1. manobchitra@gmail.com : news :
  2. manobchitra24@gmail.com : News Bd : News Bd
June 25, 2024, 7:15 am
শিরোনাম
সাতক্ষীরার কালিগঞ্জে মন্দিরের প্রসাদ খেয়ে শিশুর মৃত্যু, অসুস্থ অন্তত ৭০ জন সাতক্ষীরা সদর উপজেলায় নবনির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদ্বয়ের দায়িত্ব গ্রহণ প্রযুক্তিজ্ঞান ছাড়া কোনও দেশ বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে চলতে পারে না: প্রধানমন্ত্রী শেখ হাসিনা দিনাজপুরের ফুলবাড়ীতে ১৯শ কৃষকের মাঝে আমনের প্রণোদনা বিতরণ ওসিকে কনুই দিয়ে ধাক্কা দিয়ে চাকরিচ্যুত হয়েছে এক এএসআই ভারতের হোটেলে নারী পুলিশের সঙ্গে ধরা পড়ে ডেপুটি সুপার থেকে হয়ে গেলেন কনস্টেবল চালু হচ্ছে রাজশাহী টু কলকাতা ট্রেন সার্ভিস সেনাবাহিনী প্রধান হিসেবে দায়িত্বভার গ্রহণ করেছেন জেনারেল ওয়াকার-উজ-জামান বদলি করা হয়েছে পুলিশ বাহিনীর ৪০জন ঊর্ধ্বতন কর্মকর্তাকে স্বর্ণ চোরাচালান মামলায় সাতক্ষীরার দেবহাটা উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান আলফা কারাগারে

দিনাজপুরের ফুলবাড়ীতে ঘাস কাটতে গিয়ে হিট স্ট্রোকে এক নারীর মৃত্যু

  • আপডেট সময় Saturday, April 27, 2024

দিনাজপুর জেলা প্রতিনিধি (আল আমিন) : দিনাজপুরের ফুলবাড়ী উপজেলার শিবনগর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের চককড়েয়া কড়াইপাড়া গ্রামের মৃত আজিত এর স্ত্রী হাসিনা বেগম (৫৭) নামের এক নারী জমিতে ঘাস কাটতে গিয়ে হিট স্ট্রোকে মৃত্যুবরণ করেন।

গতকাল শুক্রবার দুপুর ২ টায় বাড়ির পাশের জমিতে গরুর জন্য ঘাস কাটতে গিয়ে হাসিনা বেগম অজ্ঞান হয়ে পড়ে যায়। এ সময় স্থানীয় লোকজন খবর পেয়ে তাকে উদ্ধার করে বাড়িতে আনলে তার অবস্থার অবনতি হলে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য পরিবারের লোকজন নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে দ্রুত দিনাজপুর রেফার্ড করেন। দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণঅ করেন।

এই বিষয়ে ফুলবাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা মীর মোঃ আল কামাহ্ তমাল জানান, প্রচন্ড তাপদহে মানুষ হিট স্ট্রোক করছে। আমরা প্রশাসনের পক্ষ থেকে বারবার সচেতন করছি। খুব বেশি প্রয়োজন ছাড়া ঘর থেকে কেউ যেন বাহির না হয়। ঘর থেকে বের হলে অবশ্যই ছাতা ও পানি সঙ্গে রাখতে হবে।

তার মৃত্যুর খবর পেয়ে পরিবারের লোকজনের খোজ খবর নিয়ে শোক প্রকাশ করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ জাফর আরিফ চৌধুরী। ঘটনার খবর পেয়ে শিবনগর ইউপির ৭নং ওয়ার্ডের সদস্য মোঃ নুরুল ইসলাম নুরু ।

তিনি জানান, হাসিনা বেগম অত্যন্ত দরিদ্র মানুষ। যার কারণে গরুর ঘাস কাটতে এই প্রচন্ড রোদে জমিতে যেতে বাধ্য হয়েছেন।

তার মৃত্যুতে আমি গভীর শোক প্রকাশ করছি এবং আমার ওয়ার্ডের জনগণকে এ বিষয়ে সচেতন হওয়ার অনুরোধ করছি।

তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন শিবনগর ইউনিয়নের চেয়ারম্যান ছামেদুল ইসলাম।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 ManobChitra
Theme Customized By BreakingNews