1. manobchitra@gmail.com : news :
  2. manobchitra24@gmail.com : News Bd : News Bd
May 23, 2024, 12:18 pm
শিরোনাম
বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির অনন্য নজির স্থাপন করেছে: আইজিপি ভিয়েতনামের নতুন প্রেসিডেন্ট নির্বাচিত হয়েছেন তো লাম গাজীপুরের শ্রীপুরে যুবককে গুলি করে হত্যা করা হয়েছে দিনাজপুরের ফুলবাড়ীতে ছাত্রলীগের বৃক্ষরোপন কর্মসূচি গাজীপুরে জাল টাকাসহ গ্রেপ্তার- ০২ বাংলাদেশ পুলিশকে স্মার্ট পুলিশ হিসেবে গড়ে তোলা হচ্ছে: আইজিপি দেশে জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদ নিয়ন্ত্রণে রয়েছে: আইজিপি ইসরায়েলকে লক্ষ্য করে ৭৫টি রকেট ছুড়েছে লেবাননের শক্তিশালী সশস্ত্র গোষ্ঠী হিজবুল্লাহ কক্সবাজারের লাল পাহাড়ে আরসার আস্তানায় র‌্যাবের অভিযান রাজধানীতে ব্যাটারিচালিত রিকশা বন্ধের নির্দেশ দিয়েছেন সেতুমন্ত্রী

নওগাঁয় ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ এক যুবক গ্রেফতার

  • আপডেট সময় Sunday, October 15, 2023

নওগাঁ জেলা প্রতিনিধি : নওগাঁর বদলগাছী থানার মথুরাপুর এলাকা হতে এনামুল হক (৩২) নামের এক যুবককে ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ গ্রেফতার করেছে র‍্যাব। রোববার পূর্বরাত ৭টার দিকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত এনামুল হক পার্শ্ববর্তী পত্নীতলা উপজেলার বসকইল গ্রামের মৃত সিরাজ উদ্দিনের ছেলে।

র‍্যাব জানায়, গ্রেফতারকৃত এনামুল হক একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী, সে সীমান্তবর্তী এলাকা থেকে মাদক সংগ্রহ করে জয়পুরহাট ও নওগাঁ জেলার বিভিন্ন এলাকায় বিক্রি করতো। এমন সংবাদের ভিত্তিতে গত কয়েক দিন ধরে র‌্যাব জয়পুরহাট ক্যাম্পের গোয়েন্দা দল তার গতিবিধি পর্যবেক্ষণ শুরু করে। গতকাল গোপন সংবাদের ভিত্তিতে মাদক ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে জেলার বদলগাছী থানার মথুরাপুর এলাকায় জনৈক সুমনের ইট ভাটায় অবস্থান করলে র‌্যাবের আভিযানিক দল পূর্ব পরিকল্পনা মোতাবেক তাকে আটক করে। এসময় সাক্ষীদের উপস্থিতিতে তাকে তল্লাশি করে তার নিকট থেকে ৪০ পিস নিষিদ্ধ ট্যাপেন্টাডল ট্যাবলেট উদ্ধার করা হয়।

পরবর্তীতে তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন- ২০১৮ অনুযায়ী বদলগাছী থানায় একটি মামলা রুজু করে রোববার সকালে তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 ManobChitra
Theme Customized By BreakingNews