1. manobchitra@gmail.com : news :
  2. manobchitra24@gmail.com : News Bd : News Bd
June 25, 2024, 8:31 am
শিরোনাম
সাতক্ষীরার কালিগঞ্জে মন্দিরের প্রসাদ খেয়ে শিশুর মৃত্যু, অসুস্থ অন্তত ৭০ জন সাতক্ষীরা সদর উপজেলায় নবনির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদ্বয়ের দায়িত্ব গ্রহণ প্রযুক্তিজ্ঞান ছাড়া কোনও দেশ বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে চলতে পারে না: প্রধানমন্ত্রী শেখ হাসিনা দিনাজপুরের ফুলবাড়ীতে ১৯শ কৃষকের মাঝে আমনের প্রণোদনা বিতরণ ওসিকে কনুই দিয়ে ধাক্কা দিয়ে চাকরিচ্যুত হয়েছে এক এএসআই ভারতের হোটেলে নারী পুলিশের সঙ্গে ধরা পড়ে ডেপুটি সুপার থেকে হয়ে গেলেন কনস্টেবল চালু হচ্ছে রাজশাহী টু কলকাতা ট্রেন সার্ভিস সেনাবাহিনী প্রধান হিসেবে দায়িত্বভার গ্রহণ করেছেন জেনারেল ওয়াকার-উজ-জামান বদলি করা হয়েছে পুলিশ বাহিনীর ৪০জন ঊর্ধ্বতন কর্মকর্তাকে স্বর্ণ চোরাচালান মামলায় সাতক্ষীরার দেবহাটা উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান আলফা কারাগারে

বগুড়ার আদমদিঘীতে সাংবাদিক মঞ্জু’র দ্বি-খন্ডিত লাশ উদ্ধার

  • আপডেট সময় Friday, February 16, 2024

বগুড়া জেলা প্রতিনিধি (হুমায়ূন আহমেদ) : জাতীয় দৈনিক ভোরের কাগজ এর বগুড়ার আদমদিঘী উপজেলা প্রতিনিধি ও দৈনিক বগুড়ার সাবেক প্রতিনিধি এবং জাতীয় সাংবাদিক সংস্থা বগুড়া জেলা কমিটির সাবেক সাধারণ সম্পাদক বর্তমান সহ-সভাপতি মনজুরুল ইসলাম মুঞ্জু’র (৫২) দ্বি-খন্ড লাশ উদ্ধার করা হয়েছে।

বুধবার দিবাগত রাত পৌনে ১২টায় আদমদিঘী উপজেলার মুরইল ফিলিং স্টেশন সংলগ্ন স্থানে তার মরদেহ পাওয়া যায়। ঘটনাটি অত্যন্ত রহস্যজনক। আদমদীঘি উপজেলার সাধারণ জনগণের কেউ কেউ বলছেন সড়ক দুর্ঘটনা আবার কেউ বলছেন তাকে পরিকল্পিত ভাবে হত্যা করা হয়েছে। আদমদীঘি থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছেন।

নিহত মঞ্জুরুল ইসলাম মঞ্জুর ছেলে মেজবাহ জানান, তাদের আদমদিঘী উপজেলার উজ্জ্বলতা গ্রামে একটি পিকনিকের আয়োজন ছিল। পিকনিক শেষে সম্পর্কের এক ভগ্নিপতি আতোয়ার রহমানকে পার্শ্ববর্তী গোবিন্দপুর গ্রামে মোটরসাইকেল যোগে রাখতে যান মঞ্জু। এরপর আর বাড়িতে না ফিরে আসলে রাত পৌনে ১২টার দিকে মুরইল ফিলিং স্টেশন সংলগ্ন স্থানে দ্বি-খন্ড লাশ পড়ে থাকার খবর পায় পুলিশ। পরে এক সাংবাদিকের মাধ্যমে পুলিশ তার গ্রামের বাড়িতে সংবাদ দিলে তার পরিবারের লোকজন ঘটনাস্থলে যান।

পরিবারের লোকজন জানান, কেউ তাকে পরিকল্পিত ভাবে হত্যা করে দ্বি-খন্ড করে রাখা হয়েছে।

এ বিষয়ে আদমদিঘী থানার অফিসার ইনচার্জ (ওসি) রাজেশ কুমার চক্রবর্তী এর সাথে কথা বললে তিনি জানান, প্রাথমিকভাবে জানা গেছে সাংবাদিক মঞ্জু সড়ক দুর্ঘটনায় মারা গেছেন। আমরা তার দ্বি-খন্ড লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠিয়ে দিয়েছি। নিহত সাংবাদিক মঞ্জুর স্ত্রী, এক ছেলে, এক মেয়েসহ বহু গুনগ্রাহী রেখে গেছেন। তিনি দীর্ঘদিন যাবত হলো সাংবাদিকতা করেন এবং আদমদিঘী প্রেসক্লাবের বিভিন্ন সময় বিভিন্ন পদের দায়িত্ব পালন করেছেন। নিহত মনজুরুল ইসলাম মঞ্জু আদমদীঘি উপজেলার উজ্জ্বলতা গ্রামের মৃত মোহাম্মদ আলীর ছেলে।

এ দিকে তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে রুহের মাগফেরাত কামনা করে বিবৃতি দিয়েছেন সান্তাহার শহর প্রেস ক্লাবের সভাপতি, জিল্লুর রহমান (দৈনিক আমাদের সময় উপজেলা প্রতিনিধি), সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম সোহাগ (দৈনিক ঢাকা টাইমস প্রতিনিধি), যুগ্ম-সাধারণ সম্পাদক ফিরোজ হোসেন (মানবজমিন), সাংগঠনিক সম্পাদক তরিকুল ইসলাম জেন্টু (সাংগঠনিক সম্পাদক), নেহাল আহমেদ প্রান্ত (আদমদীঘি বার্তা), সাধারণ সদস্য হুমায়ূন আহমেদ (দৈনিক বিশ্ব মানচিত্র জাতীয় দৈনিক মাতৃ জগত) পত্রিকার স্টাফ রিপোর্টারও নওগাঁ জেলার বাংলাদেশ প্রেস ক্লাবের সাংগঠনিক সম্পাদক। অন্যান্য নেতৃবৃন্দ।

বিবৃতিতে সুষ্ঠ তদন্ত করে ঘটনার রহস্য বের করার জন্য প্রশাসনের প্রতি জোর দাবী জানিয়েছেন বগুড়া জেলা ও আদমদিঘী উপজেলা, সান্তাহার, নওগাঁ জেলার সাংবাদিক নেতৃবৃন্দ। সে সাথে আরো শোক প্রকাশ করেছেন দুপচাঁচিয়া আদমদীঘি উপজেলা সংসদ সদস্য সাইফুল্লাহ খান মেহেদী বাঁধন, সাবেক আদমদিঘী উপজেলা চেয়ারম্যান মহিত তালুকদার, আদমদিঘী উপজেলা প্রেসক্লাবের সভাপতি হাফিজার ও সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন , সাথে আরো অন্যান্য গণ্যমান্য ব্যক্তিবর্গ, সাংবাদিক গণমাধ্যম ও উজ্জ্বলতা গ্রামের সাধারণ জনগণ।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 ManobChitra
Theme Customized By BreakingNews