1. manobchitra@gmail.com : news :
  2. manobchitra24@gmail.com : News Bd : News Bd
May 19, 2024, 7:40 am
শিরোনাম
ইসরায়েলকে লক্ষ্য করে ৭৫টি রকেট ছুড়েছে লেবাননের শক্তিশালী সশস্ত্র গোষ্ঠী হিজবুল্লাহ কক্সবাজারের লাল পাহাড়ে আরসার আস্তানায় র‌্যাবের অভিযান রাজধানীতে ব্যাটারিচালিত রিকশা বন্ধের নির্দেশ দিয়েছেন সেতুমন্ত্রী শিগগিরই ফিলিস্তিনে খাদ্য সহায়তা পাঠাবে বাংলাদেশ: পররাষ্ট্রমন্ত্রী ড. হাছান মাহমুদ প্রার্থিতা কেন বাতিল নয়, জানতে চেয়ে প্রতিমন্ত্রীর ভাইকে কমিশনে তলব  হুয়াওয়ের ক্লাউড সেবা ব্যবহার করবে অন্যরকম গ্রুপের অঙ্গ প্রতিষ্ঠান উৎকর্ষ সাতক্ষীরায় র‌্যাবের অভিযানে বিদেশি পিস্তল ও দেশীয় ওয়ান সুটারগান সহ গুলি উদ্ধার হত্যা মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী দীর্ঘ ২৭ বছর পলাতক থাকার পর র‌্যাবের হাতে গ্রেফতার দিনাজপুরের বিরামপুরে ২৯ বিজিবি’র অভিযানে বিপুল পরিমাণ কোকেন আটক গাজীপুরে এনএসআই পরিচয়ের ৬ জন ভূয়া সদস্য গ্রেফতার

ঝালকাঠির রাজাপুরে ভূমিহীন ও গৃহহীন মুক্ত ঘোষনা সম্পর্কিত প্রেস ব্রিফিং ও আনন্দ র‌্যালি অনুষ্ঠিত

  • আপডেট সময় Monday, March 20, 2023

ঝালকাঠি জেলা প্রতিনিধি (কঞ্জন কান্তি চক্রবর্তী) :
ঝালকাঠির রাজাপুরে মুজিব শতবর্ষ উপলক্ষে উপহার হিসেবে ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে ২ শতাংশ খাস জমি প্রদানসহ ঘর বিতরণের মধ্যে উপজেলাকে ভূমিহীন ও গৃহহীন মুক্ত ঘোষনা সম্পর্কিত প্রেস ব্রিফিং ও আনন্দ র‌্যালি করেছে উপজেলা প্রশাসন। সোমবার (২০ মার্চ) বেলা ১১ টার উপজেলা প্রশাসনের আয়োজনে মতবিনিময়,প্রেস ব্রিফিং ,শোভাযাত্রা ও আনন্দ র‌্যালি অনুষ্ঠিত হয়।

এ সময় উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ মনিরউজ্জামান,উপজেলা নির্বাহী কর্মকর্তা নুসরাত জাহান খান,সহকারী কমিশনার ভুমি ফারজানা ববি মিতু,উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান জিয়া হায়দার খান লিটন, মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা আক্তার লাইজু, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মামুন-অর-রশিদ,প্রানী সম্পদ কর্মকর্তা ডা.দীনেশ চন্দ্র মজুমদার, বীর মুক্তিযোদ্ধা বৃন্দ সহ উপজেলার ৬ ইউনিয়নের চেয়ারম্যান বৃন্দ উপস্থিত ছিলেন।

প্রধানমন্ত্রীর আয়শ্রণ প্রকল্পের আওতায় রাজাপুর উপজেলায় ১ম ধাপে ৩৩৩ টি,২য ধাপে ৩৭টি,৩য় ধাপে ১৪১ টি ও ৪র্থ ধাপে ৮০ টি সর্বমোট ৫৯১টি গৃহ নির্মান করা হয়। এর মধ্যে ৪৫০ টি সেমিপাকা একক গৃহ উপজেলার ভুমিহীন ও গৃহহীনদের মাঝে হস্তান্তর করেছে উপজেলা প্রশাসন। আগামী ২২ মার্চ ৩য় ও ৪র্থ পর্যায়ের অবশিষ্ট ১৪১ টি সেমিপাকা একক গৃহ ভূমিহীন ও গৃহহীনদের মাঝে হস্তান্তরের শুভ উদ্বোধন করবেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আর এ ঘর হস্তান্তরের মধ্য দিয়ে রাজাপুর উপজেলাকে ভূমিহীন ও গৃহহীন মুক্ত উপজেলা হিসেবে ষোঘনা করা হবে।

আনন্দ র‌্যালিতে সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্মা কর্মচারী সহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ অংশনেয়।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 ManobChitra
Theme Customized By BreakingNews