1. manobchitra@gmail.com : news :
  2. manobchitra24@gmail.com : News Bd : News Bd
June 19, 2024, 1:03 pm
শিরোনাম
বিশ্বের ব্যয়বহুল শহরের তালিকায় আরও ১৪ ধাপ এগিয়েছে ঢাকা ফাঁকা ঢাকার সড়কে রেসিং করা হলে ব্যবস্থা নেওয়া হবে: ডিএমপি কমিশনার মিয়ানমার সীমান্তে কঠোর নজরদারি করা হচ্ছে: ওবায়দুল কাদের সাতক্ষীরায় জেলা পরিষদের উদ্যোগে ১৭ লাখ টাকার অনুদানের চেক বিতরণ সাংবাদিককে লাঞ্ছিতকারী সাতক্ষীরা পৌরসভার সেই বিতর্কিত সিইও নাজিম উদ্দিনকে ভোলায় বদলী বিএনপি-জামায়াত আন্দোলনের নামে বৃক্ষনিধন করেছে: প্রধানমন্ত্রী শেখ হাসিনা সাতক্ষীরা জেলায় বিভিন্ন থানা আকস্মিক পরিদর্শন করলেন এসপি মুহাম্মদ মতিউর রহমান সিদ্দিকী পবিত্র ঈদ-উল-আযহার শুভেচ্ছা জানিয়েছেন বিশিষ্ট রাজনৈতিক ব্যক্তিত্ব ও ব্যবসায়ী এ কে জসিম উদ্দিন পটুয়াখালীতে ভেসে আসা ডলফিনটিকে বঙ্গোপসাগরের মোহনায় অবমুক্ত করা হয়েছে একদিনে ৩ কোটি ২১ লাখ টাকার টোল আদায় হয়েছে বঙ্গবন্ধু সেতুতে

টেকনাফে র‌্যাবের পৃথক অভিযানে ৪৮ হাজার ইয়াবাসহ আটক- ২

  • আপডেট সময় Friday, June 3, 2022

কক্সবাজার জেলা প্রতিনিধি (আবদুর রহিম) : কক্সবাজারের টেকনাফে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১৫) এর সদস্যরা পৃথক অভিযান চালিয়ে ৪৮ হাজার পিস ইয়াবাসহ দুই ব্যক্তিকে আটক করা হয়েছে।
কক্সবাজার র‌্যাব-১৫ এর সহকারী পুলিশ সুপার ও সহকারী পরিচালক (ল’এন্ড মিডিয়া) গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেন।

শুক্রবার (৩জুন) সকাল ১০ টার দিকে র‌্যাব-১৫ এর একটি আভিযানিক দল টেকনাফ থানাধীন সাবরাং ইউপিস্থ ডেইলপাড়া সাকিনে শরীফ মেম্বারের বাড়ির পাশে হাসেমের বসতঘরে মাদকদ্রব্য ইয়াবা বিক্রির উদ্দেশ্যে মজুদ রেখেছে মর্মে গোপন সংবাদের ভিত্তিতে অবগত হয়ে অভিযান পরিচালনা করে।

অভিযান চলাকালে র‌্যাবের উপস্থিতি বুঝতে পেরে একজন ব্যক্তি কৌশলে পালানোর চেষ্টাকালে হাসেম (৪০), পিতা-আব্দুস সালাম, মাতা-মৃত রাবেয়া খাতুন, সাং-ডেইলপাড়া, ওয়ার্ড নং-০৫, ইউপি-সাবরাং, থানা-টেকনাফ কে আটক করতে সক্ষম হয়।

পরে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত ব্যক্তির দেখানো মতে তার বসতঘরের সুকেশ এর ভিতর হতে সর্বমোট ৪০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

উদ্ধারকৃত ইয়াবার বিষয়ে আটক ব্যক্তিকে জিজ্ঞাসা করলে জানায়, জব্দকৃত ইয়াবা বিক্রির উদ্দেশ্যে সে তার বসতঘরে মজুদ রেখেছিল এবং দীর্ঘদিন যাবৎ টেকনাফ সীমান্তবর্তী এলাকা থেকে মাদকদ্রব্য ইয়াবা কম দামে ক্রয় করে কক্সবাজারের বিভিন্ন এলাকায় বেশী দামে বিক্রি করে আসছে।

এছাড়া অপরদিকে একইদিনে র‌্যাব-১৫ এর সিপিসি-২, উপজেলার হোয়াইক্যং ক্যাম্পের আভিযানিক দল টেকনাফ থানাধীন হোয়াইক্যং ইউপিস্থ উনচিপ্রাং বাজারের উত্তর পাশে গোপন সংবাদের ভিত্তিতে অবগত হয়ে অভিযান পরিচালনা করে।

অভিযান চলাকালীন সময়ে র‌্যাবের উপস্থিতি বুঝতে পেরে একজন ব্যক্তি পালানোর চেষ্টাকালে জিয়া উদ্দিন বাবু (৩৫), পিতা-মৃত নেজাম উদ্দিন, মাতা-মৃত রাশেদা বেগম, সাং-রইক্ষ্যং, উনচিপ্রাং, ইউপি-হোয়াইক্যং, ৩নং ওয়ার্ড, থানা-টেকনাফ কে আটক করতে সক্ষম হয়।

পরে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত ব্যক্তির দেহ তল্লাশী করে হাতে থাকা শপিং ব্যাগ হতে সর্বমোট ৮ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধৃত ব্যক্তি জানায়, দীর্ঘদিন যাবৎ সে মাদক ব্যবসার সাথে জড়িত এবং জব্দকৃত মাদকদ্রব্য ইয়াবা বিক্রির উদ্দেশ্যে উক্ত স্থানে অবস্থান করছিল।

তিনি আরো জানান, উদ্ধার ইয়াবাসহ আটককৃত আসামীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে লিখিত এজাহার দাখিল করে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 ManobChitra
Theme Customized By BreakingNews