1. manobchitra@gmail.com : news :
  2. manobchitra24@gmail.com : News Bd : News Bd
June 14, 2024, 6:35 pm
শিরোনাম
ঠাকুরগাঁওয়ে প্রতিবন্ধী ভাতার অর্থ আত্মসাতের ঘটনায় ৩ জন গ্রেপ্তার ঈদযাত্রায় নিরাপত্তায় সাইবার নজরদারীসহ গোয়েন্দা কার্যক্রম অব্যাহত: আরাফাত ইসলাম দিনাজপুরের ফুলবাড়ীতে মাদ্রাসা থেকে মেয়েকে নিয়ে ঘরে ফেরা হলোনা জাহানারার! তালাকের পরে শাকিল জানতে পারেন স্ত্রী ভেবে শ্যালিকার সাথে ১১ মাস সংসার করেছেন তিনি যশোরে ডিবি’র অভিযানে ৩০ বোতল ফেন্সিডিল ও ৬০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ আটক- ০৪ দিনাজপুরের ফুলবাড়ীতে প্রতিবন্ধী সন্তানকে নিয়ে মায়ের সংবাদ সম্মেলন সাতক্ষীরার শ্যামনগরে আত্মসমর্পণ করা ৫৬জন বনদস্যু পেলো র‍্যাবের ঈদ উপহার পুলিশ পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালন করায় দেশে স্থিতিশীল অবস্থা বিরাজ করছে: আইজিপি সাতক্ষীরায় কর্মস্থলেই মাদক সেবনসহ নানা অভিযোগ মেটার্নিটি হাসপাতালের অ্যাম্বুলেন্স ড্রাইভারের বিরুদ্ধে পালিত হয়েছে হাইওয়ে পুলিশের ১৯তম প্রতিষ্ঠা বার্ষিকী

পত্রিকা অফিসে হামলার প্রতিবাদে সাংবাদিকদের মানববন্ধন

  • আপডেট সময় Monday, April 4, 2022

নিউজ ডেস্ক: সাতক্ষীরার বহুল প্রচারিত জনপ্রিয় দৈনিক কালের চিত্র পত্রিকায় সন্ত্রাসীদের হামলা এবং পত্রিকাটির সম্পাদক বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ আবু আহমেদকে সন্ত্রাসী স্টাইলে খোঁজাখুজির প্রতিবাদে অনুষ্ঠিত হয়েছে মানববন্ধন।

সোমবার দুপুর ১২টায় সাতক্ষীরার কালেক্টরেট চত্বরে আয়োজিত এই মানববন্ধনে বক্তারা অবিলম্বে হামলা ও ভাংচুরকারীদের গ্রেপ্তার করার জোর দাবি জানিয়ে বলেন, এই হামলা ‘সংবাদপত্রের ওপর হামলা, সংবাদপত্রের স্বাধীনতার ওপর হামলা, মত প্রকাশের স্বাধীনতার ওপর হামলা’।

যে বা যারা হামলার সাথে জড়িত তাদেরকে গ্রেপ্তার করে আইনের কাঠগড়ায় দাঁড় করার দাবি জানান সাংবাদিকরা। এসময় তারা উল্লেখ করে বলেন, শুক্রবার রাতে ইটপাটকেল নিক্ষেপ করে দৈনিক কালের চিত্র অফিস এক দফায় ভাংচুর করা হয়।

রোববার বেলা ১১টার দিকে আরও এক দফা ইটপাটকেল নিক্ষেপ, মোটরসাইকেল ভাংচুর, কালেরচিত্র ভবনের দরজা জানালা ও আসবাবপত্র ভাংচুর এবং অফিস তছনছ করা হয়। তারা সম্পাদক আবু আহমেদকে খুজতে থাকে। এরপরই পুলিশ সেখানে উপস্থিত হয়ে কালের চিত্র অফিসে থাকা দুইজন পাঠক আক্তারুজ্জামান মহব্বত ও সাইফুল ইসলামকে গ্রেপ্তার করে। সাংবাদিকরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে আরও বলেন, এ ব্যাপারে সাতক্ষীরা সদর থানায় মামলা দেওয়া হলেও পুলিশ তা রেকর্ড করেনি।

দৈনিক কালের চিত্র পাঠক ফোরাম সভাপতি ডা. সুব্রত ঘোষের সভাপতিত্বে অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য রাখেন সাতক্ষীরা প্রেসক্লাবের সাবেক সভাপতি অধ্যক্ষ আনিসুর রহিম, সাবেক সভাপতি মনিরুল ইসলাম মিনি, সাবেক সভাপতি আবুল কালাম আজাদ, বাংলা টিভির গোপাল কুমার, দীপ্ত টিভির রঘুনাথ খাঁ, জেলা শ্রমিক লীগ আহবায়ক আব্দুল্লাহ সরদার, টিভি জার্নালিস্ট এসোসিয়েশনের আহবায়ক আবুল কাশেম, এড. খায়রুল বদিউজ্জামান, মেহেদী আলী সুজয়, গাজী ফরহাদ, খায়রুল ইসলাম এবং পত্রিকাটির সম্পাদক জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অধ্যক্ষ আবু আহমেদ।

মানববন্ধনে আরও উপস্থিত ছিলেন, সাতক্ষীরা প্রেসক্লাবের সাবেক সভাপতি সুভাষ চৌধুরী, সাবেক সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল ওয়াজেদ কচি, সাবেক সভাপতি রামকৃষ্ণ চক্রবর্তী সাতক্ষীরা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মোঃ রুহুল কুদ্দুস প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 ManobChitra
Theme Customized By BreakingNews