1. manobchitra@gmail.com : news :
  2. manobchitra24@gmail.com : News Bd : News Bd
May 19, 2024, 8:57 am
শিরোনাম
ইসরায়েলকে লক্ষ্য করে ৭৫টি রকেট ছুড়েছে লেবাননের শক্তিশালী সশস্ত্র গোষ্ঠী হিজবুল্লাহ কক্সবাজারের লাল পাহাড়ে আরসার আস্তানায় র‌্যাবের অভিযান রাজধানীতে ব্যাটারিচালিত রিকশা বন্ধের নির্দেশ দিয়েছেন সেতুমন্ত্রী শিগগিরই ফিলিস্তিনে খাদ্য সহায়তা পাঠাবে বাংলাদেশ: পররাষ্ট্রমন্ত্রী ড. হাছান মাহমুদ প্রার্থিতা কেন বাতিল নয়, জানতে চেয়ে প্রতিমন্ত্রীর ভাইকে কমিশনে তলব  হুয়াওয়ের ক্লাউড সেবা ব্যবহার করবে অন্যরকম গ্রুপের অঙ্গ প্রতিষ্ঠান উৎকর্ষ সাতক্ষীরায় র‌্যাবের অভিযানে বিদেশি পিস্তল ও দেশীয় ওয়ান সুটারগান সহ গুলি উদ্ধার হত্যা মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী দীর্ঘ ২৭ বছর পলাতক থাকার পর র‌্যাবের হাতে গ্রেফতার দিনাজপুরের বিরামপুরে ২৯ বিজিবি’র অভিযানে বিপুল পরিমাণ কোকেন আটক গাজীপুরে এনএসআই পরিচয়ের ৬ জন ভূয়া সদস্য গ্রেফতার

ঝালকাঠিতে বাস দূর্ঘটনায় রাজাপুরের একই পরিবারের তিন সদস্য নিহত

  • আপডেট সময় Sunday, July 23, 2023

ঝালকাঠি জেলা প্রতিনিধি (কঞ্জন কান্তি চক্রচবর্তী) : ঈদের দুই দিন পরে বরিশালের হিজলা শশুর বাড়ী থেকে রাজাপুরের বলাইবাড়ী বাবার বাড়ী ১৬ মাসের শিশু কন্যা রিপা মনিকে নিয়ে বেড়াতে আসে আইরিন আক্তার (২২)। প্রায় আড়ই বছর আগে পারিবারিক ভাবে হিজলা এলাকায় রিপন বেপারীর সাথে বিয়ে হয় আইরিনের। গতকাল আইরনের তার শিশু কন্যা রিপা মনি ও ছোটো
ভাই নয়ন হাওলাদার (১৬) কে নিয়ে শশুর বাড়ীর উদ্দেশ্যে রওনা হয়ে উপজেলা সদরের বলাইবাড়ী নামক স্থান থেকে ভান্ডারিয়া থেকে ছেড়ে বরিশালগামী বাশার স্বৃতি বাসে উঠে। বেপরোয়া গতিতে চালিয়ে বাসটি ঝালকাঠি সদরের ধাঁনসিড়ি ইউনিয়নের কাছে এসে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে পুকুরে পড়ে যায়।

এ মর্মান্তিক দূর্ঘটনায় মুহুর্তের মধ্যেই শিশু, বৃদ্ধ ও নারী সহ ১৭ জনের তাজা প্রাণ ঝরে যায়। কান্না, আহাজারি আর লাশের মিছিলে ঝালকাঠির আকাশ বাতাস ভারি হয়ে যায়। জেলা জুরে নেমে আসে শোকের ছায়া। নিভে যায় আইরিন আক্তার, তার কোলে থাকা ১৬ মাসের শিশুকন্যা রিপা মনি ও সাথে থোকা ছোটো ভাই নয়ন হাওলাদারের প্রাণ। এ মৃত্যু মেনে নিতে পারছেনা আইরিনের পরিবার। ছেলে, মেয়ে ও নাতনির অকাল মৃত্যুতে কেঁদে বুক ভাসাচ্ছে আইরিনের বাবা নূরুল ইসলাম, মা নূর নাহার বেগম সহ স্বাজনরা। ১৬ মাসের শিশু কন্য রিপা মনি, স্ত্রী আইরিন ও শালা নয়ন কে হারিয়ে পাগল প্রায় আইরিনের স্বামী রিপন বেপারী। আইরিনের বাবার বাড়ী এখন শোকের মাতম, কান্না আর আহাজারিতে যেনো ফেটে যাচ্ছে স্বজনদের বুক।

আইরিনের স্বামী রিপন বেপারী, আইরিনের বাবা নূরুল ইসলাম, মা নূর নাহার বেগম সহ স্বাজনরা এ দূর্ঘটনায় জন্য দায়ী করেছেন বাস চালককে।

দূর্ঘটনায় নিহত আইরিন ও তার শিশু কন্য রিপা মনি ও ভাই নয়ন হাওলাদারকে তার বাবার বাড়ীতে কাছাকছি কবর দেয়া হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2021 ManobChitra
Theme Customized By BreakingNews