1. manobchitra@gmail.com : news :
  2. manobchitra24@gmail.com : News Bd : News Bd
July 15, 2024, 2:57 am
শিরোনাম
র‌্যাব-৬ যশোর ক্যাম্পের অভিযানে ৪০০ বোতল ফেন্সিডিল সহ আটক- ১ রাজাপুরে সংসদ সদস্যর ঐচ্ছিক তহবিল থেকে সরকারি অনুদানের নগদ অর্থ ও বিনামূল্যে গাছের চারা বিতরন নিয়োগ দিয়ে টাকা নিয়ে থাকলে তা ফিরিয়ে দিন: এমপি বাবুল নওগাঁয় অসামাজিক কার্যকলাপ বন্ধের দাবিতে এলাকাবাসীর মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচি ঝালকাঠির রাজাপুরে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত নওগাঁর বদলগাছীতে নদীতে গোসল করতে নেমে এক ব্যক্তি নিখোঁজ বাবার ছেলেবেলার স্কুলে ‘বঙ্গবন্ধু কর্নার’ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ইরানের প্রেসিডেন্ট নির্বাচনে জয়ী হয়েছেন সংস্কারপন্থি পেজেশকিয়ান আবারও ব্রিটেনের হাউজ অব পার্লামেন্টের সাধারণ নির্বাচনে জয়ী হলেন চার বঙ্গ কন্যা আড়াই শতাধিক গ্রাহকের ১২ কোটি টাকা নিয়ে লাপাত্তা অবসরপ্রাপ্ত সেনা সদস্য

ভোলা জেলায় ১০টি চোরাই মোটরসাইকেলসহ চোর চক্রের ৭ সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ

  • আপডেট সময় Friday, July 29, 2022

অনলাইন ডেস্ক : ভোলায় ১০টি চোরাই মোটরসাইকেলসহ চোর চক্রের ৭ সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার (২৯ জুলাই) সন্ধ্যায় ভোলা পুলিশ সুপারের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ তথ্য নিশ্চিত করেন জেলার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. ফরহাদ সরদার।

গ্রেপ্তারকৃতরা হলেন- ভোলা সদরের আলিনগরের শামসুদ্দিনের ছেলে মো. সোহাগ, ভেদুরিয়া ইউনিয়নের আ. রহিমের ছেলে মো. জিয়া, উকিলপাড়া এলাকার মৃত মোফাজ্জেলের ছেলে মো. রাসেল, চর ভেদুরিয়ার মো. শহিদের ছেলে মো. জাকির পন্ডিত, মধ্য ভেদুরিয়ার শাহে আলম ফরাজীর ছেলে মো. সালাউদ্দিন, পশ্চিম ইলিশার আবুল বাশারের ছেলে মো. আলী আজগর এবং চর ভেদুরিয়ার মৃত মফিজল হকের ছেলে মো. রাকিব।

মো. ফরহাদ সরদার জানান, গত ২৮ জুন (বৃহস্পতিবার) ভেলুমিয়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ এসআই মো. গোলাম মোস্তফা ও এসআই রাজিব হোসেন পুলিশের একটি দল নিয়ে মাদকদ্রব্য উদ্ধারে অভিযান পরিচালনা করে। এ সময় ভোলার ভেলুমিয়া থেকে মোটরসাইকেল চুরির অভিযোগের মূল হোতা মো. জিয়াকে গ্রেপ্তার করে পুলিশ। পরে তার তথ্যের ভিত্তিতে মোটরসাইকেল চুরির বিভিন্ন তথ্য উদঘাটন করা হয়।

এসব তথ্যের ভিত্তিতে জেলার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. ফরহাদ সরদারের নেতৃত্বে সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এনায়েত হোসেনের সহযোগিতায় বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে ১০টি চোরাই মোটরসাইকেলসহ চোর চক্রের ৭ সদস্যকে গ্রেপ্তার করে পুলিশ। উদ্ধারকৃত মোটরসাইকেলগুলোর আনুমানিক মূল্য ১৩ লাখ ১০ হাজার টাকা।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 ManobChitra
Theme Customized By BreakingNews