1. manobchitra@gmail.com : news :
  2. manobchitra24@gmail.com : News Bd : News Bd
May 23, 2024, 11:28 am
শিরোনাম
বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির অনন্য নজির স্থাপন করেছে: আইজিপি ভিয়েতনামের নতুন প্রেসিডেন্ট নির্বাচিত হয়েছেন তো লাম গাজীপুরের শ্রীপুরে যুবককে গুলি করে হত্যা করা হয়েছে দিনাজপুরের ফুলবাড়ীতে ছাত্রলীগের বৃক্ষরোপন কর্মসূচি গাজীপুরে জাল টাকাসহ গ্রেপ্তার- ০২ বাংলাদেশ পুলিশকে স্মার্ট পুলিশ হিসেবে গড়ে তোলা হচ্ছে: আইজিপি দেশে জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদ নিয়ন্ত্রণে রয়েছে: আইজিপি ইসরায়েলকে লক্ষ্য করে ৭৫টি রকেট ছুড়েছে লেবাননের শক্তিশালী সশস্ত্র গোষ্ঠী হিজবুল্লাহ কক্সবাজারের লাল পাহাড়ে আরসার আস্তানায় র‌্যাবের অভিযান রাজধানীতে ব্যাটারিচালিত রিকশা বন্ধের নির্দেশ দিয়েছেন সেতুমন্ত্রী

বগুড়ায় বাস-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নিহত- ০৫

  • আপডেট সময় Thursday, February 23, 2023

বগুড়া জেলা প্রতিনিধি (হুমায়ূন আহমেদ) : বগুড়ার শাজাহানপুরে যাত্রীবাহী বাস ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে আরও একজন মারা গেছেন। এতে এ দুর্ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে পাঁচজনে দাঁড়ালো। এছাড়া এ ঘটনায় একজন হাসপাতালে চিকিৎসাধীন।

বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার দ্বিতীয় বাইপাস মহাসড়কের সুজাবাদ দহপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। এসময় দুর্ঘটনাকবলিত বাস অটোরিকশার আগুনে ভস্মীভূত হয়। দুর্ঘটনায় হতাহতদের মধ্যে তিনজনের নাম জানা গেছে। তারা হলেন অটোরিকশাচালক গাবতলী উপজেলার কদমতলীর বাসিন্দা হযরত আলী (৫০), অটোরিকশার যাত্রী ধুনটের বেড়েরবাড়ী এলাকার নুরনবী বাদশা (৬০) ও শাহানা বেগম (৩৮)। অন্যদের পরিচয় পাওয়া যায়নি।

শাজাহানপুর থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুর রহমান বিষয়টির সত্যতা নিশ্চিত করে তিনি বলেন, গাইবান্ধা থেকে একটি যাত্রীবাহী বাস বগুড়া দ্বিতীয় বাইপাস সড়ক দিয়ে ঢাকার দিকে যাচ্ছিল। শাজাহানপুর উপজেলার সুজাবাদ দহপাড়া এলাকায় পৌঁছামাত্র ধুনটগামী অটোরিকশার সঙ্গে বাসটির মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় অটোরিকশার যাত্রী শাহানা নামে এক নারীসহ চারজন ঘটনাস্থলেই মারা যান।

এসআই আব্দুর রহমান বলেন, গুরুতর আহত অবস্থায় ওই নারীর ৯ বছর বয়সী শিশুকন্যাসহ অন্য এক যাত্রীকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পর ওই শিশুও মারা যায়।

তিনি আরও বলেন, দুর্ঘটনার পরপরই বাস ও অটোরিকশায় আগুন ধরে যায়। কেউ কেউ বলছেন, সংঘর্ষের কারণে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে আগুন ধরেছে। অন্যদিকে, আগুন ধরিয়ে দেওয়া হয়েছে বলেও শোনা যাচ্ছে। বিষয়টির তদন্ত চলছে।।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 ManobChitra
Theme Customized By BreakingNews