1. manobchitra@gmail.com : news :
  2. manobchitra24@gmail.com : News Bd : News Bd
July 15, 2024, 2:20 am
শিরোনাম
র‌্যাব-৬ যশোর ক্যাম্পের অভিযানে ৪০০ বোতল ফেন্সিডিল সহ আটক- ১ রাজাপুরে সংসদ সদস্যর ঐচ্ছিক তহবিল থেকে সরকারি অনুদানের নগদ অর্থ ও বিনামূল্যে গাছের চারা বিতরন নিয়োগ দিয়ে টাকা নিয়ে থাকলে তা ফিরিয়ে দিন: এমপি বাবুল নওগাঁয় অসামাজিক কার্যকলাপ বন্ধের দাবিতে এলাকাবাসীর মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচি ঝালকাঠির রাজাপুরে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত নওগাঁর বদলগাছীতে নদীতে গোসল করতে নেমে এক ব্যক্তি নিখোঁজ বাবার ছেলেবেলার স্কুলে ‘বঙ্গবন্ধু কর্নার’ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ইরানের প্রেসিডেন্ট নির্বাচনে জয়ী হয়েছেন সংস্কারপন্থি পেজেশকিয়ান আবারও ব্রিটেনের হাউজ অব পার্লামেন্টের সাধারণ নির্বাচনে জয়ী হলেন চার বঙ্গ কন্যা আড়াই শতাধিক গ্রাহকের ১২ কোটি টাকা নিয়ে লাপাত্তা অবসরপ্রাপ্ত সেনা সদস্য

প্রধানমন্ত্রীকে হত্যার হুমকির প্রতিবাদে উখিয়ায় আওয়ামী লীগের বিক্ষোভ

  • আপডেট সময় Saturday, June 4, 2022

কক্সবাজার জেলা প্রতিনিধি (আবদুর রহিম) : আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ‘হত্যার হুমকি’র প্রতিবাদে কক্সবাজারের উখিয়ায় উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

আওয়ামী লীগের কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে
শনিবার (৪ জুন) সকাল ১১ টায় উখিয়া সদরে দলীয় নেতাকর্মীদের অংশগ্রহণে একটি বিক্ষোভ মিছিল উখিয়া-টেকনাফ মহাসড়কের বিভিন্ন অংশ প্রদক্ষিণ করে।

পরে উখিয়া সদরের মধ্যম ষ্টেশন এলাকায় একটি বিপণিকেন্দ্রের সম্মুখে অনুষ্ঠিত হয় সমাবেশ।

এসময় বক্তব্যে উখিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির চৌধুরী বলেন, “রাজপথে থেকে স্বাধীনতা বিরোধী চক্রের যেকোনো অপকৌশল নস্যাৎ করতে আওয়ামী লীগের নেতাকর্মীরা সবসময় প্রস্তুত। বিএনপি ইতিমধ্যে একটি জনবিচ্ছিন্ন দলে পরিণত হয়েছে, যারা বাংলাদেশের চলমান অগ্রযাত্রা ব্যহত করার পায়তারা করছে। জনগণই তাদের প্রতিহত করবে।”

সমাবেশে আরো বক্তব্য রাখেন উখিয়া উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মাহবুবুল আলম, সাংগঠনিক সম্পাদক ফরিদুল আলম, দপ্তর সম্পাদক নুরুল হক খান, শ্রম বিষয়ক সম্পাদক রিয়াজুল হক রিয়াজ, উখিয়া উপজেলা যুবলীগের সভাপতি মুজিবুল হক আজাদ, জেলা কৃষকলীগ নেতা কাজী আক্তার উদ্দিন টুনু, রাজাপালং ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ সালাউদ্দিন ও সাধারণ সম্পাদক এটিএম রশিদ প্রমুখ।

ইউনিয়ন ও উপজেলা আওয়ামী লীগের পাশাপাশি যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ, কৃষকলীগ সহ দলটির বিভিন্ন অঙ্গ-সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী ও স্থানীয় জনসাধারণ এই কর্মসূচিতে অংশ নেয়।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 ManobChitra
Theme Customized By BreakingNews