1. manobchitra@gmail.com : news :
  2. manobchitra24@gmail.com : News Bd : News Bd
July 15, 2024, 1:39 am
শিরোনাম
র‌্যাব-৬ যশোর ক্যাম্পের অভিযানে ৪০০ বোতল ফেন্সিডিল সহ আটক- ১ রাজাপুরে সংসদ সদস্যর ঐচ্ছিক তহবিল থেকে সরকারি অনুদানের নগদ অর্থ ও বিনামূল্যে গাছের চারা বিতরন নিয়োগ দিয়ে টাকা নিয়ে থাকলে তা ফিরিয়ে দিন: এমপি বাবুল নওগাঁয় অসামাজিক কার্যকলাপ বন্ধের দাবিতে এলাকাবাসীর মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচি ঝালকাঠির রাজাপুরে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত নওগাঁর বদলগাছীতে নদীতে গোসল করতে নেমে এক ব্যক্তি নিখোঁজ বাবার ছেলেবেলার স্কুলে ‘বঙ্গবন্ধু কর্নার’ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ইরানের প্রেসিডেন্ট নির্বাচনে জয়ী হয়েছেন সংস্কারপন্থি পেজেশকিয়ান আবারও ব্রিটেনের হাউজ অব পার্লামেন্টের সাধারণ নির্বাচনে জয়ী হলেন চার বঙ্গ কন্যা আড়াই শতাধিক গ্রাহকের ১২ কোটি টাকা নিয়ে লাপাত্তা অবসরপ্রাপ্ত সেনা সদস্য

টেকনাফ থেকে চুরি হওয়া মোটরসাইকেল সহ সিন্ডিকেট প্রধান সম্রাট আটক

  • আপডেট সময় Tuesday, June 21, 2022

কক্সবাজার জেলা প্রতিনিধি (আবদুর রহমান) : টেকনাফ থেকে কৌশলে চুরি করে মোটরসাইকেল নিয়ে যাচ্ছিলো অন্যত্রে। অভিযানে ৭২ ঘন্টার মধ্যে মোটরসাইকেল চোর সিন্ডিকেটের মুল হুতাকে চকরিয়া থেকে চুরি করা মোটরসাইকেলসহ আটক করে টেকনাফ থানা পুলিশ।

আটক চোর সিন্ডিকেট প্রধান কক্সবাজার পৌরসভার ৩ নং ওয়ার্ড পান বাজার এলাকার মৃত আবুল কাশেমের ছেলে ইব্রাহীম বিন কাশেম উরফে সম্রাট (২২)।

সোমবার (২০ জুন) সকালে এ তথ‍্য নিশ্চিত করে টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ হাফিজুর রহমান বলেন, গত ১৮ জুন টেকনাফ পৌরসভাস্থ সী কোরাল রিসোর্টের নীচ তলা থেকে নাটোর জেলা থেকে আগত পর্যটকের একটি আর ১৫বি৫ ভার্সন ঢাকা মেট্রো ল ৩৪-৯৪১৭ নাম্বারের মোটরসাইকেল চুরি হয়। তারই পরিপ্রেক্ষিতে একই দিন মোটরসাইকেলের মালিক নাটোর জেলার উত্তর বরগাছা এলাকার মৃত মকবুল হোসেনের ছেলে মেহেদি হাসান বাদী হয়ে টেকনাফ মডেল থানায় অভিযোগ করলে রবিবার টেকনাফ থানার নেতৃত্বে চকরিয়া থানা পুলিশের সহযোগিতায় সাহারবিল ইউপি এলাকা থেকে সম্রাটকে আটক করা হয়। এসময় চুরিকৃত মোটরসাইকেলটি উদ্ধার করা হয়।

আটক মোটরসাইকেল চুর চক্রের সক্রিয় সদস‍্য ও দীর্ঘদিন ধরে জেলার বিভিন্ন উপজেলা থেকে মোটরসাইকেল চুরি করে রং চেসিজ ইত্যাদি পরিবর্তন করে বিভিন্ন স্থানে বিক্রি করে বলে জনশ্রুতি রয়েছে।জেলায় এ চোর চক্রের একটি বিশাল সিন্ডিকেট রয়েছে বলে জানায় পুলিশ।

এদিকে চুরি হওয়া মোটরসাইকেলের মালিক মেহেদি হাসান জানান, মোটরসাইকেল চুরি হওয়ার পরে টেকনাফ মডেল থানায় অভিযোগ দেয়ার সাথে সাথে তাৎক্ষণিক ব‍্যবস্থা গ্রহন করে ৭২ ঘন্টার মধ‍্যে উদ্ধার করে দেওয়ায় টেকনাফ থানা পুলিশের প্রতি কৃতজ্ঞ তিনি।

আটক আসামির বিরুদ্ধে মামলা দায়েরের পর আদালতে প্রেরণ করা হয়েছে। মোটরসাইকেল চুর সিন্ডিকেটে জড়িতদের চিহ্নিত করে আইনের আওতায় আনা হবে বলে জানান টেকনাফ মডেল থানার ওসি মোঃ হাফিজুর রহমান।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 ManobChitra
Theme Customized By BreakingNews