1. manobchitra@gmail.com : news :
  2. manobchitra24@gmail.com : News Bd : News Bd
June 19, 2024, 1:09 pm
শিরোনাম
বিশ্বের ব্যয়বহুল শহরের তালিকায় আরও ১৪ ধাপ এগিয়েছে ঢাকা ফাঁকা ঢাকার সড়কে রেসিং করা হলে ব্যবস্থা নেওয়া হবে: ডিএমপি কমিশনার মিয়ানমার সীমান্তে কঠোর নজরদারি করা হচ্ছে: ওবায়দুল কাদের সাতক্ষীরায় জেলা পরিষদের উদ্যোগে ১৭ লাখ টাকার অনুদানের চেক বিতরণ সাংবাদিককে লাঞ্ছিতকারী সাতক্ষীরা পৌরসভার সেই বিতর্কিত সিইও নাজিম উদ্দিনকে ভোলায় বদলী বিএনপি-জামায়াত আন্দোলনের নামে বৃক্ষনিধন করেছে: প্রধানমন্ত্রী শেখ হাসিনা সাতক্ষীরা জেলায় বিভিন্ন থানা আকস্মিক পরিদর্শন করলেন এসপি মুহাম্মদ মতিউর রহমান সিদ্দিকী পবিত্র ঈদ-উল-আযহার শুভেচ্ছা জানিয়েছেন বিশিষ্ট রাজনৈতিক ব্যক্তিত্ব ও ব্যবসায়ী এ কে জসিম উদ্দিন পটুয়াখালীতে ভেসে আসা ডলফিনটিকে বঙ্গোপসাগরের মোহনায় অবমুক্ত করা হয়েছে একদিনে ৩ কোটি ২১ লাখ টাকার টোল আদায় হয়েছে বঙ্গবন্ধু সেতুতে

নওগাঁর আত্রাইয়ে আ.লীগের প্রতিবাদ মিছিলে ককটেল নিক্ষেপ, আহত- ০৪

  • আপডেট সময় Saturday, November 26, 2022

নওগাঁ জেলা প্রতিনিধি (এমরান মাহমুদ প্রত্যয়) : নওগাঁর আত্রাইয়ে আওয়ামী লীগের প্রতিবাদ মিছিলে ককটেল নিক্ষেপে চারজন আহত হয়েছে। তাদের মধ্যে দুজন হাসপাতালে ভর্তি রয়েছেন। বাকি দুজনকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। এ ঘটনার পর কয়েকটি দোকান ভাংচুর করে মিছিলকারিরা। ঘটনার পর থেকে উত্তেজনা বিরাজ করছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।

গত ২৫ নভেম্বর বিকালে উপজেলার পাঁচুপুর ইউনিয়ন শ্রমিকলীগ সহসভাপতি কাওছার ইসলামসহ চার জনের উপর স্থানীয় ও উপজেলা বিএনপির নেতারা অতর্কিত হামলা চালায়। হামলায় আহত চারজন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছেন। আহতদের হামলার প্রতিবাদে
গতকাল শনিবার(২৬ নভেম্বর) সকাল আনুমানিক ১০ টায় আ.লীগ কার্যালয় হতে উপজেলা সাধারণ সম্পাদক আক্কাছ আলীর নেতৃত্বে প্রতিবাদ মিছিল বের হয়।

সকাল আনুমানিক ১১টায় মিছিলটি আত্রাই নতুন ব্রিজের নিচে গেলে মিছিল লক্ষ করে পর পর ৩টি ককটেল নিক্ষেপ করা হয়। তিনটির মধ্যে দুটি ককটেল বিস্ফোরিত হয়। ককটেলের আঘাতে আ.লীগ নেতা আ. ছালাম ও সিরাজুল ইসলাম গুরুতর আহত হয়ে হাসপাতালে ভর্তি রয়েছেন।

এছাড়া উপজেলা ছাত্রলীগ সভাপতি মাহদি মসনদ স্বরুপ ও ছাত্রলীগ নেতা মোহাম্মদ আলী আঘাতপ্রাপ্ত হয়ে প্রাথমিক চিকিৎসা নিয়ে বিশ্রামে আছেন। ঘটনার পর আ.লীগের লোকজন উত্তেজিত হয়ে কয়েকটি দোকান ভাংচুর করে। এ রিপোর্ট লেখা পর্যন্ত মামলার প্রস্তুতি চলছিলো।

উপজেলা আ.লীগ সাধারণ সম্পাদক আক্কাছ আলী বলেন, শান্তিপূর্ণ প্রতিবাদ মিছিল করছিলাম। মিছিলে তিনটি ককটেল নিক্ষেপ করা হয়। এতে চারজন আহত হয়। ঘটনার সঙ্গে জড়িতদের আইনের আওতায় আনার দাবি জানান তিনি।

ওসি তারেকুর রহমান সরকার বলেন, ঘটনার পর থেকে সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। জোড়ালোভাবে তদন্ত চলছে। অতিদ্রুত সময়ের মধ্যে দোষীদের আইনের আওতায় আনা হবে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 ManobChitra
Theme Customized By BreakingNews