1. manobchitra@gmail.com : news :
  2. manobchitra24@gmail.com : News Bd : News Bd
May 19, 2024, 7:48 am
শিরোনাম
ইসরায়েলকে লক্ষ্য করে ৭৫টি রকেট ছুড়েছে লেবাননের শক্তিশালী সশস্ত্র গোষ্ঠী হিজবুল্লাহ কক্সবাজারের লাল পাহাড়ে আরসার আস্তানায় র‌্যাবের অভিযান রাজধানীতে ব্যাটারিচালিত রিকশা বন্ধের নির্দেশ দিয়েছেন সেতুমন্ত্রী শিগগিরই ফিলিস্তিনে খাদ্য সহায়তা পাঠাবে বাংলাদেশ: পররাষ্ট্রমন্ত্রী ড. হাছান মাহমুদ প্রার্থিতা কেন বাতিল নয়, জানতে চেয়ে প্রতিমন্ত্রীর ভাইকে কমিশনে তলব  হুয়াওয়ের ক্লাউড সেবা ব্যবহার করবে অন্যরকম গ্রুপের অঙ্গ প্রতিষ্ঠান উৎকর্ষ সাতক্ষীরায় র‌্যাবের অভিযানে বিদেশি পিস্তল ও দেশীয় ওয়ান সুটারগান সহ গুলি উদ্ধার হত্যা মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী দীর্ঘ ২৭ বছর পলাতক থাকার পর র‌্যাবের হাতে গ্রেফতার দিনাজপুরের বিরামপুরে ২৯ বিজিবি’র অভিযানে বিপুল পরিমাণ কোকেন আটক গাজীপুরে এনএসআই পরিচয়ের ৬ জন ভূয়া সদস্য গ্রেফতার

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণা হওয়ায় সাতক্ষীরা জেলা আ.লীগ ও যুবলীগের আনন্দ মিছিল

  • আপডেট সময় Wednesday, November 15, 2023

অনলাইন ডেস্ক : নির্বাচন কমিশন কর্তৃক আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে তফসিল ঘোষণা করায় সাতক্ষীরায় আওয়ামী লীগ ও যুবলীগের যৌথ উদ্যোগে তাৎক্ষণিক আনন্দ মিছিল ও পথ সভা অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনী তফসিল ঘোষণা কে স্বাগত জানিয়ে বুধবার সন্ধা ৭টায় শহরের সঙ্গীতা মোড়ে জেলা আওয়ামী লীগ ও যুবলীগের পথ সভা অনুষ্ঠিত হয়। জেলা আওয়ামী লীগের সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ আবু আহমেদের সভাপতিত্বে পথ সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব নজরুল ইসলাম।

এছাড়া বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক সদর উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আসাদুজ্জামান বাবু, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক লায়লা পারভিন সেঁজুতি, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. সুব্রত ঘোষ, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ আব্দুর রশিদ, সাধারণ সম্পাদক শাহাজান আলী, পৌর আ.লীগের যুগ্ম সম্পাদক রাশেদুজ্জামান রাশি, জেলা যুবলীগের আহবায়ক মিজানুর রহমান, যুগ্ম আহবায়ক কাজী নজরুল ইসলাম হিল্লোল, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ সভাপতি খালিদ হাসান নয়ন, ছেলা ছাত্রলীগের সভাপতি আশিকুজ্জামান আশিক, জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক সামছুজ্জামান জুয়েল প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক সিমুন শামস, সদস্য নাজমুন নাহার মুন্নি, সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান কহিনুল ইসলাম, আ.লীগ নেতা শেখ মনিরুল ইসলাম মাসুম, কামরুল ইসলাম, মিজানুর রহমান বাবু সানা, জেলা যুবলীগ নেতা এ্যাড. তামিম আহমেদ সোহাগ, আমিনুর রহমান বাবু, সদর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক প্রভাষক মঈনুল ইসলাম, যুবলীগ নেতা মহিবুল ইসলাম, আল আমিন সহ জেলা আওয়ামী লীগ, সদর উপজেলা আওয়ামী লীগ, জেলা যুবলীগ, জেলা ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ, কৃষকলীগ ও এর অঙ্গ ও সহযোগি সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

এসময় প্রধান অতিথির বক্তব্যে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব নজরুল ইসলাম আগামী দ্বাদশ জানতীয় সংসদ নির্বাচন উপলক্ষে নির্বাচন কমিশন থেকে তফসিল ঘোষণা করা হয়েছে। এর জন্য নির্বাচন কমিশনকে স্বাগত জানাই। তিনি আরো বলেন, ক্ষমতা লোভি বিএনপি-জামায়াত দেশের উন্নয়নের ধারা বাধাগ্রস্থ করার লক্ষে আন্দলনের নামে অবৈধ অবরোধের ডাক দিয়েছে।
তারা অবরোধের নামে পুলিশ হত্যা করা, বাসে অগ্নি সংযোগ করে সাধারণ মানুষ পুড়িয়ে মারা, দেশের সম্পদ নষ্ট করছে।

প্রধান অতিথি আরো বলেন আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন দেশের সাধারণ মানুষের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ। জাতীয় নির্বাচন বানচাল করার জন্য বিএনপি- জামায়াতের সন্ত্রাসীরা দেশে-বিদেশে বিভিন্ন ভাবে সড়যন্ত্র করছে। তাদের ওই সড়যন্ত্র নির্বাচন কে থামিয়ে রাখতে পারবেনা। সকল সড়যন্ত্র আমাদের ঐক্যবদ্ধ হয়ে রুখে দিতে হবে। আগামী ৭ জানুয়ারী নির্বাচনে জননেত্রী শেখ হাসিনাকে পুনরায় প্রধানমন্ত্রী হিসেবে ক্ষমতায় বসাতে হবে। নির্বাচন শেষ না হওয়া পর্যন্ত রাজপথে আমাদের অবস্থান অব্যহত থাকবে। ইনশাআল্লাহ কোন অপতৎপরতা নির্বাচনকে বাঁধাগ্রস্থ করতে পারবেনা। কেউ বাঁধা দিতে আসলে বাংলাদেশ আওয়ামীলীগ দাত ভাঙ্গা জবাব দিতে একটি আনন্দ মিছিল সঙ্গীতা মোড় থেকে শুরু করে শহরের নিউ মার্কেট মোড়, খুলনা রোড মোড়, নারকেলতলা মোড়, পোস্ট অফিস মোড়, পাকাপোল মোড় প্রদক্ষিণ করে নিউ মার্কেটের সামনে মিছিল শেষ হয়।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 ManobChitra
Theme Customized By BreakingNews