1. manobchitra@gmail.com : news :
  2. manobchitra24@gmail.com : News Bd : News Bd
June 25, 2024, 9:32 am
শিরোনাম
সাতক্ষীরার কালিগঞ্জে মন্দিরের প্রসাদ খেয়ে শিশুর মৃত্যু, অসুস্থ অন্তত ৭০ জন সাতক্ষীরা সদর উপজেলায় নবনির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদ্বয়ের দায়িত্ব গ্রহণ প্রযুক্তিজ্ঞান ছাড়া কোনও দেশ বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে চলতে পারে না: প্রধানমন্ত্রী শেখ হাসিনা দিনাজপুরের ফুলবাড়ীতে ১৯শ কৃষকের মাঝে আমনের প্রণোদনা বিতরণ ওসিকে কনুই দিয়ে ধাক্কা দিয়ে চাকরিচ্যুত হয়েছে এক এএসআই ভারতের হোটেলে নারী পুলিশের সঙ্গে ধরা পড়ে ডেপুটি সুপার থেকে হয়ে গেলেন কনস্টেবল চালু হচ্ছে রাজশাহী টু কলকাতা ট্রেন সার্ভিস সেনাবাহিনী প্রধান হিসেবে দায়িত্বভার গ্রহণ করেছেন জেনারেল ওয়াকার-উজ-জামান বদলি করা হয়েছে পুলিশ বাহিনীর ৪০জন ঊর্ধ্বতন কর্মকর্তাকে স্বর্ণ চোরাচালান মামলায় সাতক্ষীরার দেবহাটা উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান আলফা কারাগারে

দিনাজপুরের ফুলবাড়ীতে ১৭৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ ০২ মাদক ব্যবসায়ী আটক

  • আপডেট সময় Friday, July 28, 2023

দিনাজপুর জেলা প্রতিনিধি (আল আমিন) : দিনাজপুরের ফুলবাড়ীতে ১৭৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ দুই মাদক কারবারিকে আটক করেছে ফুলবাড়ী থানা পুলিশ। ২৭ জুলাই সন্ধ্যা ছয়টার দিকে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।

এ বিষয়ে ফুলবাড়ী থানার এসআই মুক্তাদির বাদী হয়ে মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট বিক্রয়ের উদ্দেশ্যে নিজ দখলে রাখিয়া মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইন ২০১৮ এর ৩৬(১)সরণি’র১০(ক)/৪১ ধারার অপরাধে একটি মামলা দায়ের করেছেন।

আসামিরা হলেন ১। ফরিদপুর জেলার, সদর উপজেলার, বাহিরদিয়া গ্রামের আব্দুল খালেক এর পুত্র খালিদ হাসান শুভ (২৫)।

দিনাজপুর জেলার,ফুলবাড়ী উপজেলার, উত্তর সুজাপুর গ্রামের মাহবুব আলম এর পুত্র রামিমুর রিয়াল রিমন(২৮)।

থানায় দায়েরকৃত এজাহার সূত্রে জানা যায় ফুলবাড়ী থানার এসআই মুক্তাদির, কনস্টেবল মাহমুদ কলি, কনস্টেবল আনোয়ার, কনস্টেবল আব্দুর রাজ্জাক, ড্রাইভার কনস্টেবল মুক্তার সহ ডিউটিরত অবস্থায় ফুলবাড়ী নিমতলা মোড়ে অবস্থান করেছিলেন।

এসআই মুক্তাদির গোপন সংবাদের ভিত্তিতে জানতে পান ফুলবাড়ি উপজেলার শিবনগর ইউনিয়নের আদর্শ কলেজ উচ্চ বিদ্যালয় মাঠে মাদক বিক্রয়ের যোগসাজেশ চলছে।
তৎক্ষণাৎ বিষয়টি এসআই মুক্তাদির ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ মোস্তাফিজার রহমানকে অবগত করলে তার নির্দেশে পুলিশ সদস্যরা সেখানে পৌঁছায়। আসামিগণ পুলিশকে দেখে পালানোর চেষ্টা করে। পরে পুলিশ সদস্যরা তাদেরকে ধরতে সক্ষম হয় এবং তাদের কাছ থেকে ১৭৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে।

আজ ২৮ জুলাই সকাল ১১ টায় ফুলবাড়ী থানার এসআই আরিফুল ইসলামকে আয়ু করে আসামিগণকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 ManobChitra
Theme Customized By BreakingNews