1. manobchitra@gmail.com : news :
  2. manobchitra24@gmail.com : News Bd : News Bd
May 19, 2024, 8:53 am
শিরোনাম
ইসরায়েলকে লক্ষ্য করে ৭৫টি রকেট ছুড়েছে লেবাননের শক্তিশালী সশস্ত্র গোষ্ঠী হিজবুল্লাহ কক্সবাজারের লাল পাহাড়ে আরসার আস্তানায় র‌্যাবের অভিযান রাজধানীতে ব্যাটারিচালিত রিকশা বন্ধের নির্দেশ দিয়েছেন সেতুমন্ত্রী শিগগিরই ফিলিস্তিনে খাদ্য সহায়তা পাঠাবে বাংলাদেশ: পররাষ্ট্রমন্ত্রী ড. হাছান মাহমুদ প্রার্থিতা কেন বাতিল নয়, জানতে চেয়ে প্রতিমন্ত্রীর ভাইকে কমিশনে তলব  হুয়াওয়ের ক্লাউড সেবা ব্যবহার করবে অন্যরকম গ্রুপের অঙ্গ প্রতিষ্ঠান উৎকর্ষ সাতক্ষীরায় র‌্যাবের অভিযানে বিদেশি পিস্তল ও দেশীয় ওয়ান সুটারগান সহ গুলি উদ্ধার হত্যা মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী দীর্ঘ ২৭ বছর পলাতক থাকার পর র‌্যাবের হাতে গ্রেফতার দিনাজপুরের বিরামপুরে ২৯ বিজিবি’র অভিযানে বিপুল পরিমাণ কোকেন আটক গাজীপুরে এনএসআই পরিচয়ের ৬ জন ভূয়া সদস্য গ্রেফতার

ঝালকাঠির নলছিটিতে পুলিশ সদস্যের বাড়িতে ডাকাতি

  • আপডেট সময় Wednesday, August 23, 2023

ঝালকাঠি জেলা প্রতিনিধি (কঞ্জন কান্তি চক্রবর্তী) : ঝালকাঠির নলছিটিতে এক পুলিশ সদস্যের (এসআই)বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। মঙ্গলবার (২২ আগস্ট) দিনগত রাত ২টার দিকে দিকে বরিশাল-পটুয়াখালী মহাসড়কের তূর্য্য ফিলিং স্টেশনের পাশে এসআই মিজানুর রহমানের বাড়িতে এ ডাকাতির ঘটনা ঘটছে। এ সময় ডাকাতরা নগদ টাকা ও স্বর্ণালঙ্কার লুট করে নিয়ে গেছে।

পুলিশ সূত্রে জানা গেছে, নলছিটি থানার উপপরিদর্শক (এসআই) মিজানুর রহমান ও তার ছোট ভাই ঢাকায় কর্মরত উপপরিদর্শক (এসআই( আল মামুনের বাসা বরিশাল-পটুয়াখালী মহাসড়কে দপদপিয়া তূর্য্য ফিলিং স্টেশনের পাশে। মঙ্গলবার তাদের বাবার মৃত্যুবার্ষিকী উপলক্ষে উপপরিদর্শক ভোলার চরফ্যাশনে চলে যায়। বাসায় তাদের দুই ভাইয়ের ছেলে, মেয়ে ও ভাগিনা ছিল। গভীর রাতে বারান্দা বেয়ে ৮ থেকে ৯ জনের ডাকাত দল দ্বিতীয় তলার ব্যালকনি দিয়ে বাসায় ঢুকে তাদের জিম্মি করে নগদ টাকা ও স্বর্ণালংকার নিয়ে গেছে। ডাকাতরা ঘরের ওয়্যারড্রপ, শোকেসসহ বিভিন্ন মালামাল ও কাপড়-চোপড় তছনছ করে।

এসআই মিজান বলেন, আমার ও আমার ভাইয়ের বাসা এক সঙ্গেই। ডাকতরা আমাদের ছেলে-মেয়েকে জিম্মি করে কিছু নগদ টাকা ও স্বর্ণালঙ্কার নিয়ে গেছে। বাসায় আসলে বলা যাবে কি পরিমাণ ক্ষতি হয়েছে।

নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আতাউর রহমান বলেন, খবর পেয়ে  ঘটনাস্থলে গিয়েছি। স্বর্ণালঙ্কার ও নগদ অর্থ লুট করে নিয়ে গেছে।তিনি আরও বলেন, তারা বাড়ি থেকে আসলে পরবর্তী আইনি পদক্ষেপ নেওয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 ManobChitra
Theme Customized By BreakingNews