1. manobchitra@gmail.com : news :
  2. manobchitra24@gmail.com : News Bd : News Bd
July 18, 2024, 8:40 am
শিরোনাম
বীর মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দিতে হবে: প্রধানমন্ত্রী শেখ হাসিনা সব সরকারি ও বেসরকারি বিশ্ববিদ্যালয় বন্ধের ঘোষণা দিয়ে শিক্ষার্থীদের হল ছাড়ার নির্দেশ সাবেক সেনাপ্রধান আজিজের দুর্নীতির অনুসন্ধান চেয়ে রিট করা হয়েছে আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে ঢাকা, চট্টগ্রাম, রাজশাহী ও বগুড়ায় বিজিবি মোতায়েন করা হয়েছে জনগণের বিরুদ্ধে অবস্থান নিয়েছে সরকার: মির্জা ফখরুল ইসলাম আলমগীর গাজীপুরের কালীগঞ্জে একের পর এক গরু চুরির অভিযোগ, ব্যর্থতার দায় বাড়ছে কালীগঞ্জ পুলিশের র‌্যাব-৬ যশোর ক্যাম্পের অভিযানে ৪০০ বোতল ফেন্সিডিল সহ আটক- ১ রাজাপুরে সংসদ সদস্যর ঐচ্ছিক তহবিল থেকে সরকারি অনুদানের নগদ অর্থ ও বিনামূল্যে গাছের চারা বিতরন নিয়োগ দিয়ে টাকা নিয়ে থাকলে তা ফিরিয়ে দিন: এমপি বাবুল নওগাঁয় অসামাজিক কার্যকলাপ বন্ধের দাবিতে এলাকাবাসীর মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচি

দিনাজপুরের ফুলবাড়ীতে রিক্সা ভ্যান শ্রমিক ইউনিয়নের ত্রি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত

  • আপডেট সময় Sunday, May 28, 2023

দিনাজপুর জেলা প্রতিনিধি (আল আমিন) : দিনাজপুরের ফুলবাড়ীতে উপজেলা রিক্সা ভ্যান শ্রমিক ইউনিয়নের ত্রি-বার্ষিকী নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

উক্ত নির্বাচনে মো: আমিনুল ইসলাম বাবলু বিনা প্রতিদ্বন্ধি তায় সভাপতি ও সাধারণ সম্পাদক পদে বিনা প্রতিদ্বন্ধিতায় নুরুল ইসলাম (ফকির আলী) নির্বাচিত হন।
গত ২৭শে মে শনিবার সকাল ১০ টা থেকে বিকেল ৫টা পর্যন্ত রিক্সা ভ্যান শ্রমিক ইউনিয়নের কার্যালয়ে ত্রি-বার্ষিক নির্বাচন২০২৩ অনুষ্ঠিত হয়। বিকেল সাড়ে ৫ টায় ফলাফল ঘোষণা করা হয়।

এতে বিনা প্রতিদ্বন্ধিতায় সহ-সভাপতি নির্বাচিত হন মোঃ সামিউল ইসলাম, সহ সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হন মো: মোস্তাফিজুর রহমান, সাংগঠনিক পদে নির্বাচিত হন মো: ফজলুর রহমান, অর্থ ও সম্পাদক পদে নির্বাচিত হন মো: মতিয়ার রহমান।

প্রতিদ্বন্ধিতায় ভোটের মাধ্যমে নির্বাচিত হন প্রচার সম্পাদক পদে মো: সেরাজুল ইসলাম, বিনা প্রতিদ্বন্ধিতায় দপ্তর সম্পাদক পদে নির্বাচিত হন মো: আব্দুর রাজ্জাক ও কার্যকরী সদস্য পদে নির্বাচিত হন মো: পারভেজ রহমান।
বিকেল সাড়ে ৫ টায় নির্বাচনের ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার মো: সাজ্জাদ হোসেন সাজু।
ভোট গ্রহণে সহকারী নির্বাচন অফিসার হিসেবে দায়িত্ব পালন করেন মো: মমিনুল ইসলাম ও মো: মুরাদ হোসেন। নির্বাচন শেষে মোট ৯ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়।

ভোট গ্রহণ পরিদর্শনে আসা স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও সাংবাদিকবৃন্দের কাছে ভোট নিয়ে মতামত জানতে চান প্রধান নির্বাচন কমিশনার সাজ্জাদ হোসেন সাজু।
এ সময় ভোট পরিদর্শনে আসা গণ্যমান্য ব্যক্তিবর্গ ও সাংবাদিকবৃন্দ লিখিতভাবে নিজেদের মতামত প্রকাশ করেন এবং ভোট গ্রহণে সন্তোষ প্রকাশ করেন।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 ManobChitra
Theme Customized By BreakingNews