1. manobchitra@gmail.com : news :
  2. manobchitra24@gmail.com : News Bd : News Bd
June 14, 2024, 6:15 pm
শিরোনাম
ঠাকুরগাঁওয়ে প্রতিবন্ধী ভাতার অর্থ আত্মসাতের ঘটনায় ৩ জন গ্রেপ্তার ঈদযাত্রায় নিরাপত্তায় সাইবার নজরদারীসহ গোয়েন্দা কার্যক্রম অব্যাহত: আরাফাত ইসলাম দিনাজপুরের ফুলবাড়ীতে মাদ্রাসা থেকে মেয়েকে নিয়ে ঘরে ফেরা হলোনা জাহানারার! তালাকের পরে শাকিল জানতে পারেন স্ত্রী ভেবে শ্যালিকার সাথে ১১ মাস সংসার করেছেন তিনি যশোরে ডিবি’র অভিযানে ৩০ বোতল ফেন্সিডিল ও ৬০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ আটক- ০৪ দিনাজপুরের ফুলবাড়ীতে প্রতিবন্ধী সন্তানকে নিয়ে মায়ের সংবাদ সম্মেলন সাতক্ষীরার শ্যামনগরে আত্মসমর্পণ করা ৫৬জন বনদস্যু পেলো র‍্যাবের ঈদ উপহার পুলিশ পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালন করায় দেশে স্থিতিশীল অবস্থা বিরাজ করছে: আইজিপি সাতক্ষীরায় কর্মস্থলেই মাদক সেবনসহ নানা অভিযোগ মেটার্নিটি হাসপাতালের অ্যাম্বুলেন্স ড্রাইভারের বিরুদ্ধে পালিত হয়েছে হাইওয়ে পুলিশের ১৯তম প্রতিষ্ঠা বার্ষিকী

ঝালকাঠির রাজাপুর ও কাঁঠালিয়ায় প্রধানমন্ত্রীর পক্ষে ঈদ উপহার বিতরণ

  • আপডেট সময় Thursday, April 20, 2023

ঝালকাঠি জেলা প্রতিনিধি (কঞ্জন কান্তি চক্রবর্তী) : ঝালকাঠির রাজাপুর ও কাঁঠালিয়ায় তিন হাজার তিন শত গরিব ও অসহায় মানুষকে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে শাড়ি ও লুঙ্গি বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার সকালে রাজাপুর উপজেলা মুক্তিযোদ্ধা কনভেনশন সেন্টারে পরে কাঁঠালিয়া উপজেলা অডিটরিয়ামে আওয়ামী লীগের কেন্দ্রীয় মুক্তিযোদ্ধা বিষয়ক উপ কমিটির সদস্য ও কর্ণফুলি গ্যাস ডিস্ট্রিভিউশন কোম্পানির পরিচালক এম মনিরুজ্জামান মনির দরিদ্র এসব মানুষর হাতে শাড়ি ও লুঙ্গি তুলে দেন। তিন হাজার তিনশত মানুষ মানুষ প্রধানমন্ত্রীর উপহার পেয়ে আনন্দিত। তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা এম মনিরুজ্জামান মনিরের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন আওয়ামী লীগের কেন্দ্রীয় মুক্তিযোদ্ধা বিষয়ক উপ কমিটির সদস্য এম মনিরুজ্জামান মনির।

ঈদ উপহার বিতরণ অনুষ্ঠানে সংক্ষিপ্ত বক্তব্যে এম মনিরুজ্জামান মনির বলেন, আমাকে যদি এমপি নাও করা হয় তাহলেও আমার বাবার কাছে ওয়াদা, আমি সারা জীবন বঙ্গবন্ধু ও শেখ হাসিনার রাজনীতি করে যাবো।রাজাপুর ও কাঁঠালিয়ার মানুষের পাশে থাকবো আমৃত্যু, তাদের সেবা করবো এটাই আমার রাজনীাত। রাজাপুর-কাঁঠালিয়ার পিছিয়ে পড়া ও সাধারণ মনুষের উন্নয়নের জন্য আমি আজীবন কাজ করতে চাই। এ কাজ অব্যাহত রাখতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগকে আবারো ভোট দিয়ে জয়যুক্ত করে ক্ষমতায় আনতে হবে।

রাজাপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট খায়রুল আলম সরফরাজের সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক মো. মুজিবুর রহমান মৃধা, সাংগঠনিক সম্পাদক ডেজলিং তালুকদার ও শুক্তগড় ইউপি চেয়ারম্যান বিউটি সিকদার, কাঁঠালিয়া উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি রুস্তুম আলী খাঁন প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 ManobChitra
Theme Customized By BreakingNews