার দরকার: মোহাম্মদ ইসমাইল

  • আপডেট সময় Friday, September 29, 2023

ঝালকাঠি জেলা প্রতিনিধি : ঝালকাঠি- ১ আসন (রাজাপুর- কাঁঠালিয়া) থেকে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী সাবেক জেলা প্রসাশক ও কৃষি ব্যাংকের চেয়ারম্যান মোহাম্মদ ইসমাইল রাজাপুরের বিভিন্ন এলাকায় জনসংযোগ, লিফলেট বিতরণ ও আলোচনা সভা করেছেন।

বৃহস্পতিবার সকালে উপজেলার ডহরশংকর, মানিক ৃসুন্দর, দক্ষিণ আঙ্গারিয়া ফোরৃকানিয়া মাদ্রাসা , নৈকাঠি সরকারি প্রাথমিক বিদ্যালয় সহ বিভিন্ন এলাকায় আ’লীগ নেতা কর্মীদের নিয়ে জনসংযোগ ও আলোচনা সভা করেন আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী প্রার্থী মোহাম্মদ ইসমাইল।

দক্ষিণ আঙ্গারিয়া ফোরকানিয়া মাদ্রাসায় আলোচনা সভায় মোহাম্মদ ইসমাইল বলেন, আমি ঝালকাঠি ১ আসনের মনোনয়ন প্রত্যাশী। আমি আপনাদের মাঝে দোয়া চাইতে এসেছি। প্রান্তিক জনগোষ্ঠীর ভাগ্য পরিবর্তনেরৃ জন্য আওয়ামী লীগ সরকার বার বার দরকার। এই আওয়ামী লীগ সরকার একমাত্র বাংলাদেশের উন্নয়ন করতে পেরেছে। এ সময় তিনি আওয়ামী লীগ সরকারের বিভিন্ন উন্নয়নের কথা তুলে ধরেন স্থানীয়দের মাঝে।

এ সময় তার সফরসঙ্গী ছিলেন জেলা আওয়ামী মৎসজীবি লীগের সাধারণ সম্পাদক মাহিদুল ইসলাম খান, উপজেলা কৃষকলীগের সাবেক সভাপতি বাবুল সরদার, সাবেক অধ্যক্ষ বীর মুক্তিযোদ্ধা শাহ জাহান মোল্লা সহ স্থানীয় আওয়ামী লীগের নেত্রীবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 ManobChitra
Theme Customized By BreakingNews