1. manobchitra@gmail.com : news :
  2. manobchitra24@gmail.com : News Bd : News Bd
June 19, 2024, 2:22 pm
শিরোনাম
বিশ্বের ব্যয়বহুল শহরের তালিকায় আরও ১৪ ধাপ এগিয়েছে ঢাকা ফাঁকা ঢাকার সড়কে রেসিং করা হলে ব্যবস্থা নেওয়া হবে: ডিএমপি কমিশনার মিয়ানমার সীমান্তে কঠোর নজরদারি করা হচ্ছে: ওবায়দুল কাদের সাতক্ষীরায় জেলা পরিষদের উদ্যোগে ১৭ লাখ টাকার অনুদানের চেক বিতরণ সাংবাদিককে লাঞ্ছিতকারী সাতক্ষীরা পৌরসভার সেই বিতর্কিত সিইও নাজিম উদ্দিনকে ভোলায় বদলী বিএনপি-জামায়াত আন্দোলনের নামে বৃক্ষনিধন করেছে: প্রধানমন্ত্রী শেখ হাসিনা সাতক্ষীরা জেলায় বিভিন্ন থানা আকস্মিক পরিদর্শন করলেন এসপি মুহাম্মদ মতিউর রহমান সিদ্দিকী পবিত্র ঈদ-উল-আযহার শুভেচ্ছা জানিয়েছেন বিশিষ্ট রাজনৈতিক ব্যক্তিত্ব ও ব্যবসায়ী এ কে জসিম উদ্দিন পটুয়াখালীতে ভেসে আসা ডলফিনটিকে বঙ্গোপসাগরের মোহনায় অবমুক্ত করা হয়েছে একদিনে ৩ কোটি ২১ লাখ টাকার টোল আদায় হয়েছে বঙ্গবন্ধু সেতুতে

দিনাজপুরের ফুলবাড়ীর গুরুত্বপূর্ণ দুই চেয়ারে গোলাম মোস্তফা পাইলট উচ্চ বিদ্যালয়ের দুই কৃতি ছাত্র

  • আপডেট সময় Saturday, February 18, 2023

দিনাজপুর জেলা প্রতিনিধি (আল আমিন) : দিনাজপুরের ফুলবাড়ী গোলাম মোস্তফা পাইলট উচ্চ বিদ্যালয় (জি এম) এর একশত বছর পূর্তি উপলক্ষে জমকালো আয়োজন করা হয়েছে। আয়োজনে সকল ছাত্র-ছাত্রীদের মিলন মেলা ঘটেছে ইতিপূর্বে এত জমকালো আয়োজন কোন প্রতিষ্ঠানেই হয়নি বলে মন্তব্য করেছেন ফুলবাড়ী বাসি।

এই আয়োজন সফল করতে ফুলবাড়ির গুরুত্বপূর্ণ দুই চেয়ারে অধিষ্ঠিত জিএম এর দুই কৃতি ছাত্রের ভূমিকা অতুলনীয়। দুই কৃতি ছাত্রের একজন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আতাউর রহমান মিলটন অপরজন ফুলবাড়ী পৌর মেয়র আলহাজ্ব মোঃ মাহমুদ আলম লিটন।

অনুষ্ঠানের শুরু থেকেই তাদের অক্লান্ত পরিশ্রম বৃথা যায়নি, অত্যন্ত সুন্দর ও সুশৃঙ্খল পরিবেশে হাজারো শিক্ষার্থীদের উপস্থিতিতে শতবর্ষ উদযাপন অনুষ্ঠান সফলভাবে সম্পন্ন হয়েছে।

শতবর্ষ উদযাপন কমিটির আহবায়ক, অত্র প্রতিষ্ঠানের ম্যানেজিং কমিটির সভাপতি ফুলবাড়ী উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আতাউর রহমান মিল্টন বলেন আমরা আমাদের জায়গা থেকে চেষ্টা করেছি সকলকে সম্পৃক্ত করে সুন্দর একটি আয়োজন উপহার দেওয়ার,আশা করি অনুষ্ঠান সফল হয়েছে।

তিনি আরো বলেন হয়তো আমাদের জীবন আর এই শত বর্ষ আসবেনা, যেহেতু আমি স্কুল ম্যেনেজিং কমিটির সভাপতি সেই জায়গা থেকে আমি মনে করি আমাদের সকলের একত্রিত হওয়া দরকার, সেই দৃষ্টিকোণ থেকেই দীর্ঘ সময় ধরে পরিকল্পনা ও সকলের সাথে পরামর্শ করে এই অনুষ্ঠানটিকে সাজানো হয়েছে যাতে করে সকলেই সম্পৃক্ত হতে পারে।

উদযাপন কমিটির সদস্য সচিব ফুলবাড়ী পৌর মেয়র আলহাজ্ব মোঃ মাহমুদ আলম লিটন ছোটখাটো ভুল ত্রুটি থাকতে পারে তবে আমরা সর্বোচ্চ চেষ্টা করেছি অনুষ্ঠানকে সুন্দর করে সাজানোর জন্য।

জিএম এর এই দুই কৃতি ছাত্র সম্পর্কে জানতে চাইলে প্রবীণ একজন শিক্ষক জানান তাদের কৃতিত্ব জিএম স্কুলকে গর্বিত করেছি। তাদের কর্মদক্ষতা, দূরদর্শিতা, নিষ্ঠা আজ তাদেরকে এই উচ্চ আসনে বসিয়েছে। জি এম স্কুলের এই কৃতি ছাত্র ফুলবাড়ী বাসির গর্ব, আমাদের অহংকার। তাদের জন্য অনেক শুভকামনা রইলো।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 ManobChitra
Theme Customized By BreakingNews