1. manobchitra@gmail.com : news :
  2. manobchitra24@gmail.com : News Bd : News Bd
June 25, 2024, 9:34 am
শিরোনাম
সাতক্ষীরার কালিগঞ্জে মন্দিরের প্রসাদ খেয়ে শিশুর মৃত্যু, অসুস্থ অন্তত ৭০ জন সাতক্ষীরা সদর উপজেলায় নবনির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদ্বয়ের দায়িত্ব গ্রহণ প্রযুক্তিজ্ঞান ছাড়া কোনও দেশ বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে চলতে পারে না: প্রধানমন্ত্রী শেখ হাসিনা দিনাজপুরের ফুলবাড়ীতে ১৯শ কৃষকের মাঝে আমনের প্রণোদনা বিতরণ ওসিকে কনুই দিয়ে ধাক্কা দিয়ে চাকরিচ্যুত হয়েছে এক এএসআই ভারতের হোটেলে নারী পুলিশের সঙ্গে ধরা পড়ে ডেপুটি সুপার থেকে হয়ে গেলেন কনস্টেবল চালু হচ্ছে রাজশাহী টু কলকাতা ট্রেন সার্ভিস সেনাবাহিনী প্রধান হিসেবে দায়িত্বভার গ্রহণ করেছেন জেনারেল ওয়াকার-উজ-জামান বদলি করা হয়েছে পুলিশ বাহিনীর ৪০জন ঊর্ধ্বতন কর্মকর্তাকে স্বর্ণ চোরাচালান মামলায় সাতক্ষীরার দেবহাটা উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান আলফা কারাগারে

বগুড়ায় নিজ চাচার ঘর থেকে স্কুলছাত্রী ভাতিজির বস্তাবন্দি মরদেহ উদ্ধার

  • আপডেট সময় Monday, January 22, 2024

অনলাইন ডেস্ক : স্কুলছাত্রী ভাতিজি নিখোঁজ হওয়ার পর তাকে খুঁজে না পেয়ে দমকল বাহিনীর ডুবুরিদের সঙ্গে নিজেই পুকুরে নেমেছিলেন চাচা। অবশেষে সেই চাচার ঘর থেকেই বস্তাবন্দি মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে বগুড়া জেলার শিবগঞ্জ উপজেলায়।

সোমবার (২২ জানুয়ারি) বিকেল ৪টার দিকে উপজেলার মোকামতলা ইউনিয়নের লস্করপুর মধ্য পাড়াস্থ এলাকায় এ ঘটনা ঘটে। নিহতের নাম হালিমা খাতুন। সে মোকামতলা ইউনিয়নের লস্করপুর মধ্য পাড়া গ্রামের হাবলু মিয়ার মেয়ে। স্থানীয় একটি কেজি স্কুলে প্লে শ্রেণির শিক্ষার্থী।

এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য শিশুটির চাচা আনিসার রহমান (৩৫), চাচাতো ভাই আতিকুল ইসলাম (১৩) ও তার চাচিকে আটক করেছে পুলিশ।

মসজিদের মাইকে ঘোষণা দিয়ে গণপিটুনি, ডাকাত সর্দারের মৃত্যুমসজিদের মাইকে ঘোষণা দিয়ে গণপিটুনি, ডাকাত সর্দারের মৃত্যু

নিহত হালিমার বাবা হাবলু মিয়া জানান, শুক্রবার জুমার নামাজের পর হঠাৎ বাড়ি থেকে নিখোঁজ হয় হালিমা। এরপর সম্ভাব্য সব জায়গায় খোঁজ করেও তার সন্ধান পাইনি। বিষয়টি পুলিশকে জানালে রবিবার পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা গ্রামের তিনটি পুকুরে খোঁজাখুঁজি করেও তার সন্ধান পায়নি। পরবর্তীতে আজ আমার বড় ভাই আনিছার রহমানের (৩৫) শয়নকক্ষ থেকে হালিমার বস্তাবন্দি লাশ উদ্ধার করা হয়েছে।

স্থানীয়রা জানান, শিশুটির চাচা আনিছারের সঙ্গে হাবলু মিয়ার কোনো দ্বন্দ্ব ছিল না। এমনকি গতকাল রবিবার ভাতিজি হালিমাকে খোঁজার জন্য ডুবুরিদের সাথে পুকুরেও নেমেছিল আনিছার।

এ বিষয়ে শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রউফ জানান, আমরা গতকাল ঐ এলাকার বাড়ি বাড়ি তল্লাশি অভিযান পরিচালনা করেছি। আজ বিকালে শিশুটির চাচার বাড়ির শয়নকক্ষে তল্লাশির সময় বস্তাবন্দি লাশ পাওয়া যায়। এ ঘটনায় চাচা আনিছার রহমানসহ তিনজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

এ ব্যাপারে থানায় মামলার প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 ManobChitra
Theme Customized By BreakingNews