1. manobchitra@gmail.com : news :
  2. manobchitra24@gmail.com : News Bd : News Bd
May 19, 2024, 6:55 am
শিরোনাম
ইসরায়েলকে লক্ষ্য করে ৭৫টি রকেট ছুড়েছে লেবাননের শক্তিশালী সশস্ত্র গোষ্ঠী হিজবুল্লাহ কক্সবাজারের লাল পাহাড়ে আরসার আস্তানায় র‌্যাবের অভিযান রাজধানীতে ব্যাটারিচালিত রিকশা বন্ধের নির্দেশ দিয়েছেন সেতুমন্ত্রী শিগগিরই ফিলিস্তিনে খাদ্য সহায়তা পাঠাবে বাংলাদেশ: পররাষ্ট্রমন্ত্রী ড. হাছান মাহমুদ প্রার্থিতা কেন বাতিল নয়, জানতে চেয়ে প্রতিমন্ত্রীর ভাইকে কমিশনে তলব  হুয়াওয়ের ক্লাউড সেবা ব্যবহার করবে অন্যরকম গ্রুপের অঙ্গ প্রতিষ্ঠান উৎকর্ষ সাতক্ষীরায় র‌্যাবের অভিযানে বিদেশি পিস্তল ও দেশীয় ওয়ান সুটারগান সহ গুলি উদ্ধার হত্যা মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী দীর্ঘ ২৭ বছর পলাতক থাকার পর র‌্যাবের হাতে গ্রেফতার দিনাজপুরের বিরামপুরে ২৯ বিজিবি’র অভিযানে বিপুল পরিমাণ কোকেন আটক গাজীপুরে এনএসআই পরিচয়ের ৬ জন ভূয়া সদস্য গ্রেফতার

নবনির্মিত ‘ডাঙ্গারচর নৌ তদন্তকেন্দ্র’ উদ্বোধন করলেন আইজিপি চৌধুরী আবদুল্লাহ আল-মামুন

  • আপডেট সময় Sunday, February 4, 2024

অনলাইন ডেস্ক : জনগণের জানমালের নিরাপত্তা বিধান, আইন-শৃঙ্খলা রক্ষা ও অপরাধের দ্রুত তদন্তের লক্ষ্যে সিএমপির কর্ণফুলী থানাধীন নবনির্মিত ডাঙ্গারচর নৌ তদন্তকেন্দ্রের শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে।

আজ ০৪ ফেব্রুয়ারি ২০২৪খ্রি. ফলক উন্মোচনের মাধ্যমে এর শুভ উদ্বোধন করেন ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ চৌধুরী আবদুল্লাহ আল-মামুন, বিপিএম (বার), পিপিএম মহোদয়।

উক্ত অনুষ্ঠানের সভাপতিত্ব করেন, চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের সম্মানিত কমিশনার কৃষ্ণ পদ রায়, বিপিএম (বার), পিপিএম (বার)।

উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি নুরেআলম মিনা, বিপিএম (বার), পিপিএম।

উদ্বোধন শেষে সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন মাননীয় আইজিপি।

শাহ আমানত সেতু থেকে বঙ্গোপসাগরের মোহনা পর্যন্ত বন্দর চ্যানেলের নিরাপত্তা জোরদার করতে চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষ ২০০২ সালে নৌ-তদন্ত কেন্দ্র স্থাপনের দাবি জানালে আন্তঃমন্ত্রণালয় বৈঠকে কর্ণফুলী নদীর দুই তীরে কর্ণফুলী উপজেলার ডাঙ্গারচর, রাঙাদিয়া, নগরীর চাক্তাই ও গুপ্তখাল এলাকায় দুটি করে মোট চারটি নৌ তদন্তকেন্দ্র স্থাপনের সিদ্ধান্ত হয়।

এর ফলশ্রুতিতে ২০১৩ সালে বন্দর কর্তৃপক্ষ কর্তৃক বরাদ্দকৃত জায়গায় দোতলা ভবন বিশিষ্ট ডাঙ্গারচর নৌ তদন্তকেন্দ্র নির্মাণ করা হয়েছে। কর্ণফুলী শাহ আমানত সেতু থেকে কর্ণফুলী নদীর মোহনা পর্যন্ত এলাকায় দস্যুতা, চুরিসহ বিভিন্ন অপরাধ দমনে কাজ করবে সিএমপির এই নৌ তদন্তকেন্দ্র।

এসময় চট্টগ্রাম রেঞ্জ, সিএমপি ও চট্টগ্রামস্থ বিভিন্ন পুলিশ ইউনিটের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ, জনপ্রতিনিধিগণ ও সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 ManobChitra
Theme Customized By BreakingNews