1. manobchitra@gmail.com : news :
  2. manobchitra24@gmail.com : News Bd : News Bd
May 19, 2024, 7:30 am
শিরোনাম
ইসরায়েলকে লক্ষ্য করে ৭৫টি রকেট ছুড়েছে লেবাননের শক্তিশালী সশস্ত্র গোষ্ঠী হিজবুল্লাহ কক্সবাজারের লাল পাহাড়ে আরসার আস্তানায় র‌্যাবের অভিযান রাজধানীতে ব্যাটারিচালিত রিকশা বন্ধের নির্দেশ দিয়েছেন সেতুমন্ত্রী শিগগিরই ফিলিস্তিনে খাদ্য সহায়তা পাঠাবে বাংলাদেশ: পররাষ্ট্রমন্ত্রী ড. হাছান মাহমুদ প্রার্থিতা কেন বাতিল নয়, জানতে চেয়ে প্রতিমন্ত্রীর ভাইকে কমিশনে তলব  হুয়াওয়ের ক্লাউড সেবা ব্যবহার করবে অন্যরকম গ্রুপের অঙ্গ প্রতিষ্ঠান উৎকর্ষ সাতক্ষীরায় র‌্যাবের অভিযানে বিদেশি পিস্তল ও দেশীয় ওয়ান সুটারগান সহ গুলি উদ্ধার হত্যা মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী দীর্ঘ ২৭ বছর পলাতক থাকার পর র‌্যাবের হাতে গ্রেফতার দিনাজপুরের বিরামপুরে ২৯ বিজিবি’র অভিযানে বিপুল পরিমাণ কোকেন আটক গাজীপুরে এনএসআই পরিচয়ের ৬ জন ভূয়া সদস্য গ্রেফতার

পটুয়াখালীর বাউফলে দুই শিক্ষার্থী খুনের ঘটনায় এলাকায় শোকের ছায়া

  • আপডেট সময় Thursday, March 23, 2023

পটুয়াখালী জেলা প্রতিনিধি (শ্রীঃ মিশুক চন্দ্র ভুঁইয়া) : পটুয়াখালী সিনিয়র ও জুনিয়র দ্বন্দ্বে নবম শ্রেণির শিক্ষার্থীদের ছুরির আঘাতে দশম শ্রেণির দুই শিক্ষার্থী খুন হয়েছে। আদরের সন্তানকে হারিয়ে শোকে স্তব্ধ মা-বাবা। শুধু নিহতের স্বজনরা নয় সহপাঠী বন্ধুরাও শোকাহত।

গতকাল বুধবার (২২শে মার্চ) সকালে বিদ্যালয়ের এসএসসি শিক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান চলাকালীন সময়ে পায়ে সাইকেলের চাকা পা লাগাকে কেন্দ্র করে একে অপরকে চর থাপ্পড় মারে। এর জেরে স্কুল ছুটির পর স্কুল সংলগ্ন ব্রীজের কাছে ৯ম শ্রেণির রায়হান গ্যাংরা ১০ম শ্রেণীর মারুফ, সিয়াম এবং নাফিসকে বাড়িতে যাওয়ার পথে তাদের ছুরিকাঘাত করে। এতে তিনজন গুরুতর জখম হয়ে আহত হন।

নাফিস ও মারুফ কে আশংকাজনক অবস্থায় বরিশাল হাসপাতালে পাঠানো হলে যাওয়ার পথে তারা মারা যান। আর সিয়াম বাউফল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে।

বৃহস্পতিবার (২৩শে মার্চ) পোস্টমর্টেম শেষে আছর বাদ ইন্দ্রকুল মাধ্যমিক বিদ্যালয়ে জানাজা নামাজ শেষে নিজ নিজ বাড়িতে দাফন সম্পন্ন করা হয়েছে।

ইন্দ্রকুল মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মিজানুর রহমান বলেন, ঘটনা শোনার সাথে সাথে শিক্ষার্থীদেরকে নিয়ে হাসপাতালে ছিলাম। আজ বৃহস্পতিবার সকালে শিক্ষার্থীরা ক্ষোভে ফুসে ওঠেছে। আমরাও জড়িতদের গ্রেফতার দাবি করছি। শিক্ষার্থী নিহতের ঘটনায় এক দিনের শোক পালিত হচ্ছে স্কুল জুড়ে।

এদিকে স্কুলের শিক্ষক শিক্ষিকা ও শিক্ষার্থীরা সহপাঠীদের হারিয়ে দিশেহারা পুরো বিদ্যালয়। খুনীদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনার দাবিতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছে।

নিহতের মা ও স্বজনদের মধ্যে হত্যার সঙ্গে জড়িতদের এখনও গ্রেফতার না হওয়ায় ক্ষোভের সৃষ্টি হয়েছে। দ্রুত হত্যার সাথে জড়িতদের গ্রেফতার করে শাস্তির আওতায় আনার দাবি স্বজনদের।

বাউফল থানার ওসি আল মামুন বলেন, শিক্ষার্থী খুনের ঘটনার খবর শোনার সাথে সাথে ঘটনাস্থলে এসে পৌঁছেছি। বিভিন্ন টিম মাঠে কাজ করছে। এখন পর্যন্ত কোন মামলা হয়নি। হত্যার সাথে জড়িতদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

এদিকে ঘটনাস্থল পরিদর্শন করেছেন পটুয়াখালী জেলা পুলিশ সুপার সাইদুল ইসলাম। তিনি এ সময় সাংবাদিকদের বলেন, এঘটনার সাথে জড়িতদের সনাক্ত করা হয়েছে। তাদের গ্রেফতারের অভিযান চলছে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 ManobChitra
Theme Customized By BreakingNews