1. manobchitra@gmail.com : news :
  2. manobchitra24@gmail.com : News Bd : News Bd
May 23, 2024, 11:56 am
শিরোনাম
বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির অনন্য নজির স্থাপন করেছে: আইজিপি ভিয়েতনামের নতুন প্রেসিডেন্ট নির্বাচিত হয়েছেন তো লাম গাজীপুরের শ্রীপুরে যুবককে গুলি করে হত্যা করা হয়েছে দিনাজপুরের ফুলবাড়ীতে ছাত্রলীগের বৃক্ষরোপন কর্মসূচি গাজীপুরে জাল টাকাসহ গ্রেপ্তার- ০২ বাংলাদেশ পুলিশকে স্মার্ট পুলিশ হিসেবে গড়ে তোলা হচ্ছে: আইজিপি দেশে জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদ নিয়ন্ত্রণে রয়েছে: আইজিপি ইসরায়েলকে লক্ষ্য করে ৭৫টি রকেট ছুড়েছে লেবাননের শক্তিশালী সশস্ত্র গোষ্ঠী হিজবুল্লাহ কক্সবাজারের লাল পাহাড়ে আরসার আস্তানায় র‌্যাবের অভিযান রাজধানীতে ব্যাটারিচালিত রিকশা বন্ধের নির্দেশ দিয়েছেন সেতুমন্ত্রী

বাগেরহাটে ঘুমন্ত বাবা-মায়ের কোল থেকে শিশু চুরির অভিযোগ

  • আপডেট সময় Friday, March 17, 2023

বাগেরহাট জেলা প্রতিনিধি (মোঃ ইকরামুল হক) : বাগেরহাটের ফকিরহাটে ঘুমন্ত বাবা-মায়ের কোল থেকে ৩ মাসের এক শিশু সন্তান চুরি হয়েছে বলে দাবী করেছে এক দম্পতি। চুরি হওয়া শিশু সাজিদ ফারাজী ( ৩ মাস) উপজেলার লখপুর ইউনিয়নের জাড়িয়া-মাইট কুমড়া গ্রামের কৃষক আবু সাঈদ ফরাজী ও সুমি খাতুন দম্পত্তির ছেলে। শুক্রবার (১৭ মার্চ) ভোর রাতে বাবা-মা ঘুমিয়ে থাকা অবস্থায় শিশু সন্তান চুরি হওয়ার দাবী করছে ওই দম্পতি।

শুক্রবার (১৭ মার্চ)  বিকেল ৩টা পর্যন্ত শিশু সন্তানটি পাওয়া যায়নি বলে বিষয়টি নিশ্চিত করেছেন ফকিরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মু. আলীমুজ্জামান

শিশুটির বাবা কৃষক আবু সাঈদ ফরাজী জানান, এদিন ভোর রাতে মৃদু ঝড়ো বাতাস ও বৃষ্টির হওয়ার ফলে শিশুটির বাবা-মা ঘুম থেকে উঠে বাইরে যান। এরপর ঘরে ফিরে এসে দরজা বন্ধ না করে পুনরায় শুয়ে পড়েন। সকালে ঘুম থেকে উঠে দেখেন, শিশু সাজিদ পাশে নেই। এরপর বিভিন্ন জায়গায় খোঁজ করে তার সন্ধান মেলেনি। খবর পেয়ে ফকিরহাট মডেল থানা পুলিশ ওই বাড়িতে উপস্থিত হয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন।

ফকিরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মু. আলীমুজ্জামান জানান, ওই দম্পতি কাউকে সন্দেহ করছেনা। প্রতিবেশী কারো সাথে বিরোধও নেই বলেও জানান। তবে সকাল থেকে পুলিশের একাধিক টিম  শিশুটি উদ্ধারে মাঠ পর্যায়ে কাজ করছে। এ ঘটনায় আইনগত প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের প্রস্তুতি চলছে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 ManobChitra
Theme Customized By BreakingNews