1. manobchitra@gmail.com : news :
  2. manobchitra24@gmail.com : News Bd : News Bd
May 23, 2024, 12:38 pm
শিরোনাম
বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির অনন্য নজির স্থাপন করেছে: আইজিপি ভিয়েতনামের নতুন প্রেসিডেন্ট নির্বাচিত হয়েছেন তো লাম গাজীপুরের শ্রীপুরে যুবককে গুলি করে হত্যা করা হয়েছে দিনাজপুরের ফুলবাড়ীতে ছাত্রলীগের বৃক্ষরোপন কর্মসূচি গাজীপুরে জাল টাকাসহ গ্রেপ্তার- ০২ বাংলাদেশ পুলিশকে স্মার্ট পুলিশ হিসেবে গড়ে তোলা হচ্ছে: আইজিপি দেশে জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদ নিয়ন্ত্রণে রয়েছে: আইজিপি ইসরায়েলকে লক্ষ্য করে ৭৫টি রকেট ছুড়েছে লেবাননের শক্তিশালী সশস্ত্র গোষ্ঠী হিজবুল্লাহ কক্সবাজারের লাল পাহাড়ে আরসার আস্তানায় র‌্যাবের অভিযান রাজধানীতে ব্যাটারিচালিত রিকশা বন্ধের নির্দেশ দিয়েছেন সেতুমন্ত্রী

নওগাঁর বদলগাছীতে অবৈধ রিং জাল উদ্ধার করে পুড়িয়ে দিলেন মৎস্য কর্মকর্তা

  • আপডেট সময় Wednesday, August 2, 2023

নওগাঁ জেলা প্রতিনিধি : নওগাঁর বদল গাছী ছোট যমুনা নদীতে অভিযান চালিয়ে অবৈধ ভাবে মাছ শিকার করা জাল উদ্ধার করে তা পুড়িয়ে দিলেন মৎস্য কর্মকর্তা আব্দুস সালাম।

১ আগষ্ট বিকাল ৪ থেকে ৮ টা পর্যন্ত অভিযান চালিয়ে বদল গাছী ছোট যমুনা নদী থেকে ৯টি মাছ ধরা অবৈধ রিং জাল উদ্ধার করা হয়। মৎস্য কর্মকর্তা উপস্থিত থেকে জাল গুলো পুড়িয়ে দেন। যার আনুমানিক মুল্য ৫০থেকে ৬০হাজার টাকা। এলাকাবাসির দাবি এই ধরনের অভিযান অব্যাহত থাকলে আমরা নদীতে মাছ ধরে খেতে পারবো। নদী পাড়ের বেশ কিছু সাধারণ জনগন ক্ষোভ প্রকাশ করে বলেন এটি এমন একটি জাল যেটা থেকে মাছের রেনু পর্যন্ত ধ্বংস হয়ে যাবে। এধরণের জাল ব্যবহারকারীরা দেশের শত্রু। এখনি এর সঠিক ব্যবস্হা না নেওয়া হলে আমাদের এই ছোট নদীতে মাছ বলে কিছু থাকবেনা।তারা আরও বলেন, বর্তমান মৎস্য কর্মকর্তা আব্দুস সালাম স্যার বেশ কিছু কার্যকর ভূমিকা পালন করায় মাছের অনেকটা উন্নতি হয়েছে। কিন্তু কিছু প্রভাবশালী জনৈক ব্যক্তির সহযোগিতায় এ-সব অবৈধ জাল ফেলে তারা মাছ শিকার করে। এই ধরনের অভিযানের জন্য মৎস্য কর্মকর্তাকে আমরা ধন্যবাদ জানায়।

এসময় আরো উপস্থিত ছিলেন, সহকারী মৎস্য কর্মকর্তা আব্দুল বারী সহ সাংবাদিক বৃন্দ।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 ManobChitra
Theme Customized By BreakingNews