1. manobchitra@gmail.com : news :
  2. manobchitra24@gmail.com : News Bd : News Bd
May 23, 2024, 11:16 am
শিরোনাম
বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির অনন্য নজির স্থাপন করেছে: আইজিপি ভিয়েতনামের নতুন প্রেসিডেন্ট নির্বাচিত হয়েছেন তো লাম গাজীপুরের শ্রীপুরে যুবককে গুলি করে হত্যা করা হয়েছে দিনাজপুরের ফুলবাড়ীতে ছাত্রলীগের বৃক্ষরোপন কর্মসূচি গাজীপুরে জাল টাকাসহ গ্রেপ্তার- ০২ বাংলাদেশ পুলিশকে স্মার্ট পুলিশ হিসেবে গড়ে তোলা হচ্ছে: আইজিপি দেশে জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদ নিয়ন্ত্রণে রয়েছে: আইজিপি ইসরায়েলকে লক্ষ্য করে ৭৫টি রকেট ছুড়েছে লেবাননের শক্তিশালী সশস্ত্র গোষ্ঠী হিজবুল্লাহ কক্সবাজারের লাল পাহাড়ে আরসার আস্তানায় র‌্যাবের অভিযান রাজধানীতে ব্যাটারিচালিত রিকশা বন্ধের নির্দেশ দিয়েছেন সেতুমন্ত্রী

বদলগাছীর বেগুনজোয়ারের আলোচিত শিক্ষক-শিক্ষিকার স্থায়ী বহিষ্কারের দাবিতে এলাকাবাসীর মানববন্ধন

  • আপডেট সময় Thursday, July 27, 2023

নওগাঁ জেলা প্রতিনিধি : নওগাঁর বদলগাছীর উপজেলার বেগুনজোয়ার উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের কক্ষে একই স্কুলের এক নারী সহকারী শিক্ষিকা (সহকর্মী) র’ সঙ্গে প্রধান শিক্ষকের অনৈতিক কর্মকান্ডের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়ে। এঘটনায় অভিভাবক, বিদ্যালয়ের শিক্ষার্থী ও স্থানীয় এলাকাবাসীর তোপের মুখে সাময়িক বহিষ্কার করে বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি আ শ ম শফি মাহমুদ এবং ঐ ঘটনায় উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা তিন সদস্য বিশিষ্ট একটি তদন্ত কমিটি গঠন করেন। কিন্তু ঘটনার ১৫ দিন পেরিয়ে গেলেও তদন্ত কমিটি কোন তদন্ত প্রতিবেদন জমা করেনি।

তাই ২৬/০৭/২০২৩ রোজ বুধবার বিকাল ৫ টায় বীরমুক্তিযোদ্ধা, স্থানীয় অভিবাবক, এবং এলাকবাসী পারসোমবারী বাজারের তিন মাথায় মানববন্ধন পালন করে। মানববন্ধনে বক্তারা বলেন,  লম্পট, নারী লোলুপ ঐ প্রধান শিক্ষক আবু সাদাদ শামীম আহমেদ মিঠু এবং সহকারী শিক্ষিকার দ্রুত স্থায়ী বহিষ্কার করে বিদ্যালয়ের শিক্ষা পরিবেশ ফিরিয়ে আনতে মানববন্ধন করে এলাকাবাসী। এবং সেই সাথে ম্যানেজিং কমিটির সভাপতি আ শ ম শফি মাহমুদের অপসারণ দাবিও করেন।

বিদ্যালয় কমিটির সভাপতি আ শ ম শফি মাহমুদ বলেন, মানববন্ধনে উপস্থিত ছিলাম না। তবে তারা প্রধান শিক্ষক এবং সহকারী শিক্ষিকার স্থায়ী বহিষ্কারের দাবিতে মানববন্ধন করেছে। কবে স্থায়ী বহিষ্কার হবে জানতে চাইলে তিনি বলেন, তদন্ত প্রতিবেদনের উপর সব নির্ভর করছে।

এ বিষয়ে উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো ওয়াসির রহমান বলেন,তদন্ত কমিটির একজন অসুস্থ্য হওয়ায়, তদন্ত প্রতিবেদন একটু দেরী হয়েছে।তবে আরো ১৫-২০ দিন লাগতে পারে বলে জানান শিক্ষা কর্মকর্তা।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 ManobChitra
Theme Customized By BreakingNews