1. manobchitra@gmail.com : news :
  2. manobchitra24@gmail.com : News Bd : News Bd
June 14, 2024, 6:07 pm
শিরোনাম
ঠাকুরগাঁওয়ে প্রতিবন্ধী ভাতার অর্থ আত্মসাতের ঘটনায় ৩ জন গ্রেপ্তার ঈদযাত্রায় নিরাপত্তায় সাইবার নজরদারীসহ গোয়েন্দা কার্যক্রম অব্যাহত: আরাফাত ইসলাম দিনাজপুরের ফুলবাড়ীতে মাদ্রাসা থেকে মেয়েকে নিয়ে ঘরে ফেরা হলোনা জাহানারার! তালাকের পরে শাকিল জানতে পারেন স্ত্রী ভেবে শ্যালিকার সাথে ১১ মাস সংসার করেছেন তিনি যশোরে ডিবি’র অভিযানে ৩০ বোতল ফেন্সিডিল ও ৬০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ আটক- ০৪ দিনাজপুরের ফুলবাড়ীতে প্রতিবন্ধী সন্তানকে নিয়ে মায়ের সংবাদ সম্মেলন সাতক্ষীরার শ্যামনগরে আত্মসমর্পণ করা ৫৬জন বনদস্যু পেলো র‍্যাবের ঈদ উপহার পুলিশ পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালন করায় দেশে স্থিতিশীল অবস্থা বিরাজ করছে: আইজিপি সাতক্ষীরায় কর্মস্থলেই মাদক সেবনসহ নানা অভিযোগ মেটার্নিটি হাসপাতালের অ্যাম্বুলেন্স ড্রাইভারের বিরুদ্ধে পালিত হয়েছে হাইওয়ে পুলিশের ১৯তম প্রতিষ্ঠা বার্ষিকী

ফেসবুকে ছড়িয়ে পড়া ভিডিওকে কেন্দ্র করে কক্সবাজারে ২ বখাটে গ্রেফতার

  • আপডেট সময় Monday, June 13, 2022

কক্সবাজার জেলা প্রতিনিধি (আবদুর রহিম) : কক্সবাজার সদরের খুরুশকুলে বখাটেদের হাত থেকে বোনকে বাঁচাতে গিয়ে ভাইকে বেদম প্রহারের ঘটনায় তুমুল চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। এই ঘটনার ভিডিও ফেসবুকে ছড়িয়ে পড়লে টনক নড়ে আইনশৃঙ্খলা বাহিনীর। সাঁড়াশি অভিযানে হামলাকারীদের দুইজনকে আটক করা হয়েছে।

এদিকে হামলার শিকার তরুণ-তরুণী ভাইবোন বলা হলেও তারা সহোদর নয়। আর মূল হামলাকারী জামাল ওই তরুণীর সাবেক প্রেমিক বলে দাবি করছে স্থানীয় কিছু লোকজন। তবে সম্পর্ক যাই হোক, এই ঘটনাটিকে অত্যন্ত বর্বর ও অমানবিক বলছেন সর্বস্তরের মানুষ। তারা হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছেন।

থানা সূত্রে জানা গেছে, রাতেই অভিযান চালিয়ে হামলাকারীদের দুইজনকে আটক করা হয়েছে। তবে মূল হামলাকারী জামালকে ধরা যায়নি।

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে, দুইজন যুবক হাতের লাঠিসোঁটা নিয়ে নির্দয়ভাবে এক যুবককে পেটাচ্ছে। বোনের ইজ্জত রক্ষা করতে গিয়ে লাঠির সব আঘাত পড়ছে ভাইয়ের শরীরে। দুর্বৃত্তদের এলোপাতাড়ি মারধরে আব্দুল মোনাফের সারাশরীর ক্ষতবিক্ষত হয়ে গেছে। ঘটনাস্থলে যে কয়জন মানুষ দেখা যাচ্ছে তারাও উদ্ধারে এগিয়ে যায়নি।

মনুপাড়ার মোহাম্মদ জামাল, মো. রায়হান ও কুলিয়া পাড়ার আরমান ঘটনার সঙ্গে সরাসরি জড়িত বলে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে।

ভুক্তভোগী তরুণী জানান, প্রতিদিন স্থানীয় কিছু বখাটে শ্রেণীর লোক তাকে উত্ত্যক্ত করতো। বারবার একই ঘটনা হতে দেখে এগিয়ে যায় ভাই আব্দুল মুনাফ। কিন্তু অন্যায়ের প্রতিবাদ করতে গিয়ে বখাটে চক্রের রোষানলে পড়লো ভাই। তাকে প্রকাশ্য দিবালোকে মারধর করে ক্ষতবিক্ষত করেছে।

স্থানীয়রা জানিয়েছেন, মুল অভিযুক্ত জামাল কিশোর গ্যাং লিডার। বাড়ি কক্সবাজার সদরের খুরুশকুল মনুপাড়ায়। চুরি, ছিনতাইসহ নানা অপরাধকর্মে জড়িত থাকার অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে।

গত ২৫ মে খুরুশকুল রাস্তার মাথা এলাকায় মো. লোকমান হাকিম আজাদ নামের যুবককে ছুরিকাঘাত করে মোবাইল, মানিব্যাগসহ সর্বস্ব ছিনিয়ে নিয়ে যায়। ওই ঘটনার নেতৃত্বেও ছিল এই জামাল।

কক্সবাজার সদর মডেল থানার ওসি শেখ মুনীর উল গীয়াস বলেন, ঘটনাটি অবগত হওয়ার পর শনিবার (১১ জুন) রাতেই পুলিশের ২টি টিম ঘটনাস্থলে পাঠানো হয়। তারা সাঁড়াশি অভিযান চালিয়ে দুজনকে আটক করে। এই ঘটনায় মামলা রুজু হচ্ছে। পলাতক জামালকে গ্রেপ্তারে অভিযান চলছে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 ManobChitra
Theme Customized By BreakingNews