1. manobchitra@gmail.com : news :
  2. manobchitra24@gmail.com : News Bd : News Bd
July 15, 2024, 2:27 am
শিরোনাম
র‌্যাব-৬ যশোর ক্যাম্পের অভিযানে ৪০০ বোতল ফেন্সিডিল সহ আটক- ১ রাজাপুরে সংসদ সদস্যর ঐচ্ছিক তহবিল থেকে সরকারি অনুদানের নগদ অর্থ ও বিনামূল্যে গাছের চারা বিতরন নিয়োগ দিয়ে টাকা নিয়ে থাকলে তা ফিরিয়ে দিন: এমপি বাবুল নওগাঁয় অসামাজিক কার্যকলাপ বন্ধের দাবিতে এলাকাবাসীর মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচি ঝালকাঠির রাজাপুরে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত নওগাঁর বদলগাছীতে নদীতে গোসল করতে নেমে এক ব্যক্তি নিখোঁজ বাবার ছেলেবেলার স্কুলে ‘বঙ্গবন্ধু কর্নার’ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ইরানের প্রেসিডেন্ট নির্বাচনে জয়ী হয়েছেন সংস্কারপন্থি পেজেশকিয়ান আবারও ব্রিটেনের হাউজ অব পার্লামেন্টের সাধারণ নির্বাচনে জয়ী হলেন চার বঙ্গ কন্যা আড়াই শতাধিক গ্রাহকের ১২ কোটি টাকা নিয়ে লাপাত্তা অবসরপ্রাপ্ত সেনা সদস্য

নওগাঁর ধামইরহাটে ভূমি ও গৃহহীনদের জমি ও গৃহ প্রদান বিষয়ে মতবিনিময় ও প্রেস ব্রিফিং অনুষ্ঠিত

  • আপডেট সময় Tuesday, March 21, 2023

নওগাঁ জেলা প্রতিনিধি (মো: ফরহাদ হোসেন) : নওগাঁর ধামইরহাটে মুজিববর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রী কর্তৃক ভূমিহীন ও গৃহহীন পরিবারকে ৪র্থ পর্যায়ে জমি ও গৃহ প্রদান কার্যক্রমের শুভ উদ্বোধন উপলক্ষে মত বিনিময় সভা ও প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়েছে।

ধামইরহাট উপজেলা প্রশাসনের উদ্যোগে ২১ মার্চ বেলা সাড়ে ১১ টায় উপজেলা পরিষদ সভাকক্ষে ইউএনও মো. আরিফুল ইসলামের সভাপতিত্বে মত বিনিময় সভায় সরকারি এম এম কলেজের প্রাক্তন অধ্যক্ষ ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অধ্যাপক মো. শহীদুল ইসলাম, ধামইরহাট থানার ওসি মোজাম্মেল হককাজী, উপজেলা কৃষি অফিসার তৌফিক আল জুবায়ের, পল্লী উন্নয়ন কর্মকর্তা রামানন্দ সরকার, সমবায় অফিসার হারুনুর রশীদ, মৎস্য অফিসার মো. আইয়ুব আলী, উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসের সহকারী প্রকৌশলী শফিকুল ইসলাম, উপজেলা প্রেস ক্লাবের সাবেক সভাপতি আবু মুছা স্বপন, সাংবাদিক আমজাদ হোসেনসহ স্থানীয় প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

এ সময় সাংবাদিকদের উদ্দেশ্যে উপজেলা নির্বাহী অফিসার মো. আরিফুল ইসলাম জানান, ৪র্থ পর্যায়ে উপজেলার আগ্রাদ্বিগুন, আলমপুর, উমার, জাহানপুর ইসবপুর ও খেলনা ইউনিয়নে মোট ১৪০টি ঘর নির্মান ইতিমধ্যেই সম্পন্ন হয়েছে, ২২ মার্চ মাননীয় প্রধানমন্ত্রী সারাদেশে ৭টি জেলা ও ধামইরহাটসহ ১৫৯টি উপজেলাকে ভূমিহীন ও গৃহহীন (ক শ্রেনি) মুক্ত ঘোষনা করবেন। ইতিমধ্যেই এই উপজেলায় ৩য় পর্যায় পর্যন্ত ২৪৭টি ঘর হস্তান্তর করা হয়েছে এবং মানপুর গুচ্ছগ্রামে ৩৮টি পরিবারকে পুনর্বাসন করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 ManobChitra
Theme Customized By BreakingNews