1. manobchitra@gmail.com : news :
  2. manobchitra24@gmail.com : News Bd : News Bd
May 23, 2024, 11:15 am
শিরোনাম
বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির অনন্য নজির স্থাপন করেছে: আইজিপি ভিয়েতনামের নতুন প্রেসিডেন্ট নির্বাচিত হয়েছেন তো লাম গাজীপুরের শ্রীপুরে যুবককে গুলি করে হত্যা করা হয়েছে দিনাজপুরের ফুলবাড়ীতে ছাত্রলীগের বৃক্ষরোপন কর্মসূচি গাজীপুরে জাল টাকাসহ গ্রেপ্তার- ০২ বাংলাদেশ পুলিশকে স্মার্ট পুলিশ হিসেবে গড়ে তোলা হচ্ছে: আইজিপি দেশে জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদ নিয়ন্ত্রণে রয়েছে: আইজিপি ইসরায়েলকে লক্ষ্য করে ৭৫টি রকেট ছুড়েছে লেবাননের শক্তিশালী সশস্ত্র গোষ্ঠী হিজবুল্লাহ কক্সবাজারের লাল পাহাড়ে আরসার আস্তানায় র‌্যাবের অভিযান রাজধানীতে ব্যাটারিচালিত রিকশা বন্ধের নির্দেশ দিয়েছেন সেতুমন্ত্রী

বগুড়া আদমদীঘিতে স্পেক্টা হেক্সা ফিডস মেগা ফিড কর্তৃক আয়োজিত মৎস্য চাষী সমাবেশ-২০২৩

  • আপডেট সময় Tuesday, March 7, 2023

বগুড়া জেলা প্রতিনিধি (মোঃ হুমায়ূন আহমেদ) : নিরাপদ মাছের উৎপাদন বাড়াতে দেশের জনগনকে আরো সচেতন ও সম্পৃক্ত করার লক্ষ্য নিয়ে আজ (৬ ফেব্রুয়ারি ২০২৩) সোমবার শুরু হয়েছে মৎস্য চাষী সমাবেশ। বাংলাদেশ থাইল্যান্ড তাইওয়ানের যৌথ বিনিয়োগে স্পেক্টা হেক্সা ফিডস মেগা ফিড কর্তৃক আয়োজিত মৎস্য চাষী সমাবেশ ২০২৩ মেগা ফিড মাহবুব হাসান কাজলের আয়োজনে আদমদিঘী রহিম উদ্দিন ডিগ্রী কলেজের চতুর্থ তলায় সকাল ১০টায় সমাবেশের আয়োজন করা হয়।

জনাব মোঃ আলহাজ্ব ইমামুল হকের সভাপতিত্বে– প্রান্তিক পর্যায়ের মৎস্য চাষী ও মৎস্যজীবিদের সাথে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন অপারেটিভ ডিরেক্টর মেগা ফিড এর জনাব মোঃ রইস উদ্দিন। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ডি, জি, এম, মেগা ফিড এর শ্রী রণজিৎ দেবনাথ ও এ,জি,এম মেগা ফিড এর জনাব মোঃ কামরুজ্জামান শাহ। এই অনুষ্ঠানটি উপস্থাপনা করেন আব্দুল হান্নান, আরো উপস্থিত ছিলেন, বগুড়া আদমদীঘি মেগাফিড এর ডিলার মাহবুব হাসান কাজল, আদমদিঘী গোরগ্রামের মোঃ উজ্জল হোসেন, সান্তাহারের রাশেদ উদ্দিন, ছোট জিনুইর খন্দকার মোস্তাফিজুর রহমান মিদুল, তালশনের আব্দুর রাজ্জাক ভুট্টো ও মুক্তার হোসেন, কসাইগাড়ি সাগর আলী প্রমুখ। আর অন্যান্য চাষী ও সংশ্লিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। আলোচনা সভা শেষে মৎস্য চাষীদের বর্তমান সরকারের মৎস্য সেক্টরে অগ্রগতি ও সাফল্য বিষয়ের উপর বিভিন্ন তথ্য প্রদান করা হয় ।

সমাবেশে বক্তারা মৎস্য চাষী সেক্টরের অগ্রগতি এগিয়ে নিতে গবেষণা খাতকে অধিক গুরুত্ব দেয়ার জন্য সরকারের প্রতি আহবান জানানো হয়। সমাবেশে প্রায় শতাধিক মৎস্য চাষী অংশগ্রহণ করেন। এ সময় উপজেলার বিভিন্ন দফতর প্রধানগণ, মৎস্য চাষী, ব্যবসায়ী, স্থানীয়ভাবে কর্মরত বিভিন্ন প্রিন্ট, ইলেকট্রনিক ও অনলাইন মাধ্যমে কর্মরত গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 ManobChitra
Theme Customized By BreakingNews