1. manobchitra@gmail.com : news :
  2. manobchitra24@gmail.com : News Bd : News Bd
July 15, 2024, 1:32 am
শিরোনাম
র‌্যাব-৬ যশোর ক্যাম্পের অভিযানে ৪০০ বোতল ফেন্সিডিল সহ আটক- ১ রাজাপুরে সংসদ সদস্যর ঐচ্ছিক তহবিল থেকে সরকারি অনুদানের নগদ অর্থ ও বিনামূল্যে গাছের চারা বিতরন নিয়োগ দিয়ে টাকা নিয়ে থাকলে তা ফিরিয়ে দিন: এমপি বাবুল নওগাঁয় অসামাজিক কার্যকলাপ বন্ধের দাবিতে এলাকাবাসীর মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচি ঝালকাঠির রাজাপুরে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত নওগাঁর বদলগাছীতে নদীতে গোসল করতে নেমে এক ব্যক্তি নিখোঁজ বাবার ছেলেবেলার স্কুলে ‘বঙ্গবন্ধু কর্নার’ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ইরানের প্রেসিডেন্ট নির্বাচনে জয়ী হয়েছেন সংস্কারপন্থি পেজেশকিয়ান আবারও ব্রিটেনের হাউজ অব পার্লামেন্টের সাধারণ নির্বাচনে জয়ী হলেন চার বঙ্গ কন্যা আড়াই শতাধিক গ্রাহকের ১২ কোটি টাকা নিয়ে লাপাত্তা অবসরপ্রাপ্ত সেনা সদস্য

ভূরুঙ্গামারীতে ফিল্মি স্টাইলে বিকাশ এজেন্টের ১৫ লাখ টাকা ছিনতাই

  • আপডেট সময় Sunday, March 19, 2023

কুড়িগ্রাম ভূরুঙ্গামারী প্রতিনিধি(আনোয়ার হোসেন) :
কুড়িগ্রামের ভূরুঙ্গামারী উপজেলার সোনাহাট ইউনিয়নের স্থলবন্দর সড়কের লক্ষ্মীমোড় এলাকায় দিন-দুপুরে ফিল্মি স্টাইলে বিকাশ কর্মীর মোটর সাইকেল গতিরোধ করে ১৫ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে।

ঘটনার পর ভুক্তভোগী জাতীয় জরুরি সেবা ৯৯৯ নম্বরে কল দিলে কচাকাটা থানা পুলিশ ও ভূরুঙ্গামারী থানা পুলিশ যৌথ ভাবে অভিযানে নামে। বিকালে স্থানীয় জনপ্রতিনিধিদের সহযোগিতায় ৩ জন কে আটক করে থানা পুলিশ। এসময় আটককৃতদের কাছ হতে ৭ লাখ ৬০ হাজার টাকা উদ্ধার করা হয়। ছিনতাইকারীরা হলেন, নাগেশ্বরী বোয়ালের ডারা এলাকার আজিজুল হকের ছেলে খাদেমুল ইসলাম,, মন্ত্রীটারী দীঘিরপাড় এলাকার শশীমোহন বর্মণের ছেলে প্রসেনজিৎ ও ছনবান্দা শান্তির মোড় সরদারটারী এলাকার খলিলুর রহমানের ছেলে মোন্নাফসহ ৩ জনকে আটক করা হয়েছে।
মোন্নাফ আলীর মা রহিমা বেগম বলেন, ছিনতাইকৃত টাকা মোন্নাফ আলীর বাড়িতে ভাগাভাগি করে সকলে বাড়ি হতে চলে যায়।

কচাকাটা থানার অফিসার ইনচার্জ গোলাম মর্তুজা জানান, রবিবার (১৯ মার্চ) সকাল সাড়ে ১১ দিকে নাগেশ্বরী ও ভূরুঙ্গামারী উপজেলার বিকাশ এজেন্ট মেসার্স জনতা ট্রেডার্স এর কর্মী শ্রী শুভ কুমার রায় ও বিদ্যুৎ চন্দ্র বর্মণ ভূরুঙ্গামারী থেকে ১৫ লাখ টাকা নিয়ে সোনাহাট স্থলবন্দরের দিকে যাওয়ার সময় লক্ষ্মীমোড় এলাকায় পিছন দিক থেকে তিন ছিনতাইকারী একটি মটরসাইকেল যোগে বিকাশ এজেন্টের মটর সাইকেলকে ধাক্কা দিয়ে ফেলে দেয়। এরপর ছিনতাই কারীরা টাকার ব্যাগটি ছিনিয়ে নিয়ে দ্রুত পালিয়ে যায়।

পরে কচাকাটা থানার বলদিয়া ইউনিয়নের ছনবান্দা এলাকা হতে এলাকাবাসীর সহযোগিতায় ছিনতাইকারী খাদেমুল ইসলাম, প্রসেনজিৎ ও মোন্নাফ আলীসহ ৩ জনকে আটক করা হয়। এসময় একজন পালিয়ে যায়।

ভূরুঙ্গামারী থানার অফিসার ইনচার্জ (ওসি) নজরুল ইসলাম জানান, ভুক্তভোগী জাতীয় জরুরি সেবা ৯৯৯ নম্বরে কল করে ছিনতাইয়ের ঘটনা টি অভিযোগ করলে আমি তাৎক্ষণিক ঘটনা স্হলে পুলিশ পাঠানো হয়। পুলিশ গিয়ে ৩ জনকে আটক করে। আটককৃত ছিনতাইকারীদের কাছ হতে ৭ লাখ ৬০ হাজার টাকা উদ্ধার করা হয়। বাকি টাকা নিয়ে একজন পলাতক রয়েছে। আটককৃতদের বিরুদ্ধে নিয়োমিত আইনে মামলা রুজু করে জেল হাজতে পাঠানো হবে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 ManobChitra
Theme Customized By BreakingNews